Follow us

নতুন দুই পালসার আনল বাজাজ

 

নিজস্ব প্রতিবেদক :: নতুন দুই মডেলের পালসার আনল বাজাজ। এগুলো হলো-পালসার এন২৫০ এবং এফ২৫০। ভারতে বাইক দুইটি বিক্রি হচ্ছে যথাক্রমে ১ লাখ ৩৮ হাজার রুপি এবং ১ লাখ ৪০ হাজার রুপিতে।নতুন পালসার বাইক দুইটির স্টাইলিশ লুক নজর কেড়েছে বাইকপ্রমীদের। এতে রয়েছে আকর্ষণীয় ফিচার। টায়ারগুলো এমন ভাবে তৈরি করা হয়েছে, যা রাস্তায় বাইকের গ্রিপ ঠিক রাখে।

নতুন বাজাজ পালসার বাইক একটি ২৫০ সিসির বাইক। এটির ইঞ্জিন ৪ স্ট্রোক অয়েল কুলড, ফুয়েল ইনজেক্টেড ইঞ্জিন। এই ইঞ্জিন ২৪.৫ শক্তি উৎপন্ন করে ও ২১.৫ নিউটন মিটার পিক টর্ক তৈরি করে।পালসার এন২৫০ ও এফ২৫০ বাইকে রয়েছে এলইডি হেডলাইট। এছাড়া রয়েছে, একটি ৩০০ মিলিমিটারের ফ্রন্ট ডিস্ক এবং ২৩০ মিলিমিটারের রিয়ার ডিস্ক। ভালো গ্রিপ সমৃদ্ধ মোটা টায়ার ব্যবহার করা হয়েছে এতে। ফলে বাইক স্কিট করার সম্ভাবনা কম। বাইকের টায়ারও চওড়া।

পালসার এন২৫০ বাইকটি মাত্র একটি রঙেই পাওয়া যাবে। অন্যদিকে এফ ২৫০ বাইকটি পাওয়া যাবে দুটি রঙে। এন২৫০ শুধু টেকনো গ্রে অর্থাৎ ধূসর রঙে কিনতে পাওয়া যাবে। অন্যদিকে এফ২৫০ বাইকটি পাওয়া যাবে রেসিং রেড এবং টেকনো গ্রে রঙে।তরুণদের কথা মাথায় রেখে বাইকে রাখা হয়েছে বেশ কয়েকটি স্টাইলিশ ফিচার। একইসঙ্গে এর ডিজাইন চোখ কেড়েছে যুবকদের। ২৫০ সিরিজের ফ্রন্ট ফেসেও রয়েছে নয়া লুক।

নতুন পালসার বাইকের রয়েছে ১৪ লিটারের ফুয়েল ট্য়াঙ্ক। এন ২৫০ এর ওজন রয়েছে ১৬২ কেজি। অন্যদিকে এফ ২৫০ এর ওজন ১৬৪ কেজি। অর্থাৎ দুটি বাইকের ওজনই প্রায় একই।

পালসার এন২৫০’র ফিচার

বাজাজের এই বাইকটিতে রয়েছে এলইডি। এছাড়া এটিতে রয়েছেন ইউএসবি চার্জিং পয়েন্টও। এই বাইকটির ওজন ১৬৪ কেজি। গাড়ির চাকা পুরোপুরি টিউবলেস। তবে কোম্পানি এই বাইকটিতে ব্লুটুথ কানেক্টিভিটি নেই। অন্যদিকে, ইউএসবি চার্জিং পোর্ট রয়েছে ট্যাঙ্ক ফ্ল্যাপের কাছে।

বিডি প্রেসরিলিস / ০১ নভেম্বর ২০২১ /এমএম    


LATEST POSTS
এরিনা অব ভেলর বাংলাদেশ চ্যাম্পিয়ন হল ওরিয়েন্টাল ফোনিক্স

Posted on জানুয়ারি ২৬th, ২০২২

আইটেলের সবচেয়ে সাশ্রয়ী দামের ফাস্ট চার্জিং স্মার্টফোন ভিশন ৩

Posted on জানুয়ারি ২৬th, ২০২২

নাবিলা রহমানের একক প্রদর্শনী চলছে দৃক গ্যালারিতে

Posted on জানুয়ারি ২৪th, ২০২২

Letting a Table Room

Posted on জানুয়ারি ২৪th, ২০২২

Avast Data Shredder Review

Posted on জানুয়ারি ২৪th, ২০২২

Avast Premier Review

Posted on জানুয়ারি ২৪th, ২০২২

ভিভোর ৫জি স্মার্টফোন ভি২৩ এর বিক্রি শুরু

Posted on জানুয়ারি ২৩rd, ২০২২

বিকাশে কর্মীদের বেতন-ভাতা দেবে ইউনিক গ্রুপ, হানসা ম্যানেজমেন্ট

Posted on জানুয়ারি ২৩rd, ২০২২

ইউনাইটেড হসপিটালে নতুন ডিএমএস এর যোগদান

Posted on জানুয়ারি ২৩rd, ২০২২

Avast Vs Kaspersky Antivirus Program Comparison

Posted on জানুয়ারি ২৩rd, ২০২২