Follow us

দারাজের হ্যাপি শপিং ক্যাম্পেইন

দারাজের হ্যাপি শপিং ক্যাম্পেইন

নিউজ ডেস্ক :: দারাজ প্রথমবারের মতো নতুন প্রযুক্তি এবং সরঞ্জাম ব্যবহার করে দারাজ আয়োজন করেছে একটি উত্তেজনাপূর্ণ অনলাইন সেলস ক্যাম্পেইন। ৬ দিনের এই ক্যাম্পেইনের নাম “হ্যাপি শপিং”, যেখানে থাকছে প্রায় চার লাখ পণ্যের উপর সর্বোচ্চ ৬৫% পর্যন্ত বিশাল মূল্যছাড়।

সম্প্রতি দারাজ মোবাইল অ্যাপে যুক্ত হওয়া নতুন ফিচারগুলোর মধ্যে উল্লেখযোগ্য একটি ফিচার উইশলিস্ট। সম্পূর্ণ নতুন এই ফিচারটি দারাজের আগামি যেকোন ক্যাম্পেইনের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

বিশেষ এই ফিচারটি সন্তোষজনক গ্রাহক অভিজ্ঞতা প্রদানের জন্যই তৈরি করা হয়েছে। পণ্য তালিকার উপরে ‘হার্ট’ সাইনে ক্লিক করে কিংবা ‘অ্যাড টু উইশলিস্ট’ এ ট্যাপ করে ক্রেতারা এখন খুব সহজেই তার পছন্দের পণ্য তালিকাভুক্ত করতে পারেন।

এ ছাড়াও ক্যাম্পেইন চলাকালীন সময়ে কোন পন্যটির দাম কমছে, তা নোটিফিকেশনের মাধ্যমে গ্রাককে জানিয়ে দিবে এই উইশলিস্ট ফিচার।

‘হ্যাপি শপিং’ ক্যাম্পেইনে ব্যাংক পার্টনার হিসেবে থাকছে এনসিসি ব্যাংক, ব্যাংক এশিয়া, সাউথইস্ট ব্যাংক ও মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, যেখানে কার্ড প্রি-পেমেন্টে থাকছে ১০% অতিরিক্ত মূল্যছাড় (প্রতিবার সর্বোচ্চ ১ হাজার ৫০০ টাকা পর্যন্ত) আর বিকাশ পেমেন্ট করলেই থাকছে ২০% পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা (সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত)।

ইভেন্টটি আরো উত্তেজনাপূর্ণ করতে ক্যাম্পেইনে প্রতিদিন থাকছে ৩টি করে ফ্ল্যাশসেল। এ ছাড়াও গ্রাহকদের জন্য ‘গেজ দা কোড’ ভাউচার, ডাবল টাকা ভাউচার, ফ্ল্যাশ ভাউচারসহ থাকবে নানা ধরনের আকর্ষণীয় ডিস্কাউন্ট ভাউচার। এ ছাড়াও, ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে সারাদেশে ফ্রি ডেলিভারি ১০ থেকে ১৫ অক্টোবর পর্যন্ত।

বিডি প্রেস রিলিস/১০ অক্টোবর ২০১৮/এসএম


LATEST POSTS
ঈদ উপলক্ষে ওয়ালটনের বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব পণ্য উন্মোচন

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশে আসছেন তুর্কি সুপারস্টার বুরাক ঔজচিভিত

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশের বাজারে আসছে নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো

Posted on মে ১৮th, ২০২৪

দেশের বাজারে ডাহুয়ার নতুন ওয়্যারলেস সিসি ক্যামেরা

Posted on মে ১৪th, ২০২৪

কোয়ালিটির ক্ষেত্রে বাংলাদেশে নাম্বার ১ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি

Posted on মে ৫th, ২০২৪

বাজারে এলো ওয়ান্ডার’র নতুন দুটি কেক

Posted on মে ৫th, ২০২৪

রুচি বারবিকিউ চানাচুরের জমজমাট মিম ফেস্ট

Posted on মে ৫th, ২০২৪

বঙ্গ’র স্টিকার সাকিবের ব্যাটে

Posted on মে ৫th, ২০২৪

শুরু হল জিপি এক্সিলারেটর বুটক্যাম্প

Posted on এপ্রিল ২৯th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪