Follow us

নতুন বছরে বিশেষ অফারে মাত্র ২১ টাকায় রিয়েলমি ৭ প্রো!

নিজস্ব প্রতিবেদক :: তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি ফ্যানদের সঙ্গে নতুন বছর উদযাপনের জন্য নিয়ে এসেছে ‘নিউ ইয়ার সারপ্রাইজ’ ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনের আওতায় ফ্যানরা মাত্র ২১ টাকায় রিয়েলমি ৭ প্রো, ২০ টাকায় রিয়েলমি ৭ আই এবং মাত্র ১০ টাকায় রিয়েলমি সি ১৭ কেনার সুযোগ পাবেন। এ ছাড়াও থাকছে নিশ্চিত ক্যাশব্যাকসহ রিয়েলমির এআইওটি পণ্য জিতে নেয়ার সুযোগ।

সীমিত সময়ের ক্যাম্পেইনে এই অফার পেতে গ্রাহকদের ‘অফিশিয়াল’ রিয়েলমি ৭ প্রো, রিয়েলমি ৭ আই, রিয়েলমি সি ১৭ কিনতে হবে। যেকোন দোকান থেকে ‘অফিশিয়াল’ এই তিনটি স্মার্টফোন কেনার সময় অবশ্যই ব্যাককভারে “ASSEMBLED IN BANGLADESH” দেখে কিনুন।

স্মার্টফোন ক্রয়ের পর বিক্রয় প্রতিনিধি অফিশিয়াল ডেটাবেসে ওই ফোনের আইএমইআই নম্বরটি প্রবেশ করাবেন। অফিশিয়াল সিস্টেম থেকে লটারির মাধ্যমে সৌভাগ্যবান ক্রেতারা পাবেন ২১ টাকায় রিয়েলমি ৭ প্রো, ২০ টাকায় রিয়েলমি ৭ আই বা ১০ টাকায় রিয়েলমি সি ১৭ টাকায় কেনার সুযোগ।

পাশাপাশি থাকছে রিয়েলমি ওয়াচ, রিয়েলমি বাডস কিউ, রিয়েলমি পাওয়ারব্যাংক ২, রিয়েলমি বাডস ক্লাসিক জেতার সুযোগ। এ ছাড়াও নিশ্চিত ১০০ থেকে ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার তো রয়েছেই। লটারিতে প্রতিটি আইএমইআই একবার প্রবেশের সুযোগ থাকবে। শুধুমাত্র রিয়েলমি ৭ প্রো, রিয়েলমি ৭ আই, রিয়েলমি সি ১৭ এই ক্যাম্পেইনের আওতাভুক্ত। জরুরি প্রয়োজনে বিস্তারিত জানতে কল করুন : 09610555555

টেক-ট্রেন্ডসেটার ব্র্যান্ড রিয়েলমি শক্তিশালী স্মার্টফোন এবং ৪টি স্মার্ট হাবে অসংখ্য এআইওটি পণ্যের সমাহারে তরুণদের জীবনকে আরো সহজ করার জন্যে একটি স্মার্ট ইকোসিস্টেন তৈরি করছে, যেন খুব সহজে তরুণরা নিজেদের সৃজনশীলতা সবার সামনে তুলে ধরতে পারেন। তরুণ প্রজন্মের লাইফস্টাইলকে আরো সমুন্নত করতে ব্র্যান্ডটি তাদের নিজস্ব ‘রিয়েলমি ল্যাবে’ নাওতো ফুকাসাওয়া, হোসে লেভি’র মতো বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

কাউন্টারপয়েন্টের সমীক্ষা অনুসারে, বাংলাদেশের শীর্ষ চার মোবাইল ব্র্যান্ডের ১-টিতে পরিণত হয়েছে রিয়েলমি। ‘ডেয়ার টু লিপ’ স্পিরিটে উদ্বুদ্ধ রিয়েলমি এরই মধ্যে দেশের তরুণদের সেরা পছন্দে পরিণত হয়েছে।

রিয়েলমি : ই-কমার্সের বিস্তৃত প্রেক্ষাপটে দৃঢ় পারফরমেন্স এবং ট্রেন্ডি ডিজাইন সরবরাহকারী ডিভাইস হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে ২০১৮ সালের মে মাসে রিয়েলমি প্রতিষ্ঠিত হয়েছিল। রিয়েলমির বিভিন্ন পণ্য প্রবর্তনের সাথে সাথে তাদের ‘পাওয়ার’ এবং ‘স্টাইল’ এর জন্য ব্যাপক স্বীকৃতি অর্জন করেছে। ভারতে রিয়েলমি দীপাবলির সময় ৩ দিনের মধ্যে ১ মিলিয়ন মোবাইল ফোন বিক্রি রেকর্ড গড়েছিল। রিয়েলমি দক্ষিণ-পূর্ব এশিয়ার লাজাদার বিক্রির রেকর্ডও ভেঙে এই প্ল্যাটফর্মের মোবাইল ফোন বিভাগে ১ নম্বর ব্র্যান্ডে পরিণত হয়েছিল। চীন, ভারত, ইন্দোনেশিয়া, ভিয়েতনাম, থাইল্যান্ড, মালয়েশিয়া, পাকিস্তান, মিশর ইত্যাদির মতো খুব অল্প সময়ের মধ্যেই রিয়েলমে ৬১টিরও বেশি দেশের বাজারে প্রবেশ করেছে। ফেব্রুয়ারি ২০২০, রিয়েলমি বাংলাদেশের বাজারে প্রবেশ করেছে। রিয়েলমি শক্তিশালী পারফরম্যান্স, আড়ম্বরপূর্ণ ডিজাইন, আন্তরিক পরিষেবাগুলো সরবরাহ এবং স্মার্টফোনের আরও সম্ভাবনা অন্বেষণ করতে প্রতিশ্রুতিবদ্ধ।

বিডি প্রেসরিলিস/০৭ জানুয়ারি ২০২১/এমএম


LATEST POSTS
ইনফিনিক্সের সেরা বাজেট ফোন ‘স্মার্ট ৫’

Posted on জানুয়ারি ২৮th, ২০২১

বাজারে ভিভো’র সাশ্রয়ী মূল্যের ফোন

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

‘সারাহ রিসোর্ট’ ও ‘গো যায়ান’ এর ভ্যালেন্টাইন স্পেশাল প্যাকেজ

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

এবিএস ক্যাবলস্ লিমিটেডের সাথে ই-ভ্যালির চুক্তি স্বাক্ষর

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

হোন্ডা আনলো নতুন দামে ‘নতুন লিভো’

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

রিবানা-র ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হলেন পূর্ণিমা

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

চালু হলো মাস্টারকার্ড-হোমসেন্ড রেমিটেন্স সেবা

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

রিয়েলমির নতুন ফোন কিনলেই পাচ্ছেন ফ্রি ইন্টারনেট

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

নৌকার পক্ষে চসিক নির্বাচনের পালে হাওয়া লাগলেন রুহেল

Posted on জানুয়ারি ২৫th, ২০২১

মোবাইল অ্যাকাউন্ট নিরাপদ রাখতে সন্দেহজনক ফোন কেটে দিন

Posted on জানুয়ারি ২৪th, ২০২১