Follow us

জরুরি অবস্থার মাঝেও গ্রাহকসেবায় এনট্র্যাক

 

নিজস্ব প্রতিবেদক :: মহামারী করোনাভাইরাস ঠেকাতে রাষ্ট্রীয় নির্দেশনা অনুযায়ী দেশের বিভিন্ন স্থানে চলছে লকডাউন। এই পরিস্থিতির মাঝেও NTrack কাজ করে যাচ্ছে পরিবহন মালিক সমিতি, পণ্য পরিবহন ও বাজার নিয়ন্ত্রণকারী সংস্থগুলোর সাথে। নিরাপদে ও সময়মতো পণ্য পরিবহনকারী গাড়ি এবং ট্রাক নির্দিষ্ট গন্তব্যে পৌঁছানো নিশ্চিত করে যাচ্ছে NTrack Vehicle Tracking Solution. সার্ভিস দিয়ে যাচ্ছে 24/7 যেকোনো দুর্যোগে।

তারই ফলশ্রুতিতে সম্প্রতি NTrack Vehicle Tracker-এর সাহায্যে দুটি চুরি হওয়া ট্রাক উদ্ধার করা সম্ভব হয়েছে। ট্রাক দুটির মালিক যথাক্রমে মো. মজিব উল্লাহ্‌ এবং মোহাম্মদ আবদুল মান্নান।
উদ্ধার হওয়া ট্রাক সম্পর্কে মো. মজিব উল্লাহ্‌র সাথে কথা বলে জানা যায় যে, তার ট্রাক চুরি যাবার ঘটনাটি ঘটে ৩ এপ্রিল দুপুর ১২টার সময়। NTrack Technical Team দ্রুততম সময়ের মাঝে তাকে বিষয়টি অবহিত করলে তিনি কাছের পুলিশ স্টেশনের দ্বারস্থ হন। পরের দিন অর্থাৎ ৪ এপ্রিল ট্রাকটি উদ্ধার করা সম্ভব হয়।

চুরি হওয়ার পর ফিরে পাওয়া ট্রাকের অপর মালিক মোহাম্মদ আবদুল মান্নান বলেন, তিনি টাঙ্গাইলের বাসিন্দা হলেও তার ট্রাকটি উদ্ধার হয়েছে NTrack Technical Team-এর দেয়া লোকেশন অনুযায়ী নাটোরের বড়ইগ্রাম থানায়। ৪ এপ্রিল চুরি হওয়ার পর NTrack Technical Team-এর দেয়া তথ্য অনুযায়ী আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতায় মাত্র ১ দিনের ব্যবধানে ট্রাকটি উদ্ধার করা সম্ভবপর হয়ে ওঠে।

দেশের এই ক্রান্তিকালেও গ্রাহকদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে তৎপর NTrack টিমকে ধন্যবাদ জানিয়েছেন মো. মজিব উল্লাহ্‌ ও মোহাম্মদ আবদুল মান্নান। NTrack Vehicle Tracking Service সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন https://nits.com.bd/

বিডি প্রেসরিলিস /১৩ এপ্রিল ২০২০ /এমএম


LATEST POSTS
ফ্ল্যাশ চার্জিং সুবিধা আনতে গ্লোবাল পার্টনারশিপের ঘোষণা অপোর

Posted on মার্চ ৪th, ২০২১

তরুণদের জন্য পর্বভিত্তিক স্টোরি টেলিং ক্যাম্পেইন নিয়ে এলো স্প্রাইট

Posted on মার্চ ৪th, ২০২১

টেকনো নিয়ে এল ৪/৬৪ জিবির স্পার্ক সিক্স গো

Posted on মার্চ ৪th, ২০২১

আইটেলের গ্র্যান্ড মিটআপ অনুষ্ঠিত

Posted on মার্চ ১st, ২০২১

ইনফিনিক্স নোট ৮ আই : মোবাইল গেমিং ও ফটোগ্রাফির গেম-চেঞ্জার

Posted on মার্চ ১st, ২০২১

শুরু হচ্ছে অস্ট্রেলিয়ান অনলাইন শিক্ষামেলা

Posted on ফেব্রুয়ারি ২৮th, ২০২১

গ্রামীণফোনের এমটুএম সল্যুশন সেবা নেবে রাকাব

Posted on ফেব্রুয়ারি ২৭th, ২০২১

৪৮ পয়সা কল রেট অফার চালু করল এয়ারটেল

Posted on ফেব্রুয়ারি ২৭th, ২০২১

মিডরেঞ্জের নতুন ফোন আনছে ভিভো

Posted on ফেব্রুয়ারি ২৭th, ২০২১

মটোরোলা ফোনে এক্সচেঞ্জ অফার

Posted on ফেব্রুয়ারি ২৭th, ২০২১