Follow us

দ্বিতীয় দিনের স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু

 

নিজস্ব প্রতিবেদক :: প্রথম দিনের ব্যাপক ভিড় আর কেনাবেচার পর তিন দিনব্যাপী স্মার্টফোন ও ট্যাব মেলার দ্বিতীয় দিন শুরু হয়েছে।শুক্রবারও যথারীতি সকাল ১০টায় মেলা সবার জন্য উন্মুক্ত করে দেবার পর থেকেই দর্শনার্থীদের ভীড় বাড়তে শুরু করেছে। ছুটির দিন হওয়ায় শুক্রবার সারাদিনই ভীড় বাড়তে পারে বলে মেলার আয়োজকরা বলছেন।বৃহস্পতিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হওয়া মেলাটি শেষ হবে শনিবার।

স্মার্টফোন ও ট্যাব নিয়ে দেশে এটিই সবচেয়ে বড় আয়োজন। স্মার্টফোন, ট্যাবলেট ও স্মার্টফোনের গ্যাজেট নিয়ে আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকারের এটি ১২তম আসর।প্রথম দিন থেকেই মেলায় ছাড়-অফার আর উপহারের ছড়াছড়ি দিচ্ছে অংশ নেওয়া ব্র্যান্ডগুলো।মেলায় স্যামসাং নির্দিষ্ট মডেলে ৫০ শতাংশ মূল্যছাড় দিচ্ছে। শিক্ষার্থীদের জন্য দিচ্ছে ৫ শতাংশ মূল্যছাড়। এছাড়াও মোবাইল আর্থিক প্রতিষ্ঠান নগদে পেমেন্ট করলে মিলছে আরও ক্যাশব্যাক।

হুয়াওয়ে স্মার্টফোনের পাশাপাশি ট্যাব, স্মার্ট ব্যান্ড ও মোবাইল অ্যাক্সেসরিজ বিক্রি করছে। দিচ্ছে মূল্যছাড় ও উপহার।অপ্পো মেলায় তাদের স্মার্টফোন ও মোবাইল অ্যাক্সেসরিজ নিয়ে হাজির হয়েছে। অপ্পো দিচ্ছে লাখপতি অফার।ভিভো স্মার্টফোন নিয়ে অংশ নিচ্ছে এবারের মেলায়। নির্দিষ্ট মডেলে ছয় হাজার টাকা পর্যন্ত ছাড়সহ বেশ কিছু মডেলে দিচ্ছে ১০০ শতাংশ ক্যাশব্যাক।মটোরোলা তাদের সর্বশেষ মডেলের সব স্মার্টফোন এনেছে মেলাতে। আর ৫ হাজার টাকা পর্যন্ত ছাড় দিয়েছে।

মেলায় ছয় হাজার টাকা পর্যন্ত ছাড় দিয়ে স্মার্টফোন বিক্রি করছে ইউমিডিজি।এছাড়াও সেলফি তুলে আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ দিচ্ছে।এবারের মেলায় আইফোন, নকিয়া, ম্যাক্সিমাস, রিয়েলমি, ডিএক্স টেল, সুরভি এন্টারপ্রাইজ, ডিটেল তাদের স্মার্টফোন ও অ্যাক্সেসরিজ নিয়ে অংশ নিচ্ছে।

স্মার্টফোন ও ট্যাব মেলার আহ্বায়ক এক্সপো মেকারের এজিএম সিরাজুল ইসলাম সার্থক বলেন, বরাবরই শুক্রবার সাপ্তাহিক ছুটির দিনে মেলায় তিল ধারণের জায়গা হয় না। এদিন বেচাবিক্রিও হয় অনেক। এবারও ছাড় উপহার দিচ্ছে ব্র্যান্ডগুলো। তাই বিক্রিও বেশি হবে অন্যবারের চেয়ে।মেলায় প্রবেশ মূল্য ২০ টাকা। যা থেকে প্রাপ্ত অর্থ ক্যান্সার রোগীর চিকিৎসায় দান করা হবে।আর প্রতিদিন রাত ৮টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে এই মেলা। তিন দিনব্যাপী এই মেলা চলবে শনিবার পর্যন্ত।

এই আয়োজনের সব আপডেট ও খবর মেলার অফিসিয়াল ফেইসবুক পেইজ এবং দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহরডটকমে পাওয়া যাবে।এছাড়াও, প্রতিদিনের আপডেট পেতে চোখ রাখতে হবে মেলার ইভেন্ট পেইজে।

বিডি প্রেস রিলিস / ০৫ জুলাই ২০১৯ /এমএম


LATEST POSTS
ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতি এবং ওয়ানস্টপ সার্ভিস চালু ওয়ালটনের

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

আইসিএমএবির ‘বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড’ পেলো ইনডেক্স এগ্রো

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

শিশু প্রসাধনী নিয়ে বেবি কেয়ার এন্ড কমফোর্ট

Posted on ডিসেম্বর ৩rd, ২০২২

“বৈশ্বিক অর্থনৈতিক প্রেক্ষাপট: বাংলাদেশের মুক্তির উপায়” শীর্ষক বার্ষিক সম্মেলন

Posted on নভেম্বর ২৯th, ২০২২

সোনালী ব্যাংকের সঙ্গে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চুক্তি

Posted on নভেম্বর ২৯th, ২০২২

মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘নগদ’

Posted on নভেম্বর ২৭th, ২০২২

নতুন মডেলের ফোরকে ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে আনলো ওয়ালটন

Posted on নভেম্বর ২৭th, ২০২২

ইউএস-বাংলার বিমান বহরে যুক্ত হলো আরো একটি বোয়িং ৭৩৭-৮০০

Posted on নভেম্বর ২৭th, ২০২২

সর্বাধিক ছয়টি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on নভেম্বর ২২nd, ২০২২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটলকে তারুণ্যের রঙে রাঙিয়ে দিলো স্কিটো

Posted on নভেম্বর ২২nd, ২০২২