Follow us

পদ্মা ব্যাংক-শিফট ফাইনানশিয়াল সার্ভিসেসের চুক্তি

 

নিজস্ব প্রতিবেদক :: যুক্তরাজ্য থেকে নিরাপদে ও দ্রুত টাকা আদান-প্রদানের জন্য বাংলাদেশে যাত্রা শুরু করল শিফট ফাইনানশিয়াল সার্ভিসেস লিমিটেড। পদ্মা ব্যাংক লিমিটেড-এর হাত ধরে শুরু হলো এই আর্থিক পরিসেবার কার্যক্রম। এর মাধ্যমে মধ্যপ্রাচ্য, ইউরোপ, আমেরিকার প্রবাসী বাংলাদেশিরা সহজেই কম খরচে দ্রুত রেমিট্যান্স লেনদেন করতে পারবেন।বিশ্বব্যাপী ৯০টিরও বেশি দেশে প্রায় দেড় লক্ষেরও বেশি লোকেশনে অর্থ স্থানান্তর করে শিফট।

শনিবার পদ্মা ব্যাংক লিমিটেড-এর গুলশানস্থ হেড অফিসে দুই পক্ষের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়। পদ্মা ব্যাংক লিমিটেড এর পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন প্রধান অতিথি ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এহসান খসরু। আর শিফট ফাইনানশিয়াল সার্ভিসেস-এর পক্ষে চুক্তিতে সই করেন পরিচালক মোহাম্মাদ ফাওজি মাহরাত।

পদ্মা ব্যাংক-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এহসান খসরু বলেন, দেশের রেমিট্যান্স আদান-প্রদানের ক্ষেত্রে নতুন বিপ্লব ঘটাবে পদ্মা ব্যাংক লিমিটেড। প্রবাসী বাংলাদেশিদের কষ্টার্জিত টাকা স্বজনদের কাছে নিরাপদে ও দ্রুত বুঝিয়ে দেয়ার কঠিন চ্যালেঞ্জ নিয়েছে চতুর্থ প্রজন্মের এই ব্যাংকটি। এবং এই অঙ্গীকারপূরণ করতে বদ্ধপরিকর পদ্মা ব্যাংক পরিবার। আমাদের গ্রাহকদের চাহিদা পূরণের জন্য আমরা বৈচিত্রপূর্ণ আর্থিক সেবা প্রদান করে থাকি।

এই সময় শিফট-এর পরিচালক মাহরাত বলেন, বাংলাদেশে এতদিন অভিষেকের অপেক্ষায় ছিল যুক্তরাজ্যর তিন নম্বর টাকা লেনদেনের এই পরিসেবাটি। এখন যুক্তরাজ্যের প্রবাসী বাংলাদেশিদের টাকা আনা এবং নেয়ার ক্ষেত্রে কোন ঝামেলা পোহাতে হবে না। বিশেষ করে যারা উচ্চশিক্ষার জন্য যান তাদের।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- পদ্মা ব্যাংক-এর উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ আলী জারিয়াব ও মো. সাহাদাৎ হোসেন। এছাড়া রিকভারি বিভাগের প্রধান সাবিরুল ইসলাম চৌধুরী (এসইভিপি), সিএফও শরিফুল ইসলাম, রেমিট্যান্স হেড মাসুদ রানা উপস্থিত ছিলেন।

বিডি প্রেসরিলিস / ০২ ডিসেম্বর ২০১৯ /এমএম


LATEST POSTS
সেরা ভ্যাটদাতার পুরস্কার পেল প্রাণের তিন প্রতিষ্ঠান

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

ওয়ালটন ফ্রিজের ক্যাশ ভাউচারে ঘরভর্তি পণ্য কিনলেন তিন ক্রেতা

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

বিমানের নিজস্ব অ্যাপসে টিকিট কাটলে ১০ শতাংশ ছাড়

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

সোনালী ব্যাংকে ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ আলোকচিত্র প্রদর্শনী

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

১২ ডিসেম্বর থেকে দারাজে বছর শেষের ছাড়

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

ইসলামিক ওয়ালেট চালু করল আল-আরাফাহ ইসলামী ব্যাংক

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

ওয়ালটন স্মার্ট রেফ্রিজারেটরের বিজ্ঞাপনে মাশরাফি

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

ওয়ালটনের বিজয় দিবস ক্রীড়া প্রতিযোগিতা শুরু

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

BDYEA এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

Posted on ডিসেম্বর ১০th, ২০১৯

‘ফিউচার লিডারশিপ প্রোগ্রাম- ২০১৯’ শুরু করলো দারাজ বাংলাদেশ

Posted on ডিসেম্বর ১০th, ২০১৯