Follow us

জেসিআই ঢাকা ইন্ডিপেন্ডেন্টের নতুন প্রেসিডেন্ট আশফাকুর

 

নিজস্ব প্রতিবেদক :: জুনিয়র চেম্বারস ইন্টারন্যাশনাল (জেসিআই)-এর একটি অধ্যায়, জেসিআই ঢাকা ইন্ডিপেন্ডেন্ট ২০২২ সালের কার্যনির্বাহী কমিটির সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন আশফাকুর রহমান। চেইন হ্যান্ডওভারের মাধ্যমে জেসিআই ঢাকা ইনডিপেনডেন্টের ২০২২ সালের প্রেসিডেন্ট পদে দায়িত্ব গ্রহণ করেন আশফাকুর রহমান। গত ৫ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যায় রাজধানীর একটি তারকা হোটেলে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে বিদায়ী প্রেসিডেন্ট তাসনুভা আহমেদ নতুন প্রেসিডেন্টের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের এমপি ও সমাজকল্যান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য অরোমা দত্ত। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বেসিসের প্রেসিডেন্ট রাসেল টি আহমেদ। অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন জেসিআই বাংলাদেশের প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট। অনুষ্ঠানে বক্তারা সফল ও সমৃদ্ধশালী দেশ গড়তে তরুণদের ভূমিকা ও কিভাবে তরুণদের বিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় উপযোগী করে গড়ে তুলতে জুনিয়ার চেম্বার ভূমিকা রাখতে পারে সে বিষয়ে আলোচনা করেন।

আশফাকুর রহমান বিগত বছরের কার্যনির্বাহী কমিটিতে কোষাধ্যক্ষ পদে সফলতার সাথে দায়িত্ব সম্পন্ন করেছেন। সভাপতি হিসাবে দায়িত্ব গ্রহণ করার পর তিনি তরুণদেরকে সম্পৃক্ত করার মাধ্যমে জেসিআই ঢাকা ইনডিপেন্ডেন্টের কার্যক্রমকে আরো বিস্তৃত করার ও সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

নতুন বছরের কার্যনির্বাহী কমিটিতে আরও রয়েছেন সদ্য সাবেক সভাপতি তাসনুভা আহমেদ, কার্যনির্বাহী সহ-সভাপতি হানিউম মারিয়া চৌধুরী, সহ-সভাপতি মুকুল আলম ও মেরিলিন ফারজানা আহমেদ, সাধারণ সম্পাদক তাসনুভা আসলাম, কোষাধ্যক্ষ হারুন-অর-রশিদ, সাধারণ আইনী পরামর্শদাতা এ.এ. কায়েস, পরিচালক আব্দুল্লাহ আল মাকসুদ বেগ এবং প্রশিক্ষণ কমিশনার মারুফ ইসলাম।উল্লেখ্য, জেসিআই ঢাকা ইন্ডিপেন্ডেন্ট জুনিয়র চেম্বারস ইন্টারন্যাশনাল এর একটি নতুন চ্যাপ্টার যারা ইতিমধ্যে বিগত বছরে নিজেদের উদ্ভাবনী কর্মকান্ডের মাধ্যমে নিজেদের পরিচিতি তৈরি করেছেন।

জেসিআই ১৮ থেকে ৪০ বছর বয়সী তরুণ পেশাজীবী ও নেতৃত্ব স্থানীয়দের নিয়ে গঠিত একটি আন্তর্জাতিক সংগঠন। মার্কিন যুক্তরাষ্ট্রের মিসৌরি অঙ্গরাজ্যের সেইন্ট লুইসে এর সদর দফতর অবস্থিত। বর্তমানে ১৮টি স্থানীয় অধ্যায় ও প্রায় ৭০০ সদস্য নিয়ে জেসিআই বাংলাদেশ জাতীয় পর্যায়ে সমাজ ও সম্প্রদায়ের সেবায় কাজ করে যাচ্ছে।

বিডি প্রেসরিলিস / ০৭ ফেব্রুয়ারি ২০২২ /এমএম    


LATEST POSTS
দেশের বাজারে আইটেল পি৫৫

Posted on ফেব্রুয়ারি ২২nd, ২০২৪

আবারও সময় বাড়লো মিনিস্টারের ‘নির্বাচনি অফারের’

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

পাঠাও ফুড-এর ‘ফুড ফেস্টিভাল’ ক্যাম্পেইন

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

নতুন মডেলের স্মার্টফোন, এসএসডি ও ক্যাশব্যাক অফারের উদ্বোধন

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

খাদ্যপণ্যের বিশাল সমাহার নিয়ে বাণিজ্য মেলায় প্রাণ

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

গ্রামীণফোন নিয়ে এলো সহজ সব প্ল্যান

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

সারা’য় বিশেষ শীত অফার

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

দেশের বাজারে দুর্দান্ত ফিচারের স্মার্টফোন অনার এক্স৯বি

Posted on জানুয়ারি ২২nd, ২০২৪

কার্ভড ডিসপ্লের আইটেল এস ২৩+ উন্মোচন হলো দেশের বাজারে

Posted on জানুয়ারি ১৮th, ২০২৪

ফরিদপুর-১ আসনে দোলনের পক্ষে গণজোয়ার

Posted on জানুয়ারি ৪th, ২০২৪