Follow us

 

নিজস্ব প্রতিবেদক ::  সুপার প্রিমিয়াম ‘মাস্টারকার্ড তারা ওয়ার্ল্ড ক্রেডিট কার্ড’ চালু করছে মাস্টারকার্ড এবং ব্র্যাক ব্যাংক। ‘মাস্টারকার্ড তারা ওয়ার্ল্ড’ ক্রেডিট কার্ড হল বাংলাদেশের প্রথম সুপার প্রিমিয়াম ওয়ার্ল্ড ক্রেডিট কার্ড যা শুধুমাত্র নারীদের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে। এই কার্ড আরও উন্নত পেমেন্ট সমাধান দিয়ে নারীদের চাহিদা পূরণের পাশাপাশি পেমেন্ট ও শপিংয়ের অভিজ্ঞতাকেও উন্নত করবে।

এই কার্ডের সুবিধাগুলির মধ্যে রয়েছে ক্যাশব্যাক, ওয়েলকাম ভাউচার, প্রথম বছর বার্ষিক ফি’র ৫০ শতাংশ মওকুফের সুবিধা এবং লেনদেনের ক্ষেত্রে বোনাস রিওয়ার্ড পয়েন্টস। বিভিন্ন হেলথ প্যাকেজের আকর্ষণীয় সুবিধা ছাড়াও থাকছে প্রতি শনিবার গ্রোসারি কেনাকাটায় ছয় গুণ রিওয়ার্ড পয়েন্টস, পার্লারে লেনদেন সুবিধা এবং ভ্রমণের ক্ষেত্রে পরিবারের সদস্যদের জন্যও বিশেষ সুবিধা।

এর বাইরেও থাকছে এক্সক্লুসিভ বোগো (বাই-ওয়ান-গেট-ওয়ান) হোটেল-স্টে অফার, এবং দেশ জুড়ে ৫,০০০ এরও বেশি পার্টনার আউটলেটে ডাইনিং ও লাইফস্টাইল অফার। ‘মাস্টারকার্ড তারা ওয়ার্ল্ড’ কার্ডহোল্ডাররা ওয়েলকাম অন-বোর্ড প্যাকেজে পাবেন বিউটি সেলুন, জুয়েলারী শপ, ই-কমার্স পোর্টাল, গ্রোসারি, পোশাকের দোকান ইত্যাদিতে এক্সক্লুসিভ সুবিধা।

সুবিধাগুলোর মধ্যে আরো থাকছে বিশেষ ক্যাশব্যাক অফার, দ্বিগুণ রিওয়ার্ড পয়েন্ট পাবার সুযোগ, বলাকা লাউঞ্জে প্রবেশের সুবিধা, প্রায়োরিটি পাস লাউঞ্জে সঙ্গীসহ সাতটি ভিজিট সুবিধা এবং বিনামূল্যে দুটি সাপ্লিমেন্টারি কার্ড। গতকাল বুধবার একটি ভার্চুয়াল অনুষ্ঠানে ‘মাস্টারকার্ড তারা ওয়ার্ল্ড ক্রেডিট কার্ড’ চালুর করার ঘোষণা দেয়া হয়।

অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম রেজা ফরহাদ হোসেন বলেন, “নারীদের জন্য, বিশেষ করে যারা তাদের ব্যক্তিগত ও পেশাগত ক্যারিয়ারে সাফল্যের সাথে এগিয়ে চলেছেন, তাদের জন্য যৌথ উদ্যোগে প্রথমবারের মতো ‘মাস্টারকার্ড তারা ওয়ার্ল্ড ক্রেডিট কার্ড’ চালু করতে পেরে ব্র্যাক ব্যাংক গর্বিত। ফিন্যান্সিয়াল অ্যালায়েন্স ফর উইমেনের সদস্য হিসেবে ব্র্যাক ব্যাংক নারীর স্বাধীনতা, আত্মনির্ভরশীলতা, সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে চ্যালেঞ্জ মোকাবেলা করে এগিয়ে যাবার জন্য আত্মবিশ্বাস তৈরিতে অনুপ্রেরণা দেয়। এ কারণেই আমরা সকল ক্ষেত্রে নারীদের ক্ষমতায়নে বিশ্বাস করি।”

“মাস্টারকার্ড-এর কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন,“বৈশ্বিক চিন্তাধারায় নতুনত্ব আনতে মাস্টারকার্ড প্রতিশ্রুতিবদ্ধ। তাই কর্মসূচী ও পার্টনারশীপের মধ্য দিয়ে মাস্টারকার্ড নারীর সম্ভাবনা উন্মুক্ত করতে নিত্যনতুন চিন্তাভাবনা নিয়ে কাজ করে। ব্র্যাক ব্যাংকের সাথে মাস্টারকার্ড তারা ওয়ার্ল্ড ক্রেডিট কার্ড চালু করা সে রকমই একটি পদক্ষেপ। কার্ডটি নারীদের জন্য বিশেষভাবে ডিজাইন করা। তাদের জীবনের সকল চাহিদা পূরণের মাধ্যমে মাস্টারকার্ড গ্রাহকের কাছে সবচেয়ে পছন্দের কার্ড হবার লক্ষ্য নিয়ে এগিয়ে চলেছে।”

বিডি প্রেসরিলিস / ০৯ সেপ্টেম্বর ২০২১ /এমএম    


LATEST POSTS
চট্টগ্রামে দিনব্যাপী ওয়ালটনের সেলস প্ল্যানিং ও ডিসকাশন প্রোগ্রাম শুরু

Posted on সেপ্টেম্বর ১৮th, ২০২১

দরিদ্র ও অসহায় পরিবারের মধ্যে এবি ব্যাংকের খাদ্য সামগ্রী বিতরণ

Posted on সেপ্টেম্বর ১৮th, ২০২১

সাউথইস্ট ব্যাংকের ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

Posted on সেপ্টেম্বর ১৭th, ২০২১

ভিভোর নতুন ফোন কিনে ১০ লাখ টাকা জেতার সুযোগ

Posted on সেপ্টেম্বর ১৭th, ২০২১

এবার অনলাইন মার্কেট খুললো বিসিক

Posted on সেপ্টেম্বর ১৭th, ২০২১

ভিভো ওয়াই ২১ মডেলের ফোনে ১০ লাখ টাকার পুরস্কার

Posted on সেপ্টেম্বর ১৬th, ২০২১

বাংলালিংক ইনোভেটর্সের পঞ্চম পর্বের রেজিস্ট্রেশন শুরু

Posted on সেপ্টেম্বর ১৬th, ২০২১

প্রযুক্তি প্রদর্শনী টেকনোলজি ফর গুড আয়োজন হুয়াওয়ের

Posted on সেপ্টেম্বর ১৬th, ২০২১

স্যাভলন সুরক্ষিত স্কুল ক্যাম্পেইন

Posted on সেপ্টেম্বর ১৬th, ২০২১

শাওমি’র নতুন ৪টি সার্ভিস সেন্টার চালু

Posted on সেপ্টেম্বর ১৬th, ২০২১