Follow us

দেশের বাজারে সাড়া ফেলেছে ভিভো ভি-১৫ ও ভি-১৫ প্রো

দেশের বাজারে সাড়া ফেলেছে ভিভো ভি-১৫ ও ভি-১৫ প্রো

Vivo

ভিভো ভি-১৫ ও ভি-১৫ প্রো।

নিজস্ব প্রতিবেদক :: দেশের বাজারে সাড়া ফেলেছে ভিভোর ভি সিরিজের নতুন সংযোজন ৩২ মেগাপিক্সেল পপ আপ সেলফি ক্যামেরার ভি-১৫ এবং ভি-১৫ প্রো স্মার্টফোন। ভি সিরিজের সর্বশেষ সংস্করনের এই দুই ফোন তাদের প্রত্যাশার চেয়েও বেশি গ্রাহকপ্রিয়তা পেয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে বহুজাতিক চীনা কোম্পানি ‘ভিভো’।

বাংলাদেশে সর্বোচ্চ ৩২ মেগাপিক্সেলের পপ আপ সেলফি ক্যামেরার প্রথম ফোন ভি-১৫ প্রো ও ভি-১৫। দুইটি ফোনেই রয়েছে কৃত্রিম বুদ্ধিমত্তার তিনটি রিয়ার ক্যামেরা। অন্ধকারে কিংবা চলমান অবস্থায় এগুলোর কর্মক্ষমতা মুগ্ধ করছে গ্রাহকদের। ৬ জিবি র‌্যামসমৃদ্ধ দুইটি ফোনে হাই পারফরমেন্স গেমস খেলাসহ সার্বিক অপারেশন করা যায় অনেক সহজেই।

এ বিষয়ে ভিভো বাংলাদেশ জানায়, ‘গত ফেব্রুয়ারির শেষ সপ্তাহে ভি-১৫ প্রো এবং মার্চের তৃতীয় সপ্তাহে ভি-১৫ বাজারে ছাড়ে কোম্পানিটি। এপ্রিলের শেষ নাগাদ যে পরিমাণ বিক্রির লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছিল তা এপ্রিলের প্রথম সপ্তাহেই পূরণ হয়ে গেছে’। এদিকে এ বিষয়ে ভিভো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মি. ডিউক বলেন, ‘এই দুইটি ফোন নিয়ে আমরা খুবই আশাবাদী ছিলাম। তবে গ্রাহকদের সাড়া আমাদের প্রত্যাশাকেও ছাড়িয়ে গেছে। এটি প্রমাণ করে ভোক্তাদের চাহিদা ও পছন্দের প্রযুক্তিসমৃদ্ধ ফোন বাজারজাত করতে পারছে ভিভো। এ অর্জন মানুষের প্রত্যাশা পূরণে আমাদেরকে আরও বেশি প্রতিশ্রুতিবদ্ধ করেছে’।

সর্বশেষ অ্যান্ড্রয়েড সংস্করণ ফানটাচ ওএস ৯ চালিত ভি-১৫ প্রো-তে আছে ডুয়াল-ইঞ্জিন ফাস্ট চার্জিং প্রযুক্তিসহ ৩ হাজার ৭০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ১২৮ জিবি স্টোরেজ (রম) এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৫ এআইই অক্টাকোর সিপিইউ প্রসেসর। ৬ দশমিক ৩৯ ইি ফুল এইচডি প্লাস ডিসপ্লের ফোনটির রেজ্যুলেশন ১০৮০ × ২৩৪০ পিক্সেল। এর তিনটি রিয়ার ক্যামেরা যথাক্রমে ৪৮, ৮ এবং ৫ মেগাপিক্সেলের। ভিভোর পঞ্চম প্রজন্মের ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট দিয়ে ফোনটি আনলক করা যায়।

অন্যদিকে ভি-১৫ ফোনটিতে রয়েছে দ্রুত রিচার্জযোগ্য ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ৬৪ জিবি স্টোরেজ (রম) এবং ২ দশমিক ১ গিগাহার্টজ অক্টাকোর সিপিইউ প্রসেসর। ৬ দশমিক ৫৩ ইি র আল্ট্রা ফুলভিউ ডিসপ্লেবিশিষ্ট হ্যান্ডসেটটি পাওয়া যাচ্ছে নীল (টপেজ ব্লু) এবং লাল (গ্ল্যামার রেড) রঙে। এর স্ক্রিন রেজ্যুলেশন ১০৮০ × ২৩৪০ পিক্সেল। এর তিনটি রিয়ার ক্যামেরা যথাক্রমে ২৪, ৮ এবং ৫ মেগাপিক্সেলের। ফোনটি আনলক করা যায় এর পেছনে থাকা ফিঙ্গারপ্রিন্ট দিয়ে।

দেশের বাজারে এখন ভি১৫ প্রো ৩৯ হাজার ৯৯০ টাকায় এবং ভি১৫ ফোনটি ২৯ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। উভয় ফোনেই ২৫৬ জিবি পর্যন্ত মাইক্রো এসডি কার্ড ব্যবহার করা যায়।

বিডি প্রেস রিলিস/ ১০ এপ্রিল ২০১৯/ এমএম


LATEST POSTS
মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘নগদ’

Posted on নভেম্বর ২৭th, ২০২২

নতুন মডেলের ফোরকে ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে আনলো ওয়ালটন

Posted on নভেম্বর ২৭th, ২০২২

ইউএস-বাংলার বিমান বহরে যুক্ত হলো আরো একটি বোয়িং ৭৩৭-৮০০

Posted on নভেম্বর ২৭th, ২০২২

সর্বাধিক ছয়টি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on নভেম্বর ২২nd, ২০২২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটলকে তারুণ্যের রঙে রাঙিয়ে দিলো স্কিটো

Posted on নভেম্বর ২২nd, ২০২২

পুঁজিবাজারে যোগ হলো নতুন স্বপ্ন

Posted on নভেম্বর ২১st, ২০২২

যাত্রা শুরু করল সুমাশ টেক লিমিটেড

Posted on নভেম্বর ১৯th, ২০২২

বিক্রিতে রিয়েলমি সি৩৩ রেকর্ড গড়ল দারাজ ১১.১১ ক্যাম্পেইনে

Posted on নভেম্বর ১৭th, ২০২২

কানাডিয়ান ইউনিভার্সিটির শিক্ষার্থীদের নিয়ে পদ্মা ব্যাংকের রোড শো

Posted on নভেম্বর ১৬th, ২০২২

দেশের বাজারে নতুন ফ্ল্যাগশিপ সিম্ফনি জেড ৪৭

Posted on নভেম্বর ১৬th, ২০২২