Follow us

নারীদের জন্য রবির ‘ইচ্ছেডানা’

নিজস্ব প্রতিবেদক :: নারীদের ডিজিটাল জীবনধারাভিত্তিক নতুন একটি প্যাকেজ ‘ইচ্ছেডানা’ এনেছে মোবাইল অপারেটর রবি।

নিরাপত্তা ও সুরক্ষা সম্পর্কিত ফিচারসহ প্যাকেজটি নারীদের সহায়তা করতে পারবে বলে জানায় রবি। *১২৩*৮০# ইউএসএসডি কোডটি ডায়াল করে বিনামূল্যে যে কোন রবি প্রি-প্রেইড গ্রাহক সেবাটির জন্য নিবন্ধন করতে পারবেন।

শনিবার রাজধানীতে রবি কর্পোরেট অফিসে সেবাটির উদ্বোধন করা হয়।

এসময় রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ, চিফ কমার্শিয়াল অফিসার প্রদীপ শ্রীবাস্তবসহ কোম্পানির উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রখ্যাত চর্ম বিশেষজ্ঞ ও গুণী শিল্পী ড. ঝুমু খান। অনুষ্ঠানে স্বপ্ন পূরণের অঙ্গীকারে নারীদের অনুপ্রাণিত করতে তার আত্মপ্রতিষ্ঠার পেছনের গল্প তুলে ধরেন তিনি। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বাংলাদেশে জিএসএমের প্রতিনিধি ফেরদৌস মোত্তাকিন।

এ সেবাটিতে ইমার্জেন্সি এলার্টের মতো সুরক্ষা ফিচার রয়েছে। এর মাধ্যমে নারীরা তাদের পূর্ব-নিবন্ধিত তিনটি নম্বরে জরুরী প্রয়োজনে সাথে সাথে তাদের বর্তমান অবস্থান জানাতে পারবেন। সেবাটি গ্রহণ করতে *৫৫৫# কোডটি ডায়াল করতে হবে।

এছাড়া জরুরী প্রয়োজনে কাছের মানুষদের সাথে যোগাযোগ করতে প্রতি মাসে দুইবার ১০ মিনিট করে বিনামূল্যে কথা বলার সুযোগ পাবেন ইচ্ছেডানার ব্যবহারকারীরা। তবে জরুরী মিনিটের সেবাটি গ্রহণ করতে এর আগে গ্রাহকদের প্রতিবার ৬৫ টাকার ভয়েস সেবা গ্রহণ করতে হবে।

প্যাকেজটির আওতায় প্রাইভেট নাম্বার রিচার্জ ফিচার ব্যবহার করে নারীরা রিটেইল আউটলেটগুলো থেকে রিচার্জ করার সময় তাদের নম্বরের গোপনীয়তা রক্ষা করতে পারবেন। ১২ ডিজিটের একটি ডামি নাম্বার ব্যবহার করে রিচার্জ করা যাবে বলে অনাকাঙ্খিত কলের হাত থেকে রেহাই পাবেন ইচ্ছেডানার গ্রাহকরা।

দেশজুড়ে রবির সকল ওয়াক-ইন-সেন্টারে ইচ্ছেডানার গ্রাহকদের সেবা প্রদানের জন্য একট বিশেষ কাউন্টার থাকবে। এ সেবার আওতায় থাকা গ্রাহকরা কল সেন্টারে কল করলে তা বিশেষ এজেন্টদের সাথে সংযুক্ত করা হবে।

রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ বলেন, ডিজিটাল জীবনধারা বিকাশের সাথে সাথে মেবাইল নম্বর এখন কোন ব্যক্তির সনাক্তকণের মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। বিভিন্ন ডিজিটাল জীবনধারাভিত্তিক সেবা থেকে শুরু করে সরকারী সেবা গ্রহণে মোবাইল নম্বরের বিকল্প নেই। সে প্রেক্ষিতেই নারীদের জন্য মোবাইল ফোন ব্যবহারে নিরাপত্তা ও সুরক্ষা নিশ্চিত করতে আমরা এনেছি ইচ্ছেডানা।

বিডি প্রেস রিলিস/ ১৭ জুন ২০১৯ / এমএম


LATEST POSTS
রিয়েলমি ও সোয়াপের চুক্তি স্বাক্ষর

Posted on মার্চ ২৫th, ২০২৩

রমজানে ইফতার বিতরণ ক্যাম্পেইন শুরু করল রবি

Posted on মার্চ ২৫th, ২০২৩

যাচাই ডট কম-একশপের কার্যক্রম শুরু

Posted on মার্চ ১৫th, ২০২৩

রিয়েলমি ফ্যান ফেস্ট ২০২২-এর বিজয়ীর নাম প্রকাশ

Posted on মার্চ ১৫th, ২০২৩

৪০০ শতাংশ বেশি বিক্রির রেকর্ড অপো রেনো এইট টি’র

Posted on মার্চ ১২th, ২০২৩

বেঙ্গল গ্রুপের নারী দিবস উদযাপন

Posted on মার্চ ৯th, ২০২৩

ওয়েস্টার্ন পোশাক নিয়ে ‘ঢেউ’-এর যাত্রা শুরু

Posted on মার্চ ৯th, ২০২৩

ওয়ালটন ফ্রিজ কিনে ১০১টি বাড়িভর্তি পণ্য ফ্রি পেলেন রামুর জসিম উদ্দিন

Posted on মার্চ ৯th, ২০২৩

৭০ মিলিয়ন ব্যবহারকারীর প্রথম পছন্দ অপো রেনো সিরিজ

Posted on ফেব্রুয়ারি ২৭th, ২০২৩

বাংলাদেশেই বিশ্বমানের সফটওয়্যার উৎপাদন করছে ইউনিসফট

Posted on ফেব্রুয়ারি ২৭th, ২০২৩