Follow us

জিপি সেন্টারে টনিক বুথের যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক :: ঢাকা ও চট্টগ্রামের ৮টি গ্রামীণফোন সেন্টারে (জিপিসি) টনিক বুথ চালু করেছে গ্রামীণফোন। গ্রামীণফোন গ্রাহকরা উল্লেখিত যেকোন জিপি সেন্টারে স্থাপিত টনিক বুথগুলো থেকে বিনামূল্যে রক্তচাপ, রক্তে চিনির মাত্রা, নাড়ি পরীক্ষা ও ওজন পরীক্ষা করাতে পারবেন।

এছাড়াও, গ্রাহকরা ১২৯ টাকায় ২ জিবি + ২ জিবি (বিনামূল্যে) গিগাবাইট বিশেষ ইন্টারনেট ডাটা প্যাক কিনতে পারবেন এবং গ্রাহকরা টনিক সেবা সাবস্ক্রাইব করা মাত্রই পাবেন দারুণ উপহার।

প্রতি মঙ্গলবার গ্রামীণফোনের প্রধান কার্যালয় জিপি হাউজ ও ধানমন্ডিতে অবস্থিত জিপি সেন্টারে গ্রাহকরা টনিক বুথ থেকে বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা এবং চিকিৎসকের পরামর্শ গ্রহণের সুযোগ পাবেন।

ঢাকায় টনিক বুথ সেবা পাওয়া যাবে জিপি হাউজ, গুলশান, মিরপুর, ধানমন্ডি, মতিঝিল ও ফার্মগেটে অবস্থিত মোট ৬টি জিপি সেন্টারে। এছাড়াও, চট্টগ্রামে জিইসি ও আগ্রাবাদে অবস্থিত জিপি সেন্টারগুলোতেও পাওয়া যাবে এ সেবা।

এ সম্পর্কে গ্রামীণফোনের প্রধান নির্বাহী মাইকেল ফোলি বলেন, ‘আমরা বিশ্বাস করি, বাংলাদেশের প্রতিটি মানুষেরই বিশ্বমানের স্বাস্থ্যসেবা গ্রহণের অধিকার রয়েছে। তাই, গ্রাহকদের জন্য আমরা এ সেবা নিয়ে আসতে পেরে অত্যন্ত আনন্দিত যার মাধ্যমে টনিক বুথ থেকে আমাদের গ্রাহকরা বিনামূল্যে স্বাস্থ্যপরীক্ষা করাতে পারে। গ্রামীণফোন সর্বদা এর গ্রাহকদের সর্বোত্তম সেবাদানের চেষ্টা করে এবং অন্যান্য জিপিসি’তেও আমাদ্দের টনিক বুথ সেবা বিস্তৃতের পরিকল্পনা রয়েছে যেনো আরও বেশি মানুষ বিনামূল্যে এ সেবা গ্রহণ করতে পারে।’

উদ্বোধনী অনুষ্ঠানটিতে গ্রামীণফোন এবং টেলিনর হেলথ এর ঊর্ধ্বতন কর্মকর্তাদের মাঝে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের প্রধান নির্বাহী মাইকেল ফোলি, ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমান, বিজনেস সার্কেল ঢাকার সার্কেল বিজনেস হেড মোহাম্মদ মোল্লাহ নাফিজ ইমতিয়াজ, হেড অব রিটেইল পার্টনারশিপ সায়মা রহমান, ঢাকার সার্কেল রিটেইল হেড মোহাম্মদ শাহনূর রহমান এবং টেলিনর হেলথের সিটিও কিথ ডি আলউইস।

বিডি প্রেস রিলিস/ ১০ মে ২০১৯ / এমএম


LATEST POSTS
নবম বছরে রকমারি ডটকম

Posted on জানুয়ারী ২০th, ২০২০

জেন্টল পার্ক এ ৫০ শতাংশ ছাড়ে শীতের পোশাক

Posted on জানুয়ারী ১৯th, ২০২০

দেশীয় ইআরপি সফটওয়্যার প্রিজম

Posted on জানুয়ারী ১৯th, ২০২০

মাদারীপুর, বরিশালে মার্সেল এসির ওয়ার্কশপ

Posted on জানুয়ারী ১৯th, ২০২০

এইচএসবিসি বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেলো ওয়ালটন

Posted on জানুয়ারী ১৯th, ২০২০

এশিয়ান টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ওয়ালটনের শুভেচ্ছা

Posted on জানুয়ারী ১৯th, ২০২০

বিকাশ পরিবেশকদের ঋণ দেবে সিটি ব্যাংক

Posted on জানুয়ারী ১৮th, ২০২০

শাহ্জালাল ব্যাংকের ব্যবসায়িক সম্মেলন

Posted on জানুয়ারী ১৮th, ২০২০

২৬৩ শিক্ষার্থীকে বৃত্তি দিল প্রাইম ব্যাংক

Posted on জানুয়ারী ১৮th, ২০২০

মেলায় ওয়ালটনের বাংলা ভয়েস সার্চ স্মার্ট টিভি

Posted on জানুয়ারী ১৮th, ২০২০