Follow us

নতুন দুই মডেলের স্মার্টওয়াচ আনছে ওয়ালটন

 

নিজস্ব প্রতিবেদক :: প্রযুক্তিপ্রেমী গ্রাহকদের জন্য একের পর এক সর্বাধুনিক প্রযুক্তি ও ফিচারের ডিভাইস নিয়ে আসছে ওয়ালটন। এরই প্রেক্ষিতে এবার নতুন দুই মডেলের স্মার্টওয়াচ বাজারে ছাড়তে যাচ্ছে বাংলাদেশি প্রযুক্তিপণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড।ওয়ালটনের ওয়াচ ডিভাইস ‘টিক’ (TICK) এর প্যাকেজিংয়ে ডব্লিউএসডব্লিউডি (WSWD) এবং ডব্লিউএসডব্লিউই (WSWE) মডেলের নজরকাড়া ডিজাইন এবং আকর্ষণীয় ফিচারসমৃদ্ধ নতুন স্মার্টওয়াচগুলো গ্রাহক পাবেন বেশ কয়েকটি ভ্যারিয়েন্টে।

জানা গেছে, মেটাল এবং প্লাস্টিকের সমন্বয়ে তৈরি দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফটাইম সমৃদ্ধ ব্ল্যাক, সিলভার ও গ্রে রঙের স্মার্টওয়াচগুলোতে থাকছে হার্ট রেট কাউন্ট, স্লিপ মনিটরিং, ব্লাড প্রেসার, ব্লাড অক্সিজেন, বাংলা ইউআই, ব্লুটুথ কলিং ও লাউড স্পিকার মিউজিক, স্টপওয়াচ, স্মার্ট রিমাইন্ডার, ফিমেল হেলথ, মোশন জেসচার, পেস কাউন্টিং, টাইমিং, ফটো কন্ট্রোল, নব বাটন, ব্লুটুথ ৫.০ এবং ৩.০, আইপি ৬৭ ওয়াটার রেজিস্ট্যান্ট, রোটেড বাটন কন্ট্রোল, রিয়েল টাইম ওয়েদার আপডেটসহ চমকপ্রদ ও কার্যকরী সব ফিচার।

ওয়ালটন আইটি পণ্যের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা তৌহিদুর রহমান রাদ বলেন, গত বছরের শেষদিকে প্রথম স্মার্টওয়াচ বাজারে ছাড়ি আমরা। সাশ্রয়ী মূল্য এবং উচ্চমানের কারণে বাজারে আসার পরই ওয়ালটনের স্মার্টওয়াচ ব্যাপক গ্রাহকপ্রিয়তা পায়। দেশীয় প্রযুক্তিপণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান হিসেবে ওয়ালটনের কাছে গ্রাহকরা উন্নতমানের নতুন নতুন পণ্য প্রত্যাশা করেন। তাই গ্রাহক-চাহিদার প্রেক্ষিতেই নতুন দুই মডেলের স্মার্টওয়াচ আনা হচ্ছে। আশা করছি চলতি মাসেই গ্রাহকরা আমাদের এই ডিভাইস হাতে পাবেন।

ওয়ালটন স্মার্টওয়াচের প্রোডাক্ট ম্যানেজার সাদ শিহাব জানান, আপকামিং ডব্লিউএসডব্লিউডি (WSWD) মডেলে রয়েছে গোলাকৃতি ডায়ালের ১.৩২ ইঞ্চির ফুল টাচ ডিসপ্লে, ৩৬০ বাই ৩৬০ পিক্সেল স্ক্রিন রেজ্যুলেশন, ১৯২ কিলোবাইট র‌্যাম, ১২৮ মেগাবাইট রম, ৪ গিগাবিট মিউজিক স্টোরেজ, ২৬০ এমএএইচ ব্যাটারি, ৩৭টি স্পোর্টস মোড, জিপিএস, ইত্যাদি ফিচার।

আর ডব্লিউএসডব্লিউই (WSWE) মডেলে রয়েছে আয়তকার ডায়ালের ১.৬৯ ইঞ্চির ফুল টাচ ডিসপ্লে, ২৪০ বাই ২৮০ পিক্সেল স্ক্রিন রেজ্যুলেশন, ১৬০ কিলোবাইট র‌্যাম, ৬৪ মেগাবাইট রম, ২৩০ এমএএইচ ব্যাটারি, ৩২টি স্পোর্টস মোড, ভয়েস এসিস্ট্যান্ট ইত্যাদি।সিলিকন ও নাইলন স্ট্রাপযুক্ত ওয়ালটনের এই স্মার্টওয়াচগুলোতে গ্রাহকরা ৬ মাসের বিক্রয়োত্তর সেবা পাবেন।

বিডি প্রেসরিলিস / ১৯ জুলাই ২০২২ /এমএম   


LATEST POSTS
ঢাকা-ব্যাংকক রুটে পুনরায় ফ্লাইট চালাবে ইউএস বাংলা

Posted on আগস্ট ৭th, ২০২২

জেক্সকা হেলথকেয়ার কমপ্লেক্সকে আইপিডিসি’র ৩ লাখ টাকার অনুদান

Posted on আগস্ট ৭th, ২০২২

‘অর্জন ও বিজয়োল্লাস’-এর বিজয়ী ডিএসওদের সম্মাননা প্রদান করল ‘নগদ’

Posted on আগস্ট ৭th, ২০২২

বাংলালিংকের আয় বেড়েছে

Posted on আগস্ট ৬th, ২০২২

ডাইকিন এসি নিয়ে বাংলাদেশে যাত্রা শুরু করলো জিবিইএস এশিয়া

Posted on আগস্ট ৬th, ২০২২

ইস্কাটনে ডোমিনোজ পিৎজা’র ১১তম স্টোর উদ্বোধন

Posted on আগস্ট ৪th, ২০২২

বসুন্ধরা মাল্টি ট্রেডিং ও রেডিমিক্সে যুক্ত হলো এসএপি

Posted on আগস্ট ২nd, ২০২২

জিবুতিতে আরএফএলের কাঠের দরজা ও ফ্রেম

Posted on আগস্ট ২nd, ২০২২

ক্যামেরার প্রশংসায় ভাসছে রিয়েলমি ৯ প্রো প্লাস ৫জি

Posted on আগস্ট ২nd, ২০২২

‘অথবা ডটকমে’র পণ্য গ্রাহকের কাছে পৌঁছে দেবে পেপারফ্লাই

Posted on আগস্ট ১st, ২০২২