Follow us

ডিসিএল এল-১০ স্মার্টফোন

DCL-L10

স্টাইলিশ, স্পিডি, স্টোং ও মেটাল ফ্রেম, শক্তিশালী ব্যাটারি আর দুর্দান্ত ক্যামেরা নিয়ে দেশের বাজারে এলো ডিসিএল এল-১০ মডেলের ফোনটি। এর দাম ৮ হাজার ৪৯০ টাকা। এতে রয়েছে ২০০০ হাজার এম,এ,এইচ ব্যাটারি। ৫ইঞ্চি এইচ ডি ডিসপ্লে, ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি রোম।
ফোনটির সঙ্গে যা আছে : ডিসিএল এল-১০ ফোনটির সঙ্গে ইউ এস বি কেবল, চার্জিং অ্যাডাপ্টর, হেডফোন, ইউজার ম্যানুয়াল ও ওয়ারেন্টি কার্ড।
নকশা : বর্তমান প্রচলিত স্মার্টফোনগুলোর তুলনায় ডিসিএল এল-১০ ফোনটির নকশায় বড় ধরনের পরিবর্তন এসেছে। এর পেছনে ব্যবহার করা হয়েছে অ্যালুমিনিয়াম অ্যালয় ও ধাতব কাঠামো। ম্যাট টেক্সচার্ড হওয়ায় ফোনটি দেখতে আকর্ষণীয় ও মজবুত। ফোনটি ধরতে সুবিধা হয়। এর ভলিউম বাটন ও পাওয়ার বাটন রয়েছে ডান পাশে, যাতে ২ টি সিম সহ, মেমরি কার্ড ব্যাবহারের সুবিধা রয়েছে। ফোনটির আয়তন ৯.৩ x ৭২ x ১৪৪.৬ মিলিমিটার পাতলা। এর ওজন ১৭৪ গ্রাম।
ডিসপ্লে : এতে আছে পাঁচ ইঞ্চি মাপের এইচডি (১২৮০ * ৭২০) রেজ্যুলেশনের ডিসপ্লে। এতে ব্যবহৃত হয়েছে ২.৫ডি গ্লাস। যেখানে বুলেট প্রুফ গরিলা গ্লাস ব্যবহার করা হয়েছে এটা ৯এইস পর্যন্ত আঘাত নিতে সক্ষম। ডিসিএল এল-১০ এর নকশায় বড় ধরনের পরিবর্তন এসেছে।
পারফরম্যান্স : এতে ব্যবহৃত হয়েছে এম,টি,কে ৬৭৩৭ সহ ১.৩ গিগাহার্জ ৬৪ বিট অক্টাকোর প্রসেসর। এর র‌্যাম ২ গিগাবাইট। স্টোরেজ ১৬ গিগাবাইট। ৩২ গিগাবাইট স্টোরেজ বাড়ানো যায়।
ক্যামেরা : ফোনটির পেছনে ৮ সামনে ৫ মেগা পিক্সেল, লেজার অটো ফোকাস সেন্সর ও এলইডি ফ্ল্যাশ রয়েছে। দ্বিতীয় প্রজন্মের লেজার অটো ফোকাস সেন্সর থাকায় ঘরের ভেতরে বা বাইরে, কম কিংবা বেশি আলোতে ভালো ছবি তুলতে পারে। ডিসিএল এল-১০ পেছনে ৮ মেগা পিক্সেল, সামনে ৫ মেগা পিক্সেল।

ইউজার ইন্টারফেস অ্যান্ড্রয়েড ৬ মার্শম্যালো : ফোনটিতে রয়েছে অ্যান্ড্রয়েড ৬ মার্শম্যালোর ওপর ভিত্তি করে বিভিন্ন ইন্টারফেস। ফোনের স্ক্রিন বন্ধ থাকার সময়ে কোনো অক্ষর লিখে সরাসরি খোলা যাবে দরকারি অ্যাপ। কুইক নোটিফিকেশন মেনু ও নিজ ইচ্ছে মতো পরিবর্তন করা যায় এই ফোনে।
http://dolphin.com.bd/dcl-mobile-l10

(বিডি প্রেস রিলিস/০৭অক্টোবর/এসএম)


LATEST POSTS
মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘নগদ’

Posted on নভেম্বর ২৭th, ২০২২

নতুন মডেলের ফোরকে ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে আনলো ওয়ালটন

Posted on নভেম্বর ২৭th, ২০২২

ইউএস-বাংলার বিমান বহরে যুক্ত হলো আরো একটি বোয়িং ৭৩৭-৮০০

Posted on নভেম্বর ২৭th, ২০২২

সর্বাধিক ছয়টি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on নভেম্বর ২২nd, ২০২২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটলকে তারুণ্যের রঙে রাঙিয়ে দিলো স্কিটো

Posted on নভেম্বর ২২nd, ২০২২

পুঁজিবাজারে যোগ হলো নতুন স্বপ্ন

Posted on নভেম্বর ২১st, ২০২২

যাত্রা শুরু করল সুমাশ টেক লিমিটেড

Posted on নভেম্বর ১৯th, ২০২২

বিক্রিতে রিয়েলমি সি৩৩ রেকর্ড গড়ল দারাজ ১১.১১ ক্যাম্পেইনে

Posted on নভেম্বর ১৭th, ২০২২

কানাডিয়ান ইউনিভার্সিটির শিক্ষার্থীদের নিয়ে পদ্মা ব্যাংকের রোড শো

Posted on নভেম্বর ১৬th, ২০২২

দেশের বাজারে নতুন ফ্ল্যাগশিপ সিম্ফনি জেড ৪৭

Posted on নভেম্বর ১৬th, ২০২২