Follow us

জেসিআই বাংলাদেশের সেলিব্রেটিং সাকসেস টুগেদার

জেসিআই বাংলাদেশের সেলিব্রেটিং সাকসেস টুগেদার

নিজস্ব প্রতিবেদক :: জেসিআই বাংলাদেশ আয়োজন করেছে বছরের প্রথম ইভেন্ট জেসিআই বাংলাদেশ জুবিলেশন-২০১৯ ‘সেলিব্রেটিং সাকসেস টুগেদার’ শীর্ষক শিরোনামে রাজধানীর লেকশোর হোটেলে ২৫ জানুয়ারি সন্ধ্যায় বেশ জমকালো আয়োজনে। অনুষ্ঠানের মাধ্যমে জেসিআই বাংলাদেশ ২০১৯ সালের জাতীয় পরিচালনা কমিটি এবং স্থানীয় চ্যাপ্টারগুলোর প্রেসিডেন্টের নাম ঘোষণা করে। এই অনুষ্ঠানে আন্তর্জাতিক যুবভিত্তিক সেচ্ছাসেবক সংস্থা তাদের বিগত বছরের সাফল্য ও অবদানের জন্য সদস্যদের পুরষ্কৃত করে।

এটি জেসিআই বাংলাদেশের সদস্যদের জন্য সবচেয়ে বড় অনুষ্ঠানে যেখানে ২০০ এর বেশি সদস্য উপস্থিত ছিল। যাদের মধ্যে রয়েছে বিভিন্ন ধরনের পেশাজীবী, উদ্যোক্তা এবং ছাত্র। যারা মূলত বাংলাদেশের যুব সমাজের অংশ। এ ছাড়াও, বিভিন্ন প্রতিষ্ঠানের কর্পোরেটস, কর্ণধার, এনজি ও এবং সরকারির সংস্থার সম্মানিত ব্যাক্তিবর্গরাও ছিলেন অনুষ্ঠানে। অনুষ্ঠান আয়োজনে ছিলেন ইরফান ইসলাম, ন্যাশনাল প্রেসিডেন্ট ২০১৯ জেসিআই বাংলাদেশ এবং ইরফান হক, ন্যাশনাল সেক্রেটারি জেনারেল ২০১৯, জেসিআই বাংলাদেশ।

উল্লেখ্য যে, জেসিআই ১৮-৪০ বছর বয়সী তরুণ নাগরিকদের একটি আন্তর্জাতিক সংগঠন। যারা সমাজে সক্রিয় থেকে সমাজকে মানসম্মত করতে ও বদলে দিতে বিশেষ ভূমিকা রাখে। জেসিআই কাজ করে দক্ষতা, জ্ঞান ও বুদ্ধির বিকাশের মাধ্যমে ব্যক্তিগত উন্নয়ন নিয়ে যার মাধ্যমে সমাজের সঠিক নাগরিক হিসেবে তরুণ সমাজ তার দায়িত্ব পালন করতে পারে।এখন পর্যন্ত জেসিআই বিশ্বের ১২৩টি দেশে প্রায় ২ লাখ সক্রিয় সদস্য ৫ হাজারটিরও বেশি স্থানীয় সংগঠনের সঙ্গে থেকে সমাজের উন্নয়নে এবং পৃথিবীর সুন্দর ভবিষ্যৎ গড়তে কাজ করে যাচ্ছে। বাংলাদেশে ১৪টি স্থানীয় চ্যাপ্টারে বিভক্ত হয়ে প্রায় ১ হাজারের বেশি সদস্য সক্রিয়ভাবে সমাজের নানান সেক্টরে তাদের এই উন্নয়ন কার্যক্রম চালিয়ে যাচ্ছে। www.jci.cc এই ওয়েবসাইটে জেসিআই বাংলাদেশের বিস্তারিত কার্যক্রম পাওয়া যাবে।

বিডি প্রেস রিলিস/২৯ জানুয়ারি ২০১৯/এসএম


LATEST POSTS
দেশের বাজারে আইটেল পি৫৫

Posted on ফেব্রুয়ারি ২২nd, ২০২৪

আবারও সময় বাড়লো মিনিস্টারের ‘নির্বাচনি অফারের’

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

পাঠাও ফুড-এর ‘ফুড ফেস্টিভাল’ ক্যাম্পেইন

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

নতুন মডেলের স্মার্টফোন, এসএসডি ও ক্যাশব্যাক অফারের উদ্বোধন

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

খাদ্যপণ্যের বিশাল সমাহার নিয়ে বাণিজ্য মেলায় প্রাণ

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

গ্রামীণফোন নিয়ে এলো সহজ সব প্ল্যান

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

সারা’য় বিশেষ শীত অফার

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

দেশের বাজারে দুর্দান্ত ফিচারের স্মার্টফোন অনার এক্স৯বি

Posted on জানুয়ারি ২২nd, ২০২৪

কার্ভড ডিসপ্লের আইটেল এস ২৩+ উন্মোচন হলো দেশের বাজারে

Posted on জানুয়ারি ১৮th, ২০২৪

ফরিদপুর-১ আসনে দোলনের পক্ষে গণজোয়ার

Posted on জানুয়ারি ৪th, ২০২৪