Follow us

ডিবিএল সিরামিকস-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান

 

নিজস্ব প্রতিবেদক :: ডিবিএল সিরামিকস-এর নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যোগ দিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান। আজ রাজধানীর এক অভিজাত হোটেলে ডিবিএল সিরামিকস আয়োজিত ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাইনিং সেরেমনিতে সাকিব আল হাসান ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ডিবিএল সিরামিকস-এর সাথে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছেন।

খুব শীঘ্রই সিরামিক টাইলস ব্র্যান্ড ডিবিএল সিরামিকস-এর ব্র্যান্ড প্রোমোশনসহ বিভিন্ন বিশেষ কার্যক্রমে দেখা যাবে বিশ্বসেরা এই ক্রিকেটারকে।অনুষ্ঠানে সাকিব আল হাসানসহ আরও উপস্থিত ছিলেন ডিবিএল গ্রুপ-এর চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ, ভাইস-চেয়ারম্যান এম. এ. রহিম, ডিএমডি অ্যান্ড গ্রুপ সিইও এম. এ. কাদের, ডিবিএল সিরামিকস-এর জেনারেল ম্যানেজার মোহাম্মদ বায়েজিদ বাশার এবং অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাগণ।

ডিবিএল গ্রুপ-এর চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বলেন, “বিশ্বসেরা অলরাউন্ডার ও বাংলাদেশ ক্রিকেটের গর্ব সাকিব আল হাসানকে পেয়ে আমরা সত্যিই আনন্দিত ও গর্বিত। সাকিব আল হাসানের অলরাউন্ড নৈপুণ্যের মতো দেশের সিরামিকস বাজারেও ডিবিএল সিরামিকস তার ক্রেতাদের মাঝে আস্থাশীল অবস্থান সবসময় বজায় রাখবে বলে আমি বিশ্বাস করি। আমরা আশা করি ভবিষ্যতে সাকিব আল হাসান ও ডিবিএল সিরামিকস একসাথে আরও অনেক সফলতা বয়ে আনতে সক্ষম হবে”।

ডিবিএল সিরামিকস-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়া প্রসঙ্গে সাকিব আল হাসান বলেন, “দেশের শীর্ষ সিরামিকস টাইলস ব্র্যান্ড ডিবিএল সিরামিকস-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পেরে আমি সত্যিই ভীষণ আনন্দিত। ডিবিএল সিরামিকস-এর অত্যাধুনিক স্টাইল, আন্তর্জাতিক গুণমান, মনকাড়া ডিজাইন ও নির্ভরযোগ্য পারফর্মেন্স আমাকে মুগ্ধ করেছে, যা ভবিষ্যতে আমার ব্যক্তিগত ও খেলোয়াড়ি ব্যক্তিত্বকেও অনুপ্রাণিত করবে। তাই আমি আশা করি, আমাদের সম্মিলিত প্রচেষ্টায় আপনাদের সবাইকে দারুণ কিছু উপহার দিতে পারবো”।

বিডি প্রেসরিলিস / ১৩ সেপ্টেম্বর ২০২১ /এমএম    


LATEST POSTS
চট্টগ্রামে দিনব্যাপী ওয়ালটনের সেলস প্ল্যানিং ও ডিসকাশন প্রোগ্রাম শুরু

Posted on সেপ্টেম্বর ১৮th, ২০২১

দরিদ্র ও অসহায় পরিবারের মধ্যে এবি ব্যাংকের খাদ্য সামগ্রী বিতরণ

Posted on সেপ্টেম্বর ১৮th, ২০২১

সাউথইস্ট ব্যাংকের ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

Posted on সেপ্টেম্বর ১৭th, ২০২১

ভিভোর নতুন ফোন কিনে ১০ লাখ টাকা জেতার সুযোগ

Posted on সেপ্টেম্বর ১৭th, ২০২১

এবার অনলাইন মার্কেট খুললো বিসিক

Posted on সেপ্টেম্বর ১৭th, ২০২১

ভিভো ওয়াই ২১ মডেলের ফোনে ১০ লাখ টাকার পুরস্কার

Posted on সেপ্টেম্বর ১৬th, ২০২১

বাংলালিংক ইনোভেটর্সের পঞ্চম পর্বের রেজিস্ট্রেশন শুরু

Posted on সেপ্টেম্বর ১৬th, ২০২১

প্রযুক্তি প্রদর্শনী টেকনোলজি ফর গুড আয়োজন হুয়াওয়ের

Posted on সেপ্টেম্বর ১৬th, ২০২১

স্যাভলন সুরক্ষিত স্কুল ক্যাম্পেইন

Posted on সেপ্টেম্বর ১৬th, ২০২১

শাওমি’র নতুন ৪টি সার্ভিস সেন্টার চালু

Posted on সেপ্টেম্বর ১৬th, ২০২১