Follow us

ডোমেইন রিসেলারদের জন্য বাড়তি সুবিধা নিয়ে রেজিস্ট্রো

ডোমেইন রিসেলারদের জন্য বাড়তি সুবিধা নিয়ে রেজিস্ট্রো

নিজস্ব প্রতিবেদক :: ডিজিটাল বাংলাদেশ গড়াতে আরেক ধাপ এগিয়ে যেতে বাংলাদেশ পেয়েছে তার প্রথম আইক্যান (ICANN) অ্যাক্রেডিটেড রেজিস্ট্রার। ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেড বাংলাদেশের প্রথম ও বর্তমানে একমাত্র আইক্যান অ্যাক্রেডিটেড ডোমেইন রেজিস্ট্রার।

ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেড তার ব্র্যান্ড নেম ‘রেজিস্ট্রো’ (REZISTRO) এর মাধ্যমে ডোমেইন রেজিস্ট্রেশন সেবা দেয়া শুরু করেছে। দেশী রেজিস্ট্রার হওয়ায় দেশীয় ডোমেইন সেবাদানকারী প্রতিষ্ঠানসমূহ খুব সহজেই সরাসরি আইক্যান অ্যাক্রেডিটেড রেজিস্ট্রারের কাছ থেকে সেবাগ্রহণ করতে পারবেন। এ ছাড়াও, যারা ব্যক্তিগতভাবে ডোমেইন রেজিস্ট্রেশন সেবাগ্রহণ করেন তারাও রেজিস্ট্রো থেকে স্বল্পমূল্যে সরাসরি ডোমেইন রেজিস্ট্রেশন সেবাগ্রহণ করতে পারবেন।

রেজিস্ট্রো তার রিসেলারদের জন্য নানা ধরনের সুযোগ সুবিধা প্রদান করছে। তার মধ্যে সহজ-সাবলীল রিসেলার ব্র্যান্ডেড ক্লিন কন্ট্রোল প্যানেল, হোয়াইট লেবেলড রিসেলার ব্র্যান্ডেড সুপার সাইট, বিবিধ পেমেন্ট মেথড (দেশীয় ও বৈদেশিক মুদ্রা উভয়েই) অন্যতম। এ ছাড়াও, রেজিস্ট্রো তার রিসেলারদের জন্য বছরব্যাপী নানা ধরনের প্রমোশনাল অফার দিয়ে থাকে যা রিসেলারদের লভ্যাংশ বাড়াতে ভূমিকা রাখে। রেজিস্ট্রো তার রিসেলারদের জন্য নিবেদিত কাস্টমার ম্যানেজার দিয়ে থাকে যাতে করে রিসেলাররা খুব সহজেই যে কোনো সমস্যার সমাধান মূহুর্তে পেতে পারেন।

ব্যক্তিগত ডোমেইন ব্যবহারকারীরাও রেজিস্ট্রো থেকে পাচ্ছেন নানা ধরনের সুবিধা। সুন্দর, সহজবোধ্য কন্ট্রোল প্যানেল, বিবিধ পেমেন্ট মেথড, সোশ্যাল মিডিয়া মেসেজ, ই-মেইল আর ফোন কলে গ্রাহক সেবা। এ ছাড়াও, বিভিন্ন সময়ে নানা রকম প্রমোশনাল অফারের মাধ্যমে স্বল্পমূল্যে ডোমেইন রেজিস্ট্রেশন সেবাসহ আইক্যান সম্পর্কিত ডোমেইনের যাবতীয় সমস্যা দ্রুত নিষ্পত্তি করার জন্য সর্বাত্মকভাবে কাজ করছে রেজিস্ট্রো।

রেজিস্ট্রোর সঙ্গে আপনার নিজের ডোমেইন ব্যবসা শুরু করতে পারবেন খুবই সহজে। শুরু করতে ভিজিট করুন www.rezistro.com বাংলাদেশি রিসেলার হিসেবে রেজিস্ট্রেশন করুন। কাস্টমার সাপোর্টে যোগাযোগ করে আপনার প্রয়োজনীয় তথ্যাদি দিয়ে রিসেলার অ্যাকাউন্ট অ্যাকটিভ করে বুঝে নিন আপনার ব্র্যান্ডে সাজানো কন্ট্রোল প্যানেল ও ওয়েবসাইট। এবার ওয়েবসাইটে আপনার গ্রাহকদের জন্য আপনার পছন্দ মত ও বাজারে প্রতিযোগীতা করার মত দাম বসিয়ে শুরু করে দিন আপনার নিজস্ব ডোমেইন রেজিস্ট্রেশন ব্যবসা। আরো বিশদভাবে জানতে চাইলে রেজিস্ট্রোতে কল করতে পারেন ০৯৬০৪৫০০৬০০ এই নাম্বারে।

বিডি প্রেস রিলিস/১৯ জানুয়ারি ২০১৯/এসএম


LATEST POSTS
“বৈশ্বিক অর্থনৈতিক প্রেক্ষাপট: বাংলাদেশের মুক্তির উপায়” শীর্ষক বার্ষিক সম্মেলন

Posted on নভেম্বর ২৯th, ২০২২

সোনালী ব্যাংকের সঙ্গে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চুক্তি

Posted on নভেম্বর ২৯th, ২০২২

মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘নগদ’

Posted on নভেম্বর ২৭th, ২০২২

নতুন মডেলের ফোরকে ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে আনলো ওয়ালটন

Posted on নভেম্বর ২৭th, ২০২২

ইউএস-বাংলার বিমান বহরে যুক্ত হলো আরো একটি বোয়িং ৭৩৭-৮০০

Posted on নভেম্বর ২৭th, ২০২২

সর্বাধিক ছয়টি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on নভেম্বর ২২nd, ২০২২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটলকে তারুণ্যের রঙে রাঙিয়ে দিলো স্কিটো

Posted on নভেম্বর ২২nd, ২০২২

পুঁজিবাজারে যোগ হলো নতুন স্বপ্ন

Posted on নভেম্বর ২১st, ২০২২

যাত্রা শুরু করল সুমাশ টেক লিমিটেড

Posted on নভেম্বর ১৯th, ২০২২

বিক্রিতে রিয়েলমি সি৩৩ রেকর্ড গড়ল দারাজ ১১.১১ ক্যাম্পেইনে

Posted on নভেম্বর ১৭th, ২০২২