Follow us

দারাজ-ভিসা যাত্রার সাফল্য

 

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশের গ্রাহকদের অনলাইন কেনাকাটা ও অনলাইন পেমেন্টের অভিজ্ঞতাকে আরো সমৃদ্ধ করতে দারাজ (daraz.com.bd) এবং ভিসা একসাথে যাত্রা শুরু করে ২০১৯ সালের ৬ মার্চ। দারাজ-ভিসার সহযোগীতামূলক প্রচেষ্টার ফলে চুক্তিকালীন সময়ে দারাজ তার গ্রাহকদের একটি অসাধারণ অনলাইন লেনদেনের অভিজ্ঞতা দিতে সক্ষম হয়েছে। গ্রাহকদের অভাবনীয় সুবিধা প্রদানের লক্ষ্যে সম্প্রতি দারাজ এবং ভিসা পৃথিবীর বৃহত্তম সেল ১১.১১ ক্যাম্পেইনে একযোগে কাজ করেছে।

ক্যাম্পেইনে বাংলাদেশে ইস্যুকৃত সকল ভিসা কার্ডধারিদের জন্য ছিল ১০% মূল্যছাড় যেটি গ্রাহকদের কাছ থেকে বিপুল সাড়া পেয়েছে, এর মাধ্যমে গ্রাহকরা অনলাইন পেমেন্ট করে বিভিন্ন ক্যাটাগরিতে পেয়েছে বিশাল মূল্যছাড়। সর্বোচ্চ লেনদেনকৃত ক্যাটাগরির মধ্যে ছিল – স্মার্টফোন, এয়ার কন্ডিশনার, ফ্যাশন, গ্রোসারি, ও হেলথ অ্যান্ড বিউটি। ১১.১১ ক্যাম্পেইনে দারাজের অন্যান্য ক্যাম্পেইনের তুলনায় ৪ গুণ বেশি কার্ড অন ফাইল (সিওএফ) লেনদেন হয়েছে।

দারাজ এবং ভিসা এখন অবধি জুলাই মাসে কার্ড অন ফাইল (সিওএফ) ক্যাম্পেইনসহ একসাথে বিভিন্ন রকমের সফল প্রচারণার আয়োজন করেছে। কার্ড অন ফাইল (সিওএফ) এর ফলে দারাজ ওয়েবসাইটে ক্রেতারা তাদের ভিসা কার্ড ডিটেইলস নিরাপদে সংরক্ষণ করতে এবং নির্বিঘ্নে ভবিষ্যতের লেনদেন করতে পারবেন। সিওএফ ক্যাম্পেইন চলাকালীন অনেক গ্রাহক এর সুবিধাগুলি ব্যবহার করেছিলেন যার ফলে দুটি প্রতিষ্ঠানের জন্যেই ক্যাম্পেইনটি ছিল দারুন একটি সাফল্য। এছাড়াও, দারাজ এবং ভিসার দেওয়া বিভিন্ন

সুযোগ-সুবিধার কারণে অন্যান্য ক্যাম্পেইনগুলোর সময় দারাজ ওয়েবসাইটে (daraz.com.bd) পণ্য বিক্রির ক্ষেত্রে ক্রেতাদের উৎসাহ ছিল বিশেষভাবে উল্লেখযোগ্য এবং পরবর্তীতে গ্রাহকরা অফারগুলোর বিষয়ে দারাজ অ্যাপে ইতিবাচক মন্তব্যও করেছেন। দারাজ ও ভিসার সহযোগীতামূলক প্রচেষ্টায় অনলাইন পেমেন্টের সাফল্যের হার পূর্ববর্তী বছরের ৫৮% থেকে বেড়ে ৬৭% হয়েছে। এমনকি কিছু কিছু ক্ষেত্রে তা বেড়ে ৮৮% পর্যন্ত গিয়েছে। সেল চলাকালীন এটি দারাজের ইএমআই পার্টনার সহ বিভিন্ন ব্যাংকের বিপুল সংখ্যক গ্রাহককে অনলাইনে কেনাকাটা করতেও উৎসাহিত করেছে।

বিডি প্রেসরিলিস /২১ ডিসেম্বর ২০১৯ /এমএম


LATEST POSTS
আবারও সময় বাড়লো মিনিস্টারের ‘নির্বাচনি অফারের’

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

পাঠাও ফুড-এর ‘ফুড ফেস্টিভাল’ ক্যাম্পেইন

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

নতুন মডেলের স্মার্টফোন, এসএসডি ও ক্যাশব্যাক অফারের উদ্বোধন

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

খাদ্যপণ্যের বিশাল সমাহার নিয়ে বাণিজ্য মেলায় প্রাণ

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

গ্রামীণফোন নিয়ে এলো সহজ সব প্ল্যান

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

সারা’য় বিশেষ শীত অফার

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

দেশের বাজারে দুর্দান্ত ফিচারের স্মার্টফোন অনার এক্স৯বি

Posted on জানুয়ারি ২২nd, ২০২৪

কার্ভড ডিসপ্লের আইটেল এস ২৩+ উন্মোচন হলো দেশের বাজারে

Posted on জানুয়ারি ১৮th, ২০২৪

ফরিদপুর-১ আসনে দোলনের পক্ষে গণজোয়ার

Posted on জানুয়ারি ৪th, ২০২৪

ক্ষতিগ্রস্ত ফিলিস্তিনিদের পাশে দাঁড়িয়েছে ‘মোজো’

Posted on জানুয়ারি ৩rd, ২০২৪