Follow us

নতুন বছরে শাওমির স্মার্টফোনে আকর্ষণীয় ছাড়

 

নিজস্ব প্রতিবেদক ::  ২০২২ সালের শুরুতেই গ্লোবাল স্মার্টফোন জায়ান্ট শাওমি শনিবার ১ জানুয়ারি, আকর্ষণীয় অফার ঘোষণা করেছে। নতুন বছরে নির্দিষ্ট মডেলের স্মার্টফোনে ৪০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে শাওমি।এই আয়োজন সম্পর্কে শাওমি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘অর্জন আর মাইলফলকে আমাদের জন্য ২০২১ ছিল অসাধারণ বছর। কৃতজ্ঞতা প্রকাশ ও নতুন বছর উদযাপনে শাওমি বাংলাদেশ ফ্যানদের জন্য অসাধারণ অফার নিয়ে হাজির হয়েছে। আমাদের আকর্ষণীয় ছাড়ের মধ্যে রয়েছে শাওমির রেডমি নোট ১০এস এবং শাওমি ১১ লাইট ফাইভজি এনই ডিভাইসটি।’

আকর্ষণীয় ও নান্দনিক ডিজাইনের শাওমি ১১ লাইট ফাইভজি এনই স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে দেশের বাজারে। ডিভাইসটির ওজন খুবই হালকা এবং ধরতে আরামদায়ক। ফাইভজি গতির সম্পূর্ণ সুবিধা পেতে ডিভাইসটিতে থাকা শক্তিশালী কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর পূর্ণ গতির যেকোনো চ্যালেঞ্জ নিতে প্রস্তুত। ফোনটিতে রয়েছে দুর্দান্ত ৬.৫৫ ইঞ্চির এফএইচডি প্লাস অ্যামোলেড ডটডিসপ্লে। ৬৪ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরার শাওমি ১১ লাইট ফাইভজি এনই ব্যবহারকারীদের বিশেষ মুহূর্তগুলো অনায়াসে ধরে রাখতে দেয়।

অফারে গ্রাহকরা মূল্যছাড়ে শাওমি ১১ লাইট ফাইভজি ফোনটি কিনতে পারবেন। ৬+১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ৩৫,৯৯৯ টাকা (আগে দাম ছিল ৩৯,৯৯৯ টাকা), ৮+১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ৪০,৯৯৯ টাকা (আগে ছিল ৪২,৯৯৯ টাকা) এবং ৮+২৫৬ জিবির দাম ৪৩,৯৯৯ টাকা (আগে ছিল ৪৫,৯৯৯ টাকা)।

রেডমি নোট ১০এস ডিভাইসটিতে আছে ডুয়েল স্পিকার ও হাই-রেস অডিও মিজারমেন্ট এক্সপেরিয়েন্স। এতে থাকা ৬৪ মেগাপিক্সেলের ক্যামেরায় নেয়া যাবে স্ট্যানিং শট, থাকছে বোকেহ ও ডেপথ কন্ট্রোল সেন্সর। আকর্ষণীয় মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর প্রযুক্তিমুখী তরুণদের জন্য পাওয়ার প্যাকড পারফরম্যান্স দেবে। দীর্ঘস্থায়ী ৫০০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে থাকা ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং নিশ্চিত করবে ব্যবহারকারীর জন্য দীর্ঘ ব্যাকআপ। এই মেগা ক্যাম্পেইনে মূল্যছাড়ে রেডমি নোট ১০এস ৮+১২৮ জিবি ভ্যারিয়েন্টটি পাওয়া যাবে ২৬,৯৯৯ টাকায় (আগে ছিল ২৭,৯৯৯ টাকা)।এ ছাড়া স্থানীয়ভাবে উৎপাদিত রেডমি ৯এ প্রতিটি স্মার্টফোন কিনলে পাবেন একটি করে টি-শার্ট। আজ থেকে দেশের যেকোনো অথরাইজড মি স্টোর এবং রিটেল পার্টনার স্টোরে শাওমি ফ্যানরা অফারটি পাবেন।

বিডি প্রেসরিলিস / ০৫ জানুয়ারি ২০২২ /এমএম 


LATEST POSTS
এরিনা অব ভেলর বাংলাদেশ চ্যাম্পিয়ন হল ওরিয়েন্টাল ফোনিক্স

Posted on জানুয়ারি ২৬th, ২০২২

আইটেলের সবচেয়ে সাশ্রয়ী দামের ফাস্ট চার্জিং স্মার্টফোন ভিশন ৩

Posted on জানুয়ারি ২৬th, ২০২২

নাবিলা রহমানের একক প্রদর্শনী চলছে দৃক গ্যালারিতে

Posted on জানুয়ারি ২৪th, ২০২২

Letting a Table Room

Posted on জানুয়ারি ২৪th, ২০২২

Avast Data Shredder Review

Posted on জানুয়ারি ২৪th, ২০২২

Avast Premier Review

Posted on জানুয়ারি ২৪th, ২০২২

ভিভোর ৫জি স্মার্টফোন ভি২৩ এর বিক্রি শুরু

Posted on জানুয়ারি ২৩rd, ২০২২

বিকাশে কর্মীদের বেতন-ভাতা দেবে ইউনিক গ্রুপ, হানসা ম্যানেজমেন্ট

Posted on জানুয়ারি ২৩rd, ২০২২

ইউনাইটেড হসপিটালে নতুন ডিএমএস এর যোগদান

Posted on জানুয়ারি ২৩rd, ২০২২

Avast Vs Kaspersky Antivirus Program Comparison

Posted on জানুয়ারি ২৩rd, ২০২২