Follow us

নবাবপুরস্থ চট্টগ্রাম ব্যবসায়ী পরিষদের বর্ণাঢ্য অভিষেক

নিজস্ব প্রতিবেদক :: চট্টগ্রামের বসবাসরত ‘নবাবপুরস্থ চট্টগ্রাম ব্যবসায়ী পরিষদে’র নতুন কার্যকরি কমিটির অভিষেক ও ঈদ পরবর্তী মিলনমেলা উপলক্ষ্যে অনুষ্ঠিত হয় এক আলোচনা সভা । সোমবার ১ জুলাই রাজধানীর ওয়ারীর সানাই কমিউনিটি সেন্টারে শপথ গ্রহনের মধ্যে দিয়ে যাত্রা শুরু করে নবাবপুরস্থ চট্টগ্রাম ব্যবসায়ী পরিষদের কার্যকরি কমিটি।

অনুষ্ঠানে শপথ গ্রহন করেন সভাপতি মোহাম্মদ মোক্তার হোসেন, সিনিয়র সহ-সভাপতি মো. নুরুল আমিন, সহ-সভাপতি মো. আবুল কাশেম, সহ-সভাপতি মো. আবুল কাশেম, সাধারণ সম্পাদক মোহাম্মদ রহিম উদ্দিন, যুগ্ম- সাধারণ সম্পাদক মো. মোনায়েম খাঁন, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহাদাত পারভেজ, কোষাধ্যক্ষ মো. এনামুল হক, সাংগঠনিক সম্পাদক মো. হেদায়েতুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক মো. মহিউদ্দিন আনছারী, ধর্ম বিষয়ক সম্পাদক মো. রেজাউল করিম, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মো. ফোরকান চৌধুরী, শিক্ষা ও সংস্কিৃতিক সম্পাদক মো. ওমর ফারুক, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. মোরশেদ আলম, প্রচার সম্পাদক মো. আব্দুল মান্নান, দপÍর সম্পাদক মো, রবিউল ইসলাম সোহেল, ক্রীড়া সম্পাদক মো. আলী আকবর, সদস্য মো. আলিম উল্লাহ, সদস্য তৌহিদুর রহমান, সদস্য মো. শাহাদত হোসাইন, সদস্য মো. হায়াতুল হাসান চৌধুরী।

সভায় বক্তারা বলেন, বর্তমানে ছত্রাকের মত অসংখ্য সংগঠন গড়ে উঠেছে, এই সংগঠনের যাতাকলে নবাবপুরস্থ চট্টগ্রাম ব্যবসায়ী পরিষদ আহামরি কিছু না হলেও, আমারা হবো তাদের থেকে ব্যতিক্রম। তারন্যর উদ্যোমে আমরা ভিন্নরকম কিছু উপহার দেব আমাদের সমাজকে। আমাদের কাজ শুধু ব্যবসা কেন্দ্রিক নয়, উন্নত রাষ্ট্র প্রতিষ্ঠা তথা সরকারে নীতি প্রণয়নে সহায়তার মধ্য দিয়ে আমরা দেশ ও সমাজে অবদান রাখতে চাই।

সভায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম সমিতি, ঢাকার সভাপতি মোহাম্মদ আব্দুল মোবারক, সাধারণ সম্পাদক মো. আবদুল মাবুদ, ও নবাবপুরস্থ চট্টগ্রাম ব্যবসায়ী পরিষদের প্রধান উপদেষ্টা মো. নাসির উদ্দিন, বাংলাদেশ ইলেক্ট্রিক্যাল এসোসিয়েশনের চেয়ারম্যান শাহাদাৎ হোসেনসহ চট্টগ্রামের বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং দেশের বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ।

বিডি প্রেস রিলিস / ২ জুলাই ২০১৯ /এমএম


LATEST POSTS
ডেলের সেরা সল্যুশন প্রোভাইডার স্মার্ট টেকনোলজিস

Posted on জুলাই ১৬th, ২০২৪

বাজার মাতাতে অনার নিয়ে আসছে এআই পোট্রেইট মাস্টার অনার ২০০ এবং

Posted on জুলাই ১৬th, ২০২৪

তিন স্বর্ণসহ সাতটি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on জুলাই ১৫th, ২০২৪

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ৩৮১তম সভা অনুষ্ঠিত

Posted on জুলাই ৬th, ২০২৪

ইসলামী ব্যাংকের ভাটিয়ারী উপশাখা উদ্বোধন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিকাশের স্টুডেন্ট অ্যাকাউন্ট ক্যাশলেস লেনদেনে প্রস্তুত করবে ভবিষ্যৎ প্রজন্মকে

Posted on জুলাই ৬th, ২০২৪

‘ফুডি’র পথচলা শুরু

Posted on জুলাই ৬th, ২০২৪

বাজারে শক্তিশালী ব্যাটারি নিয়ে ভিভোর নতুন স্মার্টফোন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিশ্বখ্যাত ফটোগ্রাফি স্টুডিও হারকোর্ট ফিচার নিয়ে আসছে স্মার্টফোন অনার ২০০ সিরিজ

Posted on জুনe ৩০th, ২০২৪

ঈদে অনার স্মার্টফোনে অবিশ্বাস্য ক্যাশব্যাক ও ১ বছর পর্যন্ত ফ্রি ইন্টারনেট

Posted on জুনe ৮th, ২০২৪