Follow us

দারাজ ও আর এফ এল প্লাস্টিকস লিমিটেডের মধ্যে চুক্তি

নিজস্ব প্রতিবেদক :: দেশের সেরা অনলাইন শপিং মার্কেটপ্লেস, দারাজ বাংলাদেশ (daraz.com.bd) সম্প্রতি হাত মিলিয়েছে আরএফএল(RFL) প্লাস্টিকস লিমিটেডের সাথে।

সুপ্রতিষ্ঠিত এই কোম্পানিটির বর্তমানে সারা বাংলাদেশ জুড়ে নিজস্ব শো-রুম রয়েছে।
আরএফএল সর্বপ্রথম ১৯৮০ সালে ঢালাই লোহা (সিআই) পণ্যগুলি দিয়ে যাত্রা শুরু করে। কোম্পানিটির প্রাথমিক লক্ষ্য ছিল গ্রামীণ জীবন উন্নত করার জন্য বিশুদ্ধ পানি এবং সাশ্রয়ী সেচ যন্ত্র তৈরি করা। বর্তমানে এই স্বনামধন্য কোম্পানির পানির পাম্প, টিউবওয়েল, বিয়ারিং, গ্যাস স্টোভ ইত্যাদি সিআই পণ্যগুলির জনপ্রিয়তা বেশ বৃহৎ পরিসরে রয়েছে এবং এটি বাংলাদেশের বৃহত্তম কাস্ট লোহা ফাউন্ড্রি এবং লাইট ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ হিসেবে খ্যাতি অর্জন করতে সক্ষম হয়েছে। গুণগতমানের প্রয়োজনীয় পণ্যের মাধ্যমে বাংলাদেশের সাধারণ মানুষকে সেবা করার লক্ষ্যে আরএফএল ১৯৯৬ সালে পিভিসি বিভাগে এবং ২০০৩ সালে প্লাস্টিকের সেক্টরে বৈচিত্র্যময় পণ্য উৎপাদন ও রপ্তানি করা শুরু করে। আর এফ এল প্লাস্টিকসের সাথে চুক্তির ফলে এখন সব ধরণের মানসম্মত, সুদৃশ্য ও রুচিশীল প্লাস্টিকের পণ্য বহুল পরিমাণে দারাজে পাওয়া যাবে। ক্রেতাদের কেনাকাটার সুবিধার কথা মাথায় রেখে দারাজে(daraz.com.bd) থাকছে বিভিন্ন মেয়াদি ডিসকাউন্ট ভাউচার ও ক্যাশব্যাক এর দারুণ সুবিধা। এছাড়া আসন্ন ২৬ শে মে দারাজ ব্র্যান্ড ডে উপলক্ষে ক্রেতাদের জন্য ১০% ডিসকাউন্ট সহ থাকছে আকর্ষণীয় সেলার ভাউচার।
আরএফএল ও দারাজের মধ্যকার এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি দারাজ বাংলাদেশ লিমিটেডের বনানীস্থ সদর দফতরে অনুষ্ঠিত হয়। চুক্তির সময়ে আরএফএল প্লাস্টিকসের(RFL) পক্ষ থেকে উপস্থিত ছিলেন মোঃ তৌকিরুল ইসলাম, নির্বাহী পরিচালক, ডিউরেবল প্লাস্টিক লিমিটেড, আরএফএল গ্রুপ; মোঃ তাইজুল ইসলাম, ডেপুটি জেনারেল ম্যানেজার (কর্পোরেট সেলস); এসফাকুল হক, সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার; সদন কুমার বিশ্বাস, সহকারী পরিচালক (কর্পোরেট সেলস) ও মোঃ মোর্শেদুল আমিন, ক্যাটাগোরি ইন চার্জ (অনলাইন সেলস)। এদিকে দারাজ বাংলাদেশের(daraz.com.bd) পক্ষ থেকে উপস্থিত ছিলেন সাইমুন সানজিদ চৌধুরী, হেড অফ অ্যাকুইজিশন; আয়েশা আতিফ, কী অ্যাকাউন্ট ম্যানেজার ও আশফাকুজ্জামান রাইভি, ভেন্ডর অ্যাকুইজিশন এক্সিকিউটিভ প্রমুখ।

বিডি প্রেস রিলিস/ ২১ মে ২০১৯ / এমএম


LATEST POSTS
ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতি এবং ওয়ানস্টপ সার্ভিস চালু ওয়ালটনের

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

আইসিএমএবির ‘বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড’ পেলো ইনডেক্স এগ্রো

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

শিশু প্রসাধনী নিয়ে বেবি কেয়ার এন্ড কমফোর্ট

Posted on ডিসেম্বর ৩rd, ২০২২

“বৈশ্বিক অর্থনৈতিক প্রেক্ষাপট: বাংলাদেশের মুক্তির উপায়” শীর্ষক বার্ষিক সম্মেলন

Posted on নভেম্বর ২৯th, ২০২২

সোনালী ব্যাংকের সঙ্গে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চুক্তি

Posted on নভেম্বর ২৯th, ২০২২

মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘নগদ’

Posted on নভেম্বর ২৭th, ২০২২

নতুন মডেলের ফোরকে ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে আনলো ওয়ালটন

Posted on নভেম্বর ২৭th, ২০২২

ইউএস-বাংলার বিমান বহরে যুক্ত হলো আরো একটি বোয়িং ৭৩৭-৮০০

Posted on নভেম্বর ২৭th, ২০২২

সর্বাধিক ছয়টি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on নভেম্বর ২২nd, ২০২২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটলকে তারুণ্যের রঙে রাঙিয়ে দিলো স্কিটো

Posted on নভেম্বর ২২nd, ২০২২