Follow us

নৌকা ও স্পিডবোট নিয়ে এলো আরএফএল

 

নিজস্ব প্রতিবেদক :: সহজে ব্যবহারযোগ্য ও আকর্ষণীয় মডেলের নৌকা ও স্পিডবোট বাজারে এনেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ আরএফএল। রোববার নরসিংদীর ডাঙ্গা ইন্ডাস্ট্রিয়াল পার্কে ফাইবার গ্লাসের (ফাইবার রিইনফোর্সড প্লাস্টিক-এফআরপি) তৈরি ‘সাপোর্ট’ ব্র্যান্ডের নৌকা ও স্পিডবোটের আনুষ্ঠানিক উদ্বোধন করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল।

অনুষ্ঠানে আরএন পাল বলেন, ‘নদীমাতৃক বাংলাদেশে নৌকা নদীপথে প্রধান গণপরিবহন হওয়ায় এর প্রচুর চাহিদা রয়েছে। এ ক্ষেত্রে বর্তমানে কাঠের নৌকা বেশি প্রচলিত। কিন্তু এটি বেশিদিন টিকে না। এর ফলে বারবার পরিবর্তন করতে হয়। এ ছাড়া পানিতে বেশি সময় থাকলে কাঠের গুণগত মানও নষ্ট হয়। ঘন ঘন সংস্কারের কারণে ব্যবহারকারীর অতিরিক্ত খরচ হয়। এটি থেকে মুক্তি দিতে ও আধুনিক বিশ্বের সঙ্গে তাল মেলাতে আমরা ফাইবার গ্লাসের নৌকা বাজারে এনেছি।’

তিনি আরও বলেন, ‘আকর্ষণীয় ডিজাইনে তৈরি সাপোর্ট ব্র্যান্ডের নৌকা অত্যন্ত মজবুত ও দীর্ঘস্থায়ী, সহজে মেরামতযোগ্য এবং পরিবেশবান্ধব। এ ছাড়া এটি কাঠের নৌকার তুলনায় দ্রুত চলে, বারবার রং করার প্রয়োজন নেই, মরিচা প্রতিরোধী ও সহজে ডুবে না। ফাইবার গ্লাস দিয়ে তৈরি এ নৌকা ওজনে হালকা, তাই সহজে পরিবহনযোগ্য।

সাপোর্ট নৌকার ডেপুটি জেনারেল ম্যানেজার (অপারেশন) এ আর শামসুর রহমান বলেন, নরসিংদীর ডাঙ্গা ইন্ডাস্ট্রিয়াল পার্কের নিজস্ব কারখানায় উন্নতমানের কাঁচামাল ও অত্যধুনিক মেশিনে আরএফএল সাপোর্ট ব্র্যান্ডের নৌকা ও স্পিডবোট তৈরি করা হয়। বর্তমানে ৫টি মডেলের নৌকা বাজারে পাওয়া যাচ্ছে, যার দাম ১১ হাজার ৯০০ টাকা থেকে ৭ লাখ ৪০ হাজার টাকার মধ্যে। এসব নৌকার ধারণক্ষমতা ৪ জন থেকে ৩০ জন। আর স্পিডবোটের দাম ৮ লাখ ১৮ হাজার টাকা এবং ধারণক্ষমতা ১০ জন।

তিনি আরও বলেন, যাত্রী পারাপার, মালামাল পরিবহন, পার্কে ব্যবহার, মাছের খাবার দিতে ও মাছ ধরতে এসব নৌকা ও স্পিডবোট ব্যবহার করা যাবে। ভবিষ্যতে ইয়ট ও ইঞ্জিনের বড় নৌকা আনার পরিকল্পনা রয়েছে।

অনুমোদিত ডিলার, বেস্ট বাই ও ইজিবিল্ডের শোরুমের মাধ্যমে সারাদেশ পাওয়া যাচ্ছে সাপোর্ট নৌকা ও স্পিডবোট। এ ছাড়া ক্রেতারা চাইলেই কেনাকাটার সাইট অথবা ডটকমের (www.othoba.com) মাধ্যমে সাপোর্ট ব্র্যান্ডের নৌকা ও স্পিডবোট অর্ডার করতে পারবেন। ক্রেতারা এক বছর বিক্রয়োত্তর সেবা পাবেন।সাপোর্ট নৌকার হেড অব সেলস মো. ইখতিয়ার হোসেন ও ব্র্যান্ড ম্যানেজার উদ্দাম হোসেন মৃধাসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

বিডি প্রেসরিলিস / ০৮ সেপ্টেম্বর /এমএম


LATEST POSTS
আমরা নেটওয়ার্কস’র ১০০ কোটি টাকার জিরো কুপন বন্ড অনুমোদন

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২০

দারাজেই হলো রিয়েলমি সি সেভেন্টিন স্মার্টফোনের গ্লোবাল লঞ্চ

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২০

প্রথম দিনেই সর্বোচ্চ দামে ওয়ালটন শেয়ারের লেনদেন শুরু

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২০

জেমস বন্ডের নতুন ছবির পার্টনার নকিয়া

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২০

দেশের বাজারে ভিভোর নতুন বাজেট ফোন ওয়াই২০

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২০

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২০

ইউএস-বাংলা অ্যাসেটের সাথে বিপ্রপার্টির চুক্তি স্বাক্ষর

Posted on সেপ্টেম্বর ২৩rd, ২০২০

রিগ্যাল ফার্নিচারের পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত

Posted on সেপ্টেম্বর ২৩rd, ২০২০

ই-কমার্স প্লাটফর্ম যাচাই.কম এ ৩৬ টাকা কেজিতে মিলবে পিয়াজ

Posted on সেপ্টেম্বর ২৩rd, ২০২০

অপো ও বাটা গ্রাহকদের জন্যে বিশেষ ডিসকাউন্ট

Posted on সেপ্টেম্বর ২৩rd, ২০২০