Follow us

নওগাঁয় ফ্রিল্যান্সারদের পাশে ফ্রিল্যান্সিং আইটি ইনস্টিটিউট

নওগাঁয় ফ্রিল্যান্সারদের পাশে ফ্রিল্যান্সিং আইটি ইনস্টিটিউট

মনিষা মুনমুন :: নওগাঁ জেলার ফ্রিল্যান্সারদের পাশে দাঁড়িয়েছে ফ্রিল্যান্সিং আইটি। দ্রুত সময়ে অনলাইনে উপার্জন করার নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হিসেবে পরিচিতি পেয়েছে তারা। যারা সৃজনশীল এবং অনলাইনে আয় করতে চান তাদের পথ দেখাচ্ছে নওগাঁয় গড়ে ওঠা এই আইটি প্রতিষ্ঠানটি।

পড়া শেষ করার পর যারা বেকার বা কাজের সন্ধানে ছুটে বেড়ান তাদের জন্য আয়ের আরেক পথ হতে পারে অনলাইন। ফ্রিল্যান্সিং বা আউটসোর্সিং কাজের জন্য অনলাইন এক বিশাল জগত। এ ছাড়া, গ্রাফিক্স ডিজাইনও বর্তমানে ফ্রিল্যান্সিং সেক্টরে একটি চাহিদা সমৃদ্ধি ও জনপ্রিয় পেশা। সময়ের প্রতিযোগিতায় গ্রাফিক্স ডিজাইনারের চাহিদা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। বহুজাতিক কোম্পানি, ডিজাইন ফার্ম, এজেন্সি, আইটি কোম্পানিসহ আরো অনেক প্রতিষ্ঠানে বৃদ্ধি পাচ্ছে ডিজাইনারের কর্মসংস্থান। অন্য সব চাকরির চেয়ে গ্রাফিক্স ডিজাইন পেশা নিরাপদ ও ঝামেলাবিহীন।

ফ্রিল্যান্সিং আইটির চার মাসব্যাপী প্রশিক্ষণে রয়েছে প্রফেশনাল লোগো ডিজাইন, ব্যানার ডিজাইন, বিজনেস কার্ড/ভিজিটিং কার্ড ডিজাইন, ফ্লায়ার/ব্রূশিয়ার ডিজাইন, বুক/অ্যালবাম কাভার ডিজাইন, লেটারহেড ডিজাইন, ওয়েব/ইনভাইটেশন, সোশ্যাল মিডিয়া ডিজাইন, ভেক্টর ট্রেসিং, টি-শার্ট/মারচেন্ডাইজ ইনফোগ্রাফিক্স, ষ্টেশনারি ডিজাইন, আপওয়ার্কের প্রোফাইল কমপ্লিট করা এবং কাজে অ্যাপ্লাই করার টিপস এবং সিক্রেট, ফ্রিল্যান্সার, ফাইভার এবং ৯৯ ডিজাইনে কাজ পাওয়ার টিপস, এরই মধ্যে রিয়েল প্রজেক্টভিত্তিক বিভিন্ন প্রজেক্টও রয়েছে ।

প্রশিক্ষণটিতে অংশ নেয়া শিক্ষার্থীদের নিয়মিত ক্লাস এবং গাইডলাইনে স্কিল ডেভেলপ করায় প্রতিষ্ঠানটি। এ ছাড়াও, অনলাইনে উপার্জনের মাধ্যম ওয়েবসাইট ডিজাইন ও ডেভেলপমেন্ট চাহিদাপূর্ণ ক্ষেত্র। বর্তমানে অনলাইন মার্কেট প্লেসগুলোতে ওয়েব ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্টের চাহিদা বেশি। প্রতিষ্ঠানটিতে রয়েছে সব ধরনের কাজ শেখার সুযোগ।

ফ্রিল্যান্সিং আইটি ওয়েবসাইট :: https://www.facebook.com/freelancing.iti/

বিডি প্রেস রিলিস/১০ এপ্রিল ২০১৯/ এমএম


LATEST POSTS
শাহ্জালাল ইসলামী ব্যাংকের ৩৮১তম সভা অনুষ্ঠিত

Posted on জুলাই ৬th, ২০২৪

ইসলামী ব্যাংকের ভাটিয়ারী উপশাখা উদ্বোধন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিকাশের স্টুডেন্ট অ্যাকাউন্ট ক্যাশলেস লেনদেনে প্রস্তুত করবে ভবিষ্যৎ প্রজন্মকে

Posted on জুলাই ৬th, ২০২৪

‘ফুডি’র পথচলা শুরু

Posted on জুলাই ৬th, ২০২৪

বাজারে শক্তিশালী ব্যাটারি নিয়ে ভিভোর নতুন স্মার্টফোন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিশ্বখ্যাত ফটোগ্রাফি স্টুডিও হারকোর্ট ফিচার নিয়ে আসছে স্মার্টফোন অনার ২০০ সিরিজ

Posted on জুনe ৩০th, ২০২৪

ঈদে অনার স্মার্টফোনে অবিশ্বাস্য ক্যাশব্যাক ও ১ বছর পর্যন্ত ফ্রি ইন্টারনেট

Posted on জুনe ৮th, ২০২৪

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা এখন থেকে কেবল নগদে

Posted on জুনe ৪th, ২০২৪

দেশি ফ্রিজে স্বপ্নপূরণ

Posted on জুনe ৪th, ২০২৪

বিশ্বকাপ উন্মাদনায় ‘ডঙ্কা সং’ নিয়ে এলো রবি

Posted on জুনe ৪th, ২০২৪