Follow us

দেশে ফটোগ্রাফি ফোন পি ৪০ প্রো আনল হুয়াওয়ে

 

নিজস্ব প্রতিবেদক :: বিশ্বব্যাপী সমাদৃত হুয়াওয়ের ফ্ল্যাগশিপ পি৪০ সিরিজের অন্যতম আকর্ষণীয় স্মার্টফোন পি৪০ প্রো বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে। সোমবার ১৪ সেপ্টেম্বর থেকে সারাদেশে হুয়াওয়ে অনুমোদিত সব ব্র্যান্ডশপে পাওয়া যাবে ‘ভিশনারি ফটোগ্রাফি’র এ স্মার্টফোনটি।

পি৪০ প্রো ফোনটিতে রয়েছে দুর্দান্ত সব ফিচার। ৮জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি রমের ফোনটি চলবে ইএমইউআই ১০.১ অপারেটিং সিস্টেমে। এতে রয়েছে অ্যান্ড্রয়েড ১০ এবং কিরিন ৯৯০ ৫জি প্রসেসর। চারদিকে বাঁকানো ৬.৫৮ ইঞ্চির হুয়াওয়ে কোয়াড কার্ভড ওভারফ্লো ডিসপ্লে ফোনটিকে দিয়েছে আকর্ষণীয় লুক। এটিই বাংলাদেশে হুয়াওয়ের প্রথম ফাইভজি ফোন।

ফ্ল্যাগশিপ ফোনটির সবচেয়ে আকর্ষণীয় দিক হল এর ক্যামেরা ও ফটোগ্রাফি কোয়ালিটি। কারণ এতে রয়েছে আল্ট্রা ভিশন লেইকা কোয়াড ক্যামেরা। এর টাইম-অব-ফ্লাইট ডেপথ সেন্সর টেলিফটো লেন্সকে পেরিস্কোপ লেন্সে উন্নীত করে প্রফেশনাল ফটোগ্রাফির স্বাদ দিবে।

ডিভাইসে আলোর প্রতিফলনে পাওয়া যাবে ৫০এক্স অপটিক্যাল জুম সুবিধা। থাকছে টিওএফ ডেপথ সেন্সর ও কালার টেম্পারেচার সেন্সরসহ কোয়াড ক্যামেরা। ক্যামেরা সেট-আপে থাকছে ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা ভিশন ক্যামেরা, ৪০ মেগাপিক্সেলের সিনে ক্যামেরা, ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা, ১২ মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরা ও থ্রিডি ডেপথ সেন্সর।

৪২০০ মেগাঅ্যাম্পিয়ার শক্তিশালী ব্যাটারির ফোনটিতে রয়েছে ৪০ ওয়াটের দ্রুত চার্জিং এবং ২৭ ওয়াটের ওয়্যারলেস চার্জিং ও রিভার্স ওয়্যারলেস চার্জিং সুবিধা। ২০৯ গ্রাম ওজন, ৯ মিলিমিটার পুরুত্বের ফোনটি আইপি৬৮ ওয়াটার এন্ড ডাস্ট প্রুফ।

দেশের বাজারে ডিপ সি ব্লু ও সিলভার ফ্রস্ট এই দুই কালারের ফোন পাওয়া যাবে। ফোনটির দাম পড়বে ১০৯৯৯৯ টাকা। পি৪০ প্রো ফোনে অফিসিয়াল অ্যাপ মার্কেটপ্লেস অ্যাপ-গ্যালারি প্রি-ইন্সটল থাকবে। ব্যবহারকারীদের ভালো অভিজ্ঞতা দিতে অ্যাপ গ্যালারিতে রয়েছে দেশি-বিদেশী জনপ্রিয় অ্যাপ।

বিডি প্রেসরিলিস / ১৫ সেপ্টেম্বর /এমএম


LATEST POSTS
আমরা নেটওয়ার্কস’র ১০০ কোটি টাকার জিরো কুপন বন্ড অনুমোদন

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২০

দারাজেই হলো রিয়েলমি সি সেভেন্টিন স্মার্টফোনের গ্লোবাল লঞ্চ

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২০

প্রথম দিনেই সর্বোচ্চ দামে ওয়ালটন শেয়ারের লেনদেন শুরু

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২০

জেমস বন্ডের নতুন ছবির পার্টনার নকিয়া

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২০

দেশের বাজারে ভিভোর নতুন বাজেট ফোন ওয়াই২০

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২০

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২০

ইউএস-বাংলা অ্যাসেটের সাথে বিপ্রপার্টির চুক্তি স্বাক্ষর

Posted on সেপ্টেম্বর ২৩rd, ২০২০

রিগ্যাল ফার্নিচারের পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত

Posted on সেপ্টেম্বর ২৩rd, ২০২০

ই-কমার্স প্লাটফর্ম যাচাই.কম এ ৩৬ টাকা কেজিতে মিলবে পিয়াজ

Posted on সেপ্টেম্বর ২৩rd, ২০২০

অপো ও বাটা গ্রাহকদের জন্যে বিশেষ ডিসকাউন্ট

Posted on সেপ্টেম্বর ২৩rd, ২০২০