Follow us

দারাজ ও আর এফ এল প্লাস্টিকস লিমিটেডের মধ্যে চুক্তি

নিজস্ব প্রতিবেদক :: দেশের সেরা অনলাইন শপিং মার্কেটপ্লেস, দারাজ বাংলাদেশ (daraz.com.bd) সম্প্রতি হাত মিলিয়েছে আরএফএল(RFL) প্লাস্টিকস লিমিটেডের সাথে।

সুপ্রতিষ্ঠিত এই কোম্পানিটির বর্তমানে সারা বাংলাদেশ জুড়ে নিজস্ব শো-রুম রয়েছে।
আরএফএল সর্বপ্রথম ১৯৮০ সালে ঢালাই লোহা (সিআই) পণ্যগুলি দিয়ে যাত্রা শুরু করে। কোম্পানিটির প্রাথমিক লক্ষ্য ছিল গ্রামীণ জীবন উন্নত করার জন্য বিশুদ্ধ পানি এবং সাশ্রয়ী সেচ যন্ত্র তৈরি করা। বর্তমানে এই স্বনামধন্য কোম্পানির পানির পাম্প, টিউবওয়েল, বিয়ারিং, গ্যাস স্টোভ ইত্যাদি সিআই পণ্যগুলির জনপ্রিয়তা বেশ বৃহৎ পরিসরে রয়েছে এবং এটি বাংলাদেশের বৃহত্তম কাস্ট লোহা ফাউন্ড্রি এবং লাইট ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ হিসেবে খ্যাতি অর্জন করতে সক্ষম হয়েছে। গুণগতমানের প্রয়োজনীয় পণ্যের মাধ্যমে বাংলাদেশের সাধারণ মানুষকে সেবা করার লক্ষ্যে আরএফএল ১৯৯৬ সালে পিভিসি বিভাগে এবং ২০০৩ সালে প্লাস্টিকের সেক্টরে বৈচিত্র্যময় পণ্য উৎপাদন ও রপ্তানি করা শুরু করে। আর এফ এল প্লাস্টিকসের সাথে চুক্তির ফলে এখন সব ধরণের মানসম্মত, সুদৃশ্য ও রুচিশীল প্লাস্টিকের পণ্য বহুল পরিমাণে দারাজে পাওয়া যাবে। ক্রেতাদের কেনাকাটার সুবিধার কথা মাথায় রেখে দারাজে(daraz.com.bd) থাকছে বিভিন্ন মেয়াদি ডিসকাউন্ট ভাউচার ও ক্যাশব্যাক এর দারুণ সুবিধা। এছাড়া আসন্ন ২৬ শে মে দারাজ ব্র্যান্ড ডে উপলক্ষে ক্রেতাদের জন্য ১০% ডিসকাউন্ট সহ থাকছে আকর্ষণীয় সেলার ভাউচার।
আরএফএল ও দারাজের মধ্যকার এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি দারাজ বাংলাদেশ লিমিটেডের বনানীস্থ সদর দফতরে অনুষ্ঠিত হয়। চুক্তির সময়ে আরএফএল প্লাস্টিকসের(RFL) পক্ষ থেকে উপস্থিত ছিলেন মোঃ তৌকিরুল ইসলাম, নির্বাহী পরিচালক, ডিউরেবল প্লাস্টিক লিমিটেড, আরএফএল গ্রুপ; মোঃ তাইজুল ইসলাম, ডেপুটি জেনারেল ম্যানেজার (কর্পোরেট সেলস); এসফাকুল হক, সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার; সদন কুমার বিশ্বাস, সহকারী পরিচালক (কর্পোরেট সেলস) ও মোঃ মোর্শেদুল আমিন, ক্যাটাগোরি ইন চার্জ (অনলাইন সেলস)। এদিকে দারাজ বাংলাদেশের(daraz.com.bd) পক্ষ থেকে উপস্থিত ছিলেন সাইমুন সানজিদ চৌধুরী, হেড অফ অ্যাকুইজিশন; আয়েশা আতিফ, কী অ্যাকাউন্ট ম্যানেজার ও আশফাকুজ্জামান রাইভি, ভেন্ডর অ্যাকুইজিশন এক্সিকিউটিভ প্রমুখ।

বিডি প্রেস রিলিস/ ২১ মে ২০১৯ / এমএম


LATEST POSTS
শাহ্জালাল ইসলামী ব্যাংকের ৩৮১তম সভা অনুষ্ঠিত

Posted on জুলাই ৬th, ২০২৪

ইসলামী ব্যাংকের ভাটিয়ারী উপশাখা উদ্বোধন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিকাশের স্টুডেন্ট অ্যাকাউন্ট ক্যাশলেস লেনদেনে প্রস্তুত করবে ভবিষ্যৎ প্রজন্মকে

Posted on জুলাই ৬th, ২০২৪

‘ফুডি’র পথচলা শুরু

Posted on জুলাই ৬th, ২০২৪

বাজারে শক্তিশালী ব্যাটারি নিয়ে ভিভোর নতুন স্মার্টফোন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিশ্বখ্যাত ফটোগ্রাফি স্টুডিও হারকোর্ট ফিচার নিয়ে আসছে স্মার্টফোন অনার ২০০ সিরিজ

Posted on জুনe ৩০th, ২০২৪

ঈদে অনার স্মার্টফোনে অবিশ্বাস্য ক্যাশব্যাক ও ১ বছর পর্যন্ত ফ্রি ইন্টারনেট

Posted on জুনe ৮th, ২০২৪

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা এখন থেকে কেবল নগদে

Posted on জুনe ৪th, ২০২৪

দেশি ফ্রিজে স্বপ্নপূরণ

Posted on জুনe ৪th, ২০২৪

বিশ্বকাপ উন্মাদনায় ‘ডঙ্কা সং’ নিয়ে এলো রবি

Posted on জুনe ৪th, ২০২৪