Follow us

দেশের বাজারে ডাহুয়ার নতুন ওয়্যারলেস সিসি ক্যামেরা

নিজস্ব প্রতিবেদক ::‌ বাংলাদেশের বাজারে চীনা প্রযুক্তি ব্র্যান্ড ডাহুয়া এনেছে কয়েকটি নতুন গো ওয়্যারলেস সিসি ক্যামেরা। উন্নত প্রযুক্তি সমৃদ্ধ এই সিসি ক্যামেরাগুলো ১৩ মে সোমবার সন্ধ্যায় রাজধানীর পাঁচ তারকা হোটেল ইন্টারকন্টিনেন্টাল ঢাকায় এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে উম্মোচন করা হয়। ডাহুয়া ব্র্যান্ডটির বাংলাদেশী পরিবেশক স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডাহুয়া দক্ষিণ এশিয়ার ম্যানেজিং ডিরেক্টর কেভিন জং, টেকনিক্যাল ম্যানেজার জেরি জেং, প্রোডাক্ট ম্যানেজার রকেট ওয়াং এবং স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জহিরুল ইসলাম, ডিরেক্টর-ডিস্ট্রিবিউশন বিজনেস জাফর আহমেদ, ডিরেক্টর-চ্যানেল সেলস মুজাহিদ আল বেরুনী সুজন, প্রোডাক্ট ম্যানেজার (ডাহুয়া) আশিকুর রহমান।

ডাহুয়া দক্ষিণ এশিয়ার ম্যানেজিং ডিরেক্টর কেভিন জং বলেন, বাংলাদেশের বাজারে এখন থেকে পাওয়া যাবে উন্নত প্রযুক্তি সমৃদ্ধ ডাহুয়া গো ওয়্যারলেস সিসি ক্যামেরা। ক্যামেরাগুলোর রেজুলেশন যেমন চমৎকার ঠিক তেমন অডিও ক্লিয়ার। দুই প্রান্ত থেকেই সিসি ক্যামেরা মাধ্যমেও কথা বলা যাবে। এছাড়া সিসি ক্যামেরা এখন প্রয়োজনীয় একটি ডিভাইস হয়ে উঠছে মানুষের যাপিতজীবনে।

স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, সিসি ক্যামেরার ব্যবহার বাংলাদেশে অনেক আগেই শুরু হয়েছে। এখন স্মার্ট বাংলাদেশের স্মার্ট সময় চলছে। তাই সিসি ক্যামেরাগুলোতে যুক্ত হয়েছে ওয়্যারলেস। ডাহুয়ার নতুন এই সিসি ক্যামেরাগুলো বেশ উন্নত। এছাড়া মোবাইল থেকেও যেহেতু এগুলো অপারেট করা যাবে সেহেতু ঝামেলাও কম। অ্যান্ড্রয়েডের পাশাপাশি আইওএস অপারেটিং সিস্টেম ব্যবহারকারীরা এই সিসি ক্যামেরাগুলো সহজে অপারেট করতে পারবে, বিষয়টি চমৎকার।

অনুষ্ঠানে আসা অতিথিদের ডাহুয়ার নতুন গো ওয়্যারলেস সিসি ক্যামেরাগুলোর সঙ্গে পরিচয় করিয়ে দেয়া হয়। মডেলগুলো- ডিএস-পি৩এই-পিভি, আইপিসি-এইচডিবিডব্লিউ১৪৩০ডিই-এসডব্লিউ, ডিএইচ-পি৫এই-পিভি, ডিএস-এইচ৫এই, ডিএস-এইচ৩এই, ডিএইচ-সি৫এ, আইপিসি-এইচএফডব্লিউ১৪৩০ডিএস-এসএডব্লিউ, ডিএইচ-পি৫বি-পিভি, ডিএইচআই-এনভিআর১১০৪এইচএস-ডব্লিউ-এস২-সিই। অনুষ্ঠানে জানানো হয়, ডাহুয়ার প্রতিটি নতুন গো ওয়্যারলেস সিসি ক্যামেরায় রয়েছে বিক্রয়োত্তর সেবা। সিসি ক্যামেরাগুলো দ্রুত দেশের বাজারে পাওয়া যাবে।

বিডি প্রেসরিলিস / ১৪ মে ২০২৪ /এমএম    

 


LATEST POSTS
ঈদ উপলক্ষে ওয়ালটনের বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব পণ্য উন্মোচন

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশে আসছেন তুর্কি সুপারস্টার বুরাক ঔজচিভিত

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশের বাজারে আসছে নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো

Posted on মে ১৮th, ২০২৪

দেশের বাজারে ডাহুয়ার নতুন ওয়্যারলেস সিসি ক্যামেরা

Posted on মে ১৪th, ২০২৪

কোয়ালিটির ক্ষেত্রে বাংলাদেশে নাম্বার ১ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি

Posted on মে ৫th, ২০২৪

বাজারে এলো ওয়ান্ডার’র নতুন দুটি কেক

Posted on মে ৫th, ২০২৪

রুচি বারবিকিউ চানাচুরের জমজমাট মিম ফেস্ট

Posted on মে ৫th, ২০২৪

বঙ্গ’র স্টিকার সাকিবের ব্যাটে

Posted on মে ৫th, ২০২৪

শুরু হল জিপি এক্সিলারেটর বুটক্যাম্প

Posted on এপ্রিল ২৯th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪