Follow us

জিপি সেন্টারে টনিক বুথের যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক :: ঢাকা ও চট্টগ্রামের ৮টি গ্রামীণফোন সেন্টারে (জিপিসি) টনিক বুথ চালু করেছে গ্রামীণফোন। গ্রামীণফোন গ্রাহকরা উল্লেখিত যেকোন জিপি সেন্টারে স্থাপিত টনিক বুথগুলো থেকে বিনামূল্যে রক্তচাপ, রক্তে চিনির মাত্রা, নাড়ি পরীক্ষা ও ওজন পরীক্ষা করাতে পারবেন।

এছাড়াও, গ্রাহকরা ১২৯ টাকায় ২ জিবি + ২ জিবি (বিনামূল্যে) গিগাবাইট বিশেষ ইন্টারনেট ডাটা প্যাক কিনতে পারবেন এবং গ্রাহকরা টনিক সেবা সাবস্ক্রাইব করা মাত্রই পাবেন দারুণ উপহার।

প্রতি মঙ্গলবার গ্রামীণফোনের প্রধান কার্যালয় জিপি হাউজ ও ধানমন্ডিতে অবস্থিত জিপি সেন্টারে গ্রাহকরা টনিক বুথ থেকে বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা এবং চিকিৎসকের পরামর্শ গ্রহণের সুযোগ পাবেন।

ঢাকায় টনিক বুথ সেবা পাওয়া যাবে জিপি হাউজ, গুলশান, মিরপুর, ধানমন্ডি, মতিঝিল ও ফার্মগেটে অবস্থিত মোট ৬টি জিপি সেন্টারে। এছাড়াও, চট্টগ্রামে জিইসি ও আগ্রাবাদে অবস্থিত জিপি সেন্টারগুলোতেও পাওয়া যাবে এ সেবা।

এ সম্পর্কে গ্রামীণফোনের প্রধান নির্বাহী মাইকেল ফোলি বলেন, ‘আমরা বিশ্বাস করি, বাংলাদেশের প্রতিটি মানুষেরই বিশ্বমানের স্বাস্থ্যসেবা গ্রহণের অধিকার রয়েছে। তাই, গ্রাহকদের জন্য আমরা এ সেবা নিয়ে আসতে পেরে অত্যন্ত আনন্দিত যার মাধ্যমে টনিক বুথ থেকে আমাদের গ্রাহকরা বিনামূল্যে স্বাস্থ্যপরীক্ষা করাতে পারে। গ্রামীণফোন সর্বদা এর গ্রাহকদের সর্বোত্তম সেবাদানের চেষ্টা করে এবং অন্যান্য জিপিসি’তেও আমাদ্দের টনিক বুথ সেবা বিস্তৃতের পরিকল্পনা রয়েছে যেনো আরও বেশি মানুষ বিনামূল্যে এ সেবা গ্রহণ করতে পারে।’

উদ্বোধনী অনুষ্ঠানটিতে গ্রামীণফোন এবং টেলিনর হেলথ এর ঊর্ধ্বতন কর্মকর্তাদের মাঝে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের প্রধান নির্বাহী মাইকেল ফোলি, ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমান, বিজনেস সার্কেল ঢাকার সার্কেল বিজনেস হেড মোহাম্মদ মোল্লাহ নাফিজ ইমতিয়াজ, হেড অব রিটেইল পার্টনারশিপ সায়মা রহমান, ঢাকার সার্কেল রিটেইল হেড মোহাম্মদ শাহনূর রহমান এবং টেলিনর হেলথের সিটিও কিথ ডি আলউইস।

বিডি প্রেস রিলিস/ ১০ মে ২০১৯ / এমএম


LATEST POSTS
ঈদে অনার স্মার্টফোনে অবিশ্বাস্য ক্যাশব্যাক ও ১ বছর পর্যন্ত ফ্রি ইন্টারনেট

Posted on জুনe ৮th, ২০২৪

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা এখন থেকে কেবল নগদে

Posted on জুনe ৪th, ২০২৪

দেশি ফ্রিজে স্বপ্নপূরণ

Posted on জুনe ৪th, ২০২৪

বিশ্বকাপ উন্মাদনায় ‘ডঙ্কা সং’ নিয়ে এলো রবি

Posted on জুনe ৪th, ২০২৪

নতুন ২ মডেলের অল-ইন-ওয়ান পিসি বাজারে ছাড়লো ওয়ালটন

Posted on জুনe ৪th, ২০২৪

সারা’র ঈদুল আযহা আয়োজন

Posted on জুনe ৪th, ২০২৪

দেশের বাজারে বিশ্বের নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো

Posted on মে ২৪th, ২০২৪

ঈদ উপলক্ষে ওয়ালটনের বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব পণ্য উন্মোচন

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশে আসছেন তুর্কি সুপারস্টার বুরাক ঔজচিভিত

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশের বাজারে আসছে নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো

Posted on মে ১৮th, ২০২৪