Follow us

নবাবপুরস্থ চট্টগ্রাম ব্যবসায়ী পরিষদের বর্ণাঢ্য অভিষেক

নিজস্ব প্রতিবেদক :: চট্টগ্রামের বসবাসরত ‘নবাবপুরস্থ চট্টগ্রাম ব্যবসায়ী পরিষদে’র নতুন কার্যকরি কমিটির অভিষেক ও ঈদ পরবর্তী মিলনমেলা উপলক্ষ্যে অনুষ্ঠিত হয় এক আলোচনা সভা । সোমবার ১ জুলাই রাজধানীর ওয়ারীর সানাই কমিউনিটি সেন্টারে শপথ গ্রহনের মধ্যে দিয়ে যাত্রা শুরু করে নবাবপুরস্থ চট্টগ্রাম ব্যবসায়ী পরিষদের কার্যকরি কমিটি।

অনুষ্ঠানে শপথ গ্রহন করেন সভাপতি মোহাম্মদ মোক্তার হোসেন, সিনিয়র সহ-সভাপতি মো. নুরুল আমিন, সহ-সভাপতি মো. আবুল কাশেম, সহ-সভাপতি মো. আবুল কাশেম, সাধারণ সম্পাদক মোহাম্মদ রহিম উদ্দিন, যুগ্ম- সাধারণ সম্পাদক মো. মোনায়েম খাঁন, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহাদাত পারভেজ, কোষাধ্যক্ষ মো. এনামুল হক, সাংগঠনিক সম্পাদক মো. হেদায়েতুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক মো. মহিউদ্দিন আনছারী, ধর্ম বিষয়ক সম্পাদক মো. রেজাউল করিম, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মো. ফোরকান চৌধুরী, শিক্ষা ও সংস্কিৃতিক সম্পাদক মো. ওমর ফারুক, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. মোরশেদ আলম, প্রচার সম্পাদক মো. আব্দুল মান্নান, দপÍর সম্পাদক মো, রবিউল ইসলাম সোহেল, ক্রীড়া সম্পাদক মো. আলী আকবর, সদস্য মো. আলিম উল্লাহ, সদস্য তৌহিদুর রহমান, সদস্য মো. শাহাদত হোসাইন, সদস্য মো. হায়াতুল হাসান চৌধুরী।

সভায় বক্তারা বলেন, বর্তমানে ছত্রাকের মত অসংখ্য সংগঠন গড়ে উঠেছে, এই সংগঠনের যাতাকলে নবাবপুরস্থ চট্টগ্রাম ব্যবসায়ী পরিষদ আহামরি কিছু না হলেও, আমারা হবো তাদের থেকে ব্যতিক্রম। তারন্যর উদ্যোমে আমরা ভিন্নরকম কিছু উপহার দেব আমাদের সমাজকে। আমাদের কাজ শুধু ব্যবসা কেন্দ্রিক নয়, উন্নত রাষ্ট্র প্রতিষ্ঠা তথা সরকারে নীতি প্রণয়নে সহায়তার মধ্য দিয়ে আমরা দেশ ও সমাজে অবদান রাখতে চাই।

সভায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম সমিতি, ঢাকার সভাপতি মোহাম্মদ আব্দুল মোবারক, সাধারণ সম্পাদক মো. আবদুল মাবুদ, ও নবাবপুরস্থ চট্টগ্রাম ব্যবসায়ী পরিষদের প্রধান উপদেষ্টা মো. নাসির উদ্দিন, বাংলাদেশ ইলেক্ট্রিক্যাল এসোসিয়েশনের চেয়ারম্যান শাহাদাৎ হোসেনসহ চট্টগ্রামের বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং দেশের বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ।

বিডি প্রেস রিলিস / ২ জুলাই ২০১৯ /এমএম


LATEST POSTS
কেনাকাটায় স্বাচ্ছন্দ্য দিতে ‘সারা’ দিচ্ছে ৫০% মূল্যছাড়

Posted on আগস্ট ১১th, ২০২২

ওয়ালটনের তৈরি সিসিটিভি সিস্টেমের পণ্যের উদ্বোধন

Posted on আগস্ট ৯th, ২০২২

বঙ্গমাতার জন্মদিনে ২৫০০ নারীর ‘উপায়’ অ্যাকাউন্টে প্রধানমন্ত্রীর উপহার

Posted on আগস্ট ৯th, ২০২২

দারাজের শপাম্যানিয়া ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য দারুণ সব ডিল

Posted on আগস্ট ৯th, ২০২২

ঢাকা-ব্যাংকক রুটে পুনরায় ফ্লাইট চালাবে ইউএস বাংলা

Posted on আগস্ট ৭th, ২০২২

জেক্সকা হেলথকেয়ার কমপ্লেক্সকে আইপিডিসি’র ৩ লাখ টাকার অনুদান

Posted on আগস্ট ৭th, ২০২২

‘অর্জন ও বিজয়োল্লাস’-এর বিজয়ী ডিএসওদের সম্মাননা প্রদান করল ‘নগদ’

Posted on আগস্ট ৭th, ২০২২

বাংলালিংকের আয় বেড়েছে

Posted on আগস্ট ৬th, ২০২২

ডাইকিন এসি নিয়ে বাংলাদেশে যাত্রা শুরু করলো জিবিইএস এশিয়া

Posted on আগস্ট ৬th, ২০২২

ইস্কাটনে ডোমিনোজ পিৎজা’র ১১তম স্টোর উদ্বোধন

Posted on আগস্ট ৪th, ২০২২