Follow us

‘টেন টেন মেগা সেল’

daraz-ten-ten

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশের সর্ববৃহৎ ই-কমার্স প্ল্যাটফর্ম Daraz.com.bdরকমারী আকর্ষনীয় ডিল দিয়ে“টেন টেনমেগা সেল” উদযাপন করতে যাচ্ছে। ৬ অক্টোবর থেকে শুরু হয়ে নয় দিনব্যাপী‘টেন টেনমেগা সেল’,চলবে একেবারে ১৪ইঅক্টোবরপর্যন্ত। পছন্দের পণ্যে সেরা ফ্ল্যাশসেল ও অবিশ্বাস্য মূল্যছাড় থাকবে এই মেগা সেলে। ওই সময়ের মধ্যে, প্রতিদিন মধ্যরাতে আনলক হবে বিশেষ বিশেষ ক্যাটাগোরি ও পণ্য। ৬ অক্টোবর আনলক হবে টিভি এবংহোম ও লিভিং ক্যাটাগোরি। ৭অক্টোবর খুলে যাবে ছেলেদের ফ্যাশন, মেয়েদের ফ্যাশন ও স্পোর্টস ক্যাটাগোরি। ৮ অক্টোবর খুলে যাবে আপ্ল্যায়েন্স এবং বেবি ও কিডসক্যাটাগোরি। ৯ অক্টোবর খুলে যাবে গ্রোসারি শপএবং স্বাস্থ্য ও সৌন্দর্য্য। আর মোবাইল ফোন এবং কম্পিউটিং ক্যাটাগোরিগুলো উন্মুক্ত হবে ১০অক্টোবর মধ্যরাতে। এছাড়াও এইমেগা সেলে থাকবেছোট-বড় অ্যাপ্লায়েন্স, রকমারী স্মার্টফোন, ইলেক্ট্রনিক পণ্য, কম্পিউটিং, ফ্যাশন, স্বাস্থ্য ও সৌন্দর্য্যসহ নানা ক্যাটাগোরির পণ্যে একশ’রও বেশি মেগা ডিল এবং সাথে থাকছে দারাজ স্পেশাল ডাবল টাকা ভাউচার।
মেগা সেলের উদযাপনকে আরও বেশি আনন্দময় করতে দারাজ বাংলাদেশ পুরো ক্যাম্পেইন জুড়ে গ্রাহকদের জন্য দেবে ফ্রি ডেলিভারি সুবিধা। ৮ থেকে ১৪ অক্টোবরের মধ্যে বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে থাকবে ১৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক সুবিধা।এছাড়াও দারাজের পেমেন্ট পার্টনার ব্যাংকগুলোর কার্ডে পেমেন্ট করলে ক্রেতাদের জন্য থাকছে ইন্টারেস্ট বিহীন ইএমআই সুবিধা। পার্টনার ব্যাংকগুলো হল সিটি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ডব্যাংক, ব্যাংক এশিয়া, ইউসিবি, এনআরবি ব্যাংক, ডাচ বাংলা ব্যাংক, ব্র্যাক ব্র্যাংক ও ইস্টার্ন ব্যাংক লিমিটেড। এই ইএমআই সুবিধার কারণে এখন দারাজের অনলাইন শপিং আরও সাবলীল ও ক্রেতাবান্ধব।
এ উপলক্ষ্যে দারাজ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদাল হক বলেন, “এ বছর আমরা প্রথমবারের মত‘টেন টেন মেগা সেল’উদযাপন করতে যাচ্ছি, যেখানে আমরা আবার আমাদেরগ্রাহকদের জন্য সেরা ডিল নিয়ে হাজির হব। আমি সবাইকে দারাজ ওয়েবসাইট ভিজিট করতে এবং সেরা দামে পছন্দের পণ্য লুফে নিতে অনুরোধ করছি”।

(বিডি প্রেস রিলিস/০৭অক্টোবর/এসএম)


LATEST POSTS
কেনাকাটায় স্বাচ্ছন্দ্য দিতে ‘সারা’ দিচ্ছে ৫০% মূল্যছাড়

Posted on আগস্ট ১১th, ২০২২

ওয়ালটনের তৈরি সিসিটিভি সিস্টেমের পণ্যের উদ্বোধন

Posted on আগস্ট ৯th, ২০২২

বঙ্গমাতার জন্মদিনে ২৫০০ নারীর ‘উপায়’ অ্যাকাউন্টে প্রধানমন্ত্রীর উপহার

Posted on আগস্ট ৯th, ২০২২

দারাজের শপাম্যানিয়া ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য দারুণ সব ডিল

Posted on আগস্ট ৯th, ২০২২

ঢাকা-ব্যাংকক রুটে পুনরায় ফ্লাইট চালাবে ইউএস বাংলা

Posted on আগস্ট ৭th, ২০২২

জেক্সকা হেলথকেয়ার কমপ্লেক্সকে আইপিডিসি’র ৩ লাখ টাকার অনুদান

Posted on আগস্ট ৭th, ২০২২

‘অর্জন ও বিজয়োল্লাস’-এর বিজয়ী ডিএসওদের সম্মাননা প্রদান করল ‘নগদ’

Posted on আগস্ট ৭th, ২০২২

বাংলালিংকের আয় বেড়েছে

Posted on আগস্ট ৬th, ২০২২

ডাইকিন এসি নিয়ে বাংলাদেশে যাত্রা শুরু করলো জিবিইএস এশিয়া

Posted on আগস্ট ৬th, ২০২২

ইস্কাটনে ডোমিনোজ পিৎজা’র ১১তম স্টোর উদ্বোধন

Posted on আগস্ট ৪th, ২০২২