Follow us

তৃতীয়বারের মতো সাফল্যে দারাজের ‘ঈদ শপিং ফেস্ট’

নিজস্ব প্রতিবেদক:: দেশের সর্ববৃহৎ ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ ১৬ মে থেকে ৬ জুন পর্যন্ত নানান রকম আকর্ষণীয় ডিল দিয়ে উদযাপন করছে দারাজ ঈদ শপিং ফেস্ট-২০১৯।

ইভেন্টটির কো-স্পন্সর হিসেবে আছে হরলিক্স, ফগ, ভিম, তাজা, সার্ফ এক্সেল, নর, সারা লাইফ স্টাইল এবং ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে নিটোল ইলেকট্রনিক্স, এসিআই ফুডস- পিউর, এসিআই ফুডস – ফান, ডেটল, প্যারাসুট, শেভার শপ, এম এম ফুড লিমিটেড, স্যাভলন, জিএনসি, ওয়ারদাহ, জিট্রন, বায়ো অ্যাকুয়া, হাইড ইন্টারন্যাশনাল, ওয়াইল্ড স্টোন, সেট ওয়েট, গ্ল্যাকসোস ডি ও সেনসোডাইন এবং মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে একাত্তর টিভি ও যুগান্তর।
ঈদ শপিং ফেস্টের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ৭০% পর্যন্ত বিশাল মূল্যছাড়, দৈনিক ফ্ল্যাশ সেল, ফ্যাশন ডে, ও ফ্রি ডেলিভারি ফ্রাইডে। এছাড়া থাকছে আই লাভ ভাউচার, শেক শেক ভাউচার, সুপার ব্যাংক ডে, ডিলস অফ দ্যা ডে সহ আরও অনেক আকর্ষণীয় অফার।

ঈদ ক্যাম্পেইনের প্রথম সাত দিনেই গতবারের তুলনায় প্রায় পঞ্চাশগুন বেশি বিক্রয় হয়েছে এবং দশম দিনেই বিক্রয়ের পরিমাণ দুইশত গুণে পৌঁছে গেছে। ক্যাম্পেইন চলাকালে সাধারণ দিনের তুলনায় প্রায় দশগুণ বেশি পণ্য বিক্রিত হয়েছে।

ঈদ ক্যাম্পেইনের সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ডগুলো ছিল শাওমি, ক্যারিয়ার, সনি, নেভিফোরস, টিপি লিঙ্ক, শেভার শপ ও ফগ। সবচেয়ে দ্রুত শেষ হয়ে যায় মোবাইল ক্যাটাগোরির বেস্ট ডিলে থাকা মোবাইল ফোনগুলো। সবচেয়ে বেশি বিক্রিত পণ্যগুলোর মধ্যে রয়েছে ছেলেদের ফ্যাশন আইটেম, মোবাইল ফোন এবং হোম অ্যান্ড লিভিং পণ্য।

এই উপলক্ষে দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, এ বছর আমরা টানা তৃতীয়বারের মত ঈদ শপিং ফেস্ট উদযাপন করছি, যেখানে আমরা আবার আমাদের গ্রাহকদের জন্য সেরা ডিল নিয়ে হাজির হয়েছি। অতি আনন্দের সঙ্গে জানাচ্ছি যে ঈদ ক্যাম্পেইন শেষ হওয়ার পূর্বেই আমরা আমাদের গ্রাহকদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছি। ঈদের আর বাকি রইল মাত্র কয়েকদিন, তাই গ্রাহকদের সেরা দামে পছন্দের পণ্য লুফে নেয়ার জন্য অনুরোধ করছি।

বিডি প্রেস রিলিস/ ০১মে ২০১৯ / এমএম


LATEST POSTS
“বৈশ্বিক অর্থনৈতিক প্রেক্ষাপট: বাংলাদেশের মুক্তির উপায়” শীর্ষক বার্ষিক সম্মেলন

Posted on নভেম্বর ২৯th, ২০২২

সোনালী ব্যাংকের সঙ্গে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চুক্তি

Posted on নভেম্বর ২৯th, ২০২২

মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘নগদ’

Posted on নভেম্বর ২৭th, ২০২২

নতুন মডেলের ফোরকে ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে আনলো ওয়ালটন

Posted on নভেম্বর ২৭th, ২০২২

ইউএস-বাংলার বিমান বহরে যুক্ত হলো আরো একটি বোয়িং ৭৩৭-৮০০

Posted on নভেম্বর ২৭th, ২০২২

সর্বাধিক ছয়টি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on নভেম্বর ২২nd, ২০২২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটলকে তারুণ্যের রঙে রাঙিয়ে দিলো স্কিটো

Posted on নভেম্বর ২২nd, ২০২২

পুঁজিবাজারে যোগ হলো নতুন স্বপ্ন

Posted on নভেম্বর ২১st, ২০২২

যাত্রা শুরু করল সুমাশ টেক লিমিটেড

Posted on নভেম্বর ১৯th, ২০২২

বিক্রিতে রিয়েলমি সি৩৩ রেকর্ড গড়ল দারাজ ১১.১১ ক্যাম্পেইনে

Posted on নভেম্বর ১৭th, ২০২২