Follow us

নতুন ফ্ল্যাগশিপ ফোন নিয়ে এলো সিম্ফনি

 

নিজস্ব প্রতিবেদক :: দেশীয় মোবাইল ফোন ব্র্যান্ড সিম্ফনি এবার দেশের বাজারে নিয়ে এলো জেড সিরিজের নতুন ফ্ল্যাগশিপ ফোন সিম্ফনি জেড ৩৫। চার্মিং গ্রিন, ফ্যান্টাস্টিক ব্লু, মর্ডান ব্লু ও সুপার গ্রিন— এই চার রঙে হ্যান্ডসেটটি বাজারে পাওয়া যাবে আকর্ষণীয় বান্ডল অফারসহ ১০ হাজার ৪৯০ টাকায়।

এই ফোনটিতে অপারেটিং সিস্টেম থাকছে অ্যান্ড্রয়েডের সর্বশেষ ভার্সন অ্যান্ড্রয়েড ১১.০। হ্যান্ডসেটটিতে আছে ৬.৮২ ইঞ্চি ২.৫ডি ইনসেল ভি-নচ ডিসপ্লে, যার রেজুলেশন এইচডি প্লাস বা ৭২০ বাই ১৬৪০।

২.৩ গিগাহার্টজের পাওয়ারফুল প্রসেসর ও মিডিয়াটেকের গেমিং চিপসেট জি৩৫ -এর সঙ্গে জিপিউ হিসেবে আছে আইএমজি জিই৮৩২০, যার স্পিড ৬৮০ মেগাহার্টজ এবং ডিডিআর ফোর ভার্সন র‍্যাম। ফলে হাই ডিমান্ডিং গেমগুলো খেলা যাবে সহজে।

জেড৩৫ হ্যান্ডসেটটিতে আছে আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স সমৃদ্ধ ট্রিপল রিয়ার ক্যামেরা। ১৩ মেগাপিক্সেল মেইন শ্যুটার, যার অ্যাপারচার ২.০, ২ মেগাপিক্সেল আল্ট্রা ডেপথ সেন্সর এবং এআই ক্যামেরা। সেলফি তোলার জন্য এই স্মার্টফোনটিতে আছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

সিম্ফনির নতুন এই স্মার্টফোনটিতে আছে ৩জিবি ডিডিআর ফোর র‍্যাম ও ৩২জিবি ইন্টারনাল স্টোরেজ, যা মেমোরি কার্ডের মাধ্যমে ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি রমের আরও একটি ভেরিয়েন্ট আসবে শিগগিরই।

এটিতে আছে ৬০০০ এমএএইচের লি-পলিমার বিশাল ব্যাটারি— যা দিয়ে সাধারণ কাজে তিন দিন ব্যবহার করা যাবে। এছাড়া আছে ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা ইত্যাদি।

বিডি প্রেসরিলিস / ২৭ এপ্রিল ২০২১ /এমএম