Follow us

জুলাই ফ্ল্যাশ সেল বাগডুমে!

নিজস্ব প্রতিবেদক :: চলছে বাগডুমের জুলাই সেল, ৪-৬ জুলাই উপভোগ করুন বিশেষ ছাড় শুধুমাত্র বাগডুম.কমে। ওয়েবসাইট ও বাগডুম আ্যপ দুটোর মাধ্যমেই উপভোগ করতে পারবেন বাগডুম স্পেশাল জুলাই সেল। নির্দিষ্ট কিছু পণ্যে থাকছে ডিস্কাউন্ট এবং পুরো সেল জুড়ে থাকছে ৫০% পর্যন্ত ডিস্কাউন্ট। চলুন দেখে নেওয়া যাক কি কি পণ্যের উপর চলছে ডিস্কাউন্ট।

বাগডুম আ্যপ: ওয়েবসাইটের বারবার লগইনের ঝক্কিঝামেলা কমাতে বাগডুম আ্যপের সূচনা। বাগডুম আ্যপটি ইনস্টল করলেই পাচ্ছেন সব পণ্য ক্যাটেগরি অনুযায়ী। বিভিন্ন ক্যাটেগরিতে ক্লিক করলেই পাবেন আপনার চাহিদামত পণ্য। পাবেন স্পেশাল কুপন ডিস্কাউন্ট।

ফ্রিজ: চলছে গ্রীষ্মকাল। অতিরিক্ত গরমে ফ্রিজ নষ্ট হওয়া প্রায় প্রত্যেক বাসার নিয়মিত ঘটনা। ফ্রিজ একটি দীর্ঘমেয়াদী সম্পদ, তাই বুঝে শুনে এই পণ্যের প্রতি বিনিয়োগ করা বুদ্ধিকৌশল কাজ। বাগডুম.কমে আছে বিভিন্ন ব্র‍্যান্ডের ফ্রিজ। Singer, Sharp, Hitachi,Whirlpool, Vestfrost, Panasonic, Eco+, Zaiko, Samsung সহ দেশী-বিদেশী বিভিন্ন ব্র‍্যান্ডের ফ্রিজে রয়েছে আকর্ষণীয় ডিস্কাউন্ট। এছাড়া আছে ০% ইন্টারেস্টে EMI সুবিধা। সর্বোচ্চ এবং আকর্ষণীয় ডিল উপভোগ করুন জুলাই সেলে।

ল্যাপটপ: মোবাইল ফোনের মত ল্যাপটপ আমাদের নিত্য প্রয়োজনীয় অনুসঙ্গ। অফিস, ক্লাস সব কাজেই ল্যাপটপ দরকার। HP, Asus, Samsung, Macbook সহ বিভিন্ন ব্রান্ডের ল্যাপটপ আছে বাগডুম.কমে। এছাড়াও নির্দিষ্ট কিছু ব্র‍্যান্ডে আছে ডিস্কাউন্ট সুবিধা। বিভিন্ন বাজেটের ল্যাপটপ পাওয়া যাবে বাগডুম.কমে। 0% ইন্টারেস্টে EMI সুবিধা সহ ল্যাপটপ ক্রয়ের সুবিধা আছেই।

এসি: গরমে এসি ছাড়া থাকা দায়। এসির চাহিদা গরমকালে বেশি চাহিদা থাকায় এর বিক্রয় বেড়ে চলেছে। বাসা-বাড়ি থেকে অফিস- প্রতিষ্ঠান সবখানেই এসির চাহিদা ব্যাপক। এই গরমে এসি নিত্য প্রয়োজনীয় পণ্যের তালিকায় জায়গা করে নিয়েছে। তপ্ত গরমে শীতল অনুভুতি মিলে এসিতে। মূলত ১-১.৫ টন এসি বাসার জন্য প্রয়োজন হয়। প্রতিষ্ঠান গুলোতে ২ টন এসি দরকার হয়। আপনার প্রয়োজন ও স্থান বুঝে এসি ক্রয় করুন বাগডুম.কম থেকে। Singer, Hitachi, Vision, Gree, Panasonic, Samsung, Chigo, Media, Transtec, LG সহ বিভিন্ন ব্র‍্যান্ডের ও বিভিন্ন ওজনের এসি পাবেন বাগডুম.কমে। এছাড়াও 0% ইন্টারেস্টে EMI সুবিধা আছেই।

মোবাইল: মোবাইলফোন আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ ডিভাইস। মৌলিক চাহিদা গুলোর পরই মোবাইল ফোনের স্থান। স্মার্টফোন ও মাল্টিমিডিয়া ফোন, দুটোরই সমান চাহিদা রয়েছে। স্মার্টফোনে সকল ধরনের কাজ করা যায়। মাল্টিমিডিয়া ফোনগুলো মূলত স্বল্প বাজেটের অধিকারীদের জন্য আদর্শ। Huawei, Samsung, IPhone, Vivo, Oppo সহ বিভিন্ন দেশী ও বিদেশী ব্র‍্যান্ড পাওয়া যাচ্ছে বাগডুম.কমে। এছাড়াও ০% ইন্টারেস্টে EMI এ ফোন ক্রয়ের সুবিধা আছে।

এপ্যারেল: বাগডুমে আছে বাহারী পোশাকের সমাহার। নারীদের জন্য আছে শাড়ি, সালোয়ার কামিজ, কুর্তি, ওয়েস্টার্ন, ইনারওয়্যারের বিশাল কালেকশন। শার্ট, প্যান্ট, পাঞ্জাবী, ফরমাল পোশাক পাওয়া যাবে বাগডুমে। শিশুদের পোশাক পাওয়া যাচ্ছে বাগডুম.কমে।

বাগডুমের দেশীয় ব্র‍্যান্ড “কৃষ্টি” তে পাবেন দেশীয় পণ্যের সমাহার। ইনফিনিটি, এক্সটেসি, লা রিভ, ওকোড সহ বিভিন্ন ব্র‍্যান্ডের পোশাক পাবেন বাগডুম.কমে আকর্ষনীয় ডিস্কাউন্টে।বাগডুম.কম আ্যপ থেকে ক্র‍য় করলে উপভোগ করতে পারবেন ৩০০ টাকার স্পেশাল ডিসকাউন্ট কুপন।

প্রয়োজনীয় সকল পন্য পাবেন bagdoom.com এর এক ছাদের নিচে। তাই এই জুলাই সেলে উপভোগ করুন ডিস্কাউন্ট ও আপনার পছন্দমতো জিনিস কিনুন।

বিডি প্রেস রিলিস / ০৩ জুলাই ২০১৯ /এমএম


LATEST POSTS
ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতি এবং ওয়ানস্টপ সার্ভিস চালু ওয়ালটনের

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

আইসিএমএবির ‘বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড’ পেলো ইনডেক্স এগ্রো

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

শিশু প্রসাধনী নিয়ে বেবি কেয়ার এন্ড কমফোর্ট

Posted on ডিসেম্বর ৩rd, ২০২২

“বৈশ্বিক অর্থনৈতিক প্রেক্ষাপট: বাংলাদেশের মুক্তির উপায়” শীর্ষক বার্ষিক সম্মেলন

Posted on নভেম্বর ২৯th, ২০২২

সোনালী ব্যাংকের সঙ্গে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চুক্তি

Posted on নভেম্বর ২৯th, ২০২২

মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘নগদ’

Posted on নভেম্বর ২৭th, ২০২২

নতুন মডেলের ফোরকে ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে আনলো ওয়ালটন

Posted on নভেম্বর ২৭th, ২০২২

ইউএস-বাংলার বিমান বহরে যুক্ত হলো আরো একটি বোয়িং ৭৩৭-৮০০

Posted on নভেম্বর ২৭th, ২০২২

সর্বাধিক ছয়টি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on নভেম্বর ২২nd, ২০২২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটলকে তারুণ্যের রঙে রাঙিয়ে দিলো স্কিটো

Posted on নভেম্বর ২২nd, ২০২২