Follow us

দেশের বাজারে এবার ৩/৬৪ জিবির আইটেল ‘ভিশন ২ প্লাস’

নিজস্ব প্রতিবেদক ::  একগুচ্ছ আকর্ষণীয় ফিচার ও স্পেসিফেকেশনসহ দেশের বাজারে আনুষ্ঠানিকভাবে ভিশন সিরিজের নতুন ফোন ‘ভিশন ২ প্লাস’ (৩/৬৪ জিবি সংস্করণ) নিয়ে এসেছে আইটেল মোবাইল বাংলাদেশ। নতুন ফোনটিতে ৩ জিবি র‌্যাম, ৬৪ জিবি রমের বিশাল স্টরেজ, ৬.৮ ইঞ্চির এইচডি+ ওয়াটারড্রপ নচ ডিসপ্লে, ৫০০০ এমএএইচ (মিলি অ্যাম্পিয়ার আওয়ার) এর বিশাল ব্যাটারি এবং স্টাইলিশ ডিজাইনসহ আকর্ষণীয় সব ফিচার রয়েছে।

ফোনটির ৬.৮ ইঞ্চির এইচডি+ ওয়াটারড্রপ নচের অপেক্ষাকৃত বড় ফুল-স্ক্রিন ডিসপ্লেতে ফ্যাশনেবল স্টাইল ও কালারের সুবিধা পাওয়া যাবে। এইচডি ডিসপ্লে থাকায় ব্যবহারকারীরা ফোনের স্ক্রিনে সবকিছু স্বচ্ছ এবং স্পষ্টভাবে দেখতে পাবেন। নতুন এই অ্যান্ড্রয়েড ফোনটিতে উচ্চমাত্রার ৯৪% পর্যন্ত স্ক্রিন-টু-বডি রেশিও সুবিধা পাওয়া যাবে।

ক্যামেরা বিষয়ে বলতে গেলে, ফোনটির পিছনের ক্যামেরায় ডুয়েল সেন্সর এবং সামনের সিঙ্গেল স্নাপার সুবিধা রয়েছে। রিয়ার ক্যামেরায় সেকেন্ডারি আর্টিফিসিয়াল ইন্টিলিজেন্স (এআই) সেন্সরসহ একটি ১৩ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স রয়েছে। এর এআই বোকেহ ইফেক্ট, এআই ফেস বিউটি, স্মাইল ইফেক্ট, এআই সিনারিও ডিটেকসন এবং এআই ডুয়েল রিয়ার ক্যামেরার এআই পোর্ট্রেট এইচডিআর সেটআপ দিয়ে আপনি ছায়া এবং অল্প আলোর দৃশ্যও স্বাভাবিকভাবে ক্যাপচার করতে পারবেন।

জীবনের প্রতিটি মুহুর্তগুলো দুর্দান্ত সব ছবি ফ্রেমবন্দী করা ও নজরকাড়া সেলফি ক্যাপচার করার জন্য এর সামনের ক্যামেরায় ৫ মেগাপিক্সেলের সিঙ্গেল সেলফি স্নাপার নচ ব্যবহার করা হয়েছে। এআই ফেস বিউটি সুবিধা থাকায় ঝলমলে পরিবেশে আইটেল ভিশন ২ প্লাস দিয়ে তোলা ছবিতেও আপনার ফেসিয়াল ফিচার ও ত্বকের সৌন্দর্য ফুটিয়ে তুলবে।

নতুন আইটেল ভিশন ২ প্লাস স্মার্টফোনটিতে ৩ গিগাবাইট (জিবি) র‌্যাম এবং অক্টা-কোর ১.৬ গিগাহার্জ প্রসেসর রয়েছে। যা দিয়ে সহজেই একসাথে একাধিক অ্যাপ চালানো যাবে। ফোনটিতে ৬৪ জিবি রম ব্যবহার করায় আপনার পছন্দের সব অ্যাপ্লিকেশন, ভিডিও, ছবি এবং গান জমা রাখার জন্য এতে পর্যাপ্ত স্টোরেজ সুবিধা পাবেন। বেশ কিছু প্রি-ইনস্টলড অ্যাপ্লিকেশনসহ অ্যান্ড্রয়েড ১০ (গো এডিশন) এ চলবে ফোনটি।

নতুন প্রযুক্তির সুবিধাসম্পন্ন আইটেল ভিশন ২ প্লাস ফোনটিতে বিশাল এক ব্যাটারি রয়েছে। যা আপনাকে দীর্ঘ সময় ধরে নিরবচ্ছিন্নভবে স্মার্টফোন ব্যবহারের গ্যারান্টি দিচ্ছে। এআই পাওয়ার মাস্টার সুবিধাসহ ৫০০০ এমএএইচ এর শক্তিশালী ব্যাটারির ফোনটি আপনাকে সিম কার্ডসহ ৪১ দিনের স্ট্যান্ডবাই, ৪৯ ঘণ্টা (২জি) ফোন কল, টানা ৮৪ ঘণ্টা মিউজিক প্লে এবং ২৪ ঘণ্টা ভিডিও দেখার নিশ্চয়তা দিবে।

এক কথায় বলতে গেলে আইটেল ভিশন ২ প্লাস স্মার্টফোনটি একটি বাজেটবান্ধব মানানসই ডিভাইস। তাই আর দেরি না করে আপনার কাছের আইটেল স্টোর থেকে নতুন ভিশন ২ প্লাস ৩/৬৪ জিবি সংস্করণের স্মার্টফোনটি যাচাই করে নিতে পারেন।

আইটেল ভিশন ২ প্লাস (৩/৬৪ জিবি) সম্পর্কে আরও জানতে ভিজিট করুন: https://www.itel-mobile.com/bd/products/smart-phone/vision/vision2-plus/

বিডি প্রেসরিলিস / ১৭ জুলাই ২০২১ /এমএম  


LATEST POSTS
শাওমি বাংলাদেশে উন্মোচন করলো মি ১১ লাইট

Posted on জুলাই ২৪th, ২০২১

এক চার্জে চলবে ৫০০ কিলোমিটার

Posted on জুলাই ২৪th, ২০২১

হাইব্রিড স্কুটার আনল ইয়ামাহা

Posted on জুলাই ২৪th, ২০২১

নতুন মোটরসাইকেল আনল হিরো

Posted on জুলাই ২৪th, ২০২১

‘নগদ’ থেকে সাশ্রয়ী মোবাইল রিচার্জের সুযোগ

Posted on জুলাই ২৪th, ২০২১

ওয়ালটন শোরুমে চলছে ডিপ ফ্রিজ বিক্রির হিড়িক

Posted on জুলাই ১৯th, ২০২১

সবচেয়ে হালকা-পাতলা ফোন আনল শাওমি

Posted on জুলাই ১৯th, ২০২১

ঈদে ডায়মন্ড ওয়ার্ল্ড-এর ‘কোহিনূর কালেকশন’

Posted on জুলাই ১৯th, ২০২১

সুপার স্টোরে কেনাকাটায় ‘নগদ’ দিচ্ছে ১০ শতাংশ ক্যাশব্যাক

Posted on জুলাই ১৯th, ২০২১

শিল্প প্রতিভা বিকাশে অপোর ‘ইমার্জিং আর্টিস্ট প্রজেক্ট’ ক্যাম্পেইন

Posted on জুলাই ১৯th, ২০২১