Follow us

দারাজের এক্সক্লুসিভ সব ডিল এখন মাইজিপি অ্যাপে

নিজস্ব প্রতিবেদক ::   অনলাইন মার্কেটপ্লেস থেকে গ্রাহকদের পণ্য কেনার ক্ষেত্রে আকর্ষণীয় অফার এবং ডিল দিতে সম্প্রতি ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোন ও দারাজ বাংলাদেশ একটি চুক্তি স্বাক্ষর করেছে। এ চুক্তির অধীনে, গ্রামীণফোনের ফ্ল্যাগশিপ অ্যাপ মাইজিপি’তে দারাজ এর জন্য একটি সেকশন অন্তর্ভুক্ত করা হয়েছে; যেখান থেকে গ্রাহকরা এক্সক্লুসিভ বিভিন্ন ডিলসহ খুব সহজেই তাদের পছন্দের পণ্যগুলো অর্ডার করতে পারবেন।

এ চুক্তির ফলে দু’টি প্রতিষ্ঠানেরই গ্রাহক সম্পৃক্ততা আরো বাড়বে বলে প্রত্যাশা করা যাচ্ছে; একইসঙ্গে এ ডিজিটাল অন্তর্ভুক্তি বাংলাদেশের ডিজিটাল রূপান্তরের যাত্রায় প্রতিষ্ঠান দু’টির দীর্ঘমেয়াদী যে লক্ষ্যমাত্রা রয়েছে সে বিষয়টিকে ত্বরাণ্বিত করতে সহায়ক ভূমিকা রাখবে। এ নিয়ে আজ (০৭ নভেম্বর) রাজধানীর জিপি হাউজে আয়োজিত এক অনুষ্ঠানে এ ব্যাপারে জানানো হয়। অনুষ্ঠানে দু’টি প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এ সময় তারা এ চুক্তিটি কীভাবে গ্রাহকদের ডিজিটাল লাইফস্টাইলের পথচলায় ভূমিকা রাখবে তা নিয়ে আলোকপাত করেন।

গ্রামীণফোনের প্রধান নির্বাহী ইয়াসির আজমান বলেন, “ডিজিটাল কানেক্টিভিটি পার্টনার হিসেবে দেশের ডিজিটাল ইকোসিস্টেমের সুবিধা সবার কাছে পৌঁছে দিতে আমরা পার্টনারদের উপর নির্ভর করি। আমাদের প্রিয় গ্রাহকদের কাছে ই-কমার্সের সুবিধা ছড়িয়ে দিতে জন্য দারাজকে মাইজিপি অ্যাপে অন্তর্ভুক্ত করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত৷ এ উদ্যোগের জন্য দারাজকে আমি স্বাগত জানাই। এ চুক্তিটি আমাদের গ্রাহকদের ডিজিটাল লাইফস্টাইলের চাহিদা মেটাতে এবং স্মার্ট বাংলাদেশ পথে এগিয়ে যেতে অবদান রাখার প্রতিশ্রুতিকে তুলে ধরে।”

দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “দেশের অর্থনীতি মূলত ডিজিটাল যোগাযোগের ওপর অনেকাংশে নির্ভরশীল এবং একটি প্রতিষ্ঠান সফলভাবে যতো বেশি কমিউনিকেশন চ্যানেল তৈরি করে, গ্রাহকদের ওপর তাদের প্রভাব ফেলার সম্ভাবনা ততো বেশি হয়। গ্রামীণফোনের সাথে অংশীদারিত্বে এ ধরনের কমিউনিকেশন এবং গ্রাহকদের এনগেজমেন্ট চ্যানেলগুলো উন্মোচনের অনন্য সুযোগ উন্মোচন করেছে।”

গ্রামীণফোনের প্রধান নির্বাহী ইয়াসির আজমান ও দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি স্বাক্ষর করেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের সিএমও মোহাম্মদ সাজ্জাদ হাসিব; প্রতিষ্ঠানটির সিডিএসও সোলায়মান আলম; হেড অব ডিজিটাল চ্যানেল জাহিদুজ্জামান এবং দারাজের সিওও খন্দকার তাসফিন আলম ও প্রতিষ্ঠানটির গ্রোথ মার্কেটিংয়ের পরিচালক মাশরুর হাসান মিম। এ প্ল্যাটফর্মের অফারগুলো ছাড়াও দারাজের বিভিন্ন ধরনের ক্যাম্পেইনের (১১.১১, ১২.১২, ক্যাটাগরি সেল ইত্যাদি) সময় গ্রাহকরা বিভিন্ন অফার উপভোগ করতে পারবেন। পাশাপাশি, বছরজুড়ে চলমান ফ্রি শিপিং, মিস্ট্রি বক্স, এক্সক্লুসিভ ভাউচার, ফ্যান্টাস্টিক ডিসকাউন্ট সহ নির্দিষ্ট ক্যাটাগরি ক্যাম্পেইনেও গ্রাহকরা বিভিন্ন অফার সুবিধা উপভোগ করতে পারবেন। মাইজিপি অ্যাপের মাধ্যমে দারাজে প্রবেশ করলে গ্রাহকরা এ সুবিধা উপভোগ করতে পারবেন; যার ফলে গ্রাহকরা এক প্ল্যাটফর্ম অন্যান্য সুবিধার পাশাপাশি এখন দারাজের পণ্যও কিনতে পারবেন, যা তাদের জীবনে নতুন মাত্রা যোগ করবে।

বিডি প্রেসরিলিস / ০৮ নভেম্বর ২০২২ /এমএম  


LATEST POSTS
একুশে বই মেলায় বিকাশ পেমেন্টে ১৫০ টাকা অফার

Posted on ফেব্রুয়ারি ৪th, ২০২৩

সোনালী ব্যাংকের সঙ্গে স্মার্ট টেকনোলজিসের ডাটা সেন্টার চুক্তি সম্পন্ন

Posted on ফেব্রুয়ারি ২nd, ২০২৩

একসঙ্গে কাজ করবে পেন্টাগন ইন্টারন্যাশনাল লিমিটেড ও বেবি কেয়ার এন্ড কমফোর্ট

Posted on জানুয়ারি ২৬th, ২০২৩

ডাচ্-বাংলা ব্যাংকের ২০২৩ সালের ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

Posted on জানুয়ারি ২৪th, ২০২৩

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের বাসভবনে সৌজন্য সাক্ষাৎ

Posted on জানুয়ারি ১৮th, ২০২৩

নভোএয়ারের এক দশক পূর্তি, সেরা এজেন্টদের পুরস্কার

Posted on জানুয়ারি ১৭th, ২০২৩

শেষ হলো ‘সিটি আইটি মেগা ফেয়ার ২০২২’

Posted on জানুয়ারি ৮th, ২০২৩

জাপানি শিশুপণ্য কোদোমোতে আরো নতুন ২ পণ্য

Posted on জানুয়ারি ৮th, ২০২৩

ছুটির দিনে জমজমাট আইডিবি মেলা

Posted on জানুয়ারি ৬th, ২০২৩

সিটি আইটি মেগা ফেয়ারের আজ চলছে ৮ম দিন

Posted on জানুয়ারি ৫th, ২০২৩