Follow us

ছয় হাজারের বেশি ৪.৫জি সাইট নিয়ে ৫শ’ থানায় পৌঁছালো রবি

Rabi 6000

নিজস্ব প্রতিবেদক :: দেশের ৫শ’টি থানায় ৬ হাজারের বেশি ৪.৫জি এবং ফোরজি প্লাস বিটিএস সাইট চালু করল দেশের শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি আজিয়াটা লিমিটেড। এই অনন্য অর্জনের সাথে অন্য সব অপারেটরের আগে রবিতে ৪.৫জি গ্রাহক সংখ্যা ২০ লাখ ছাড়িয়ে যাওয়ায় বাজারে ফোরজি সেবায় রবি’র নেতৃত্ব প্রতিষ্ঠিত হলো। এর মানে দেশের ৯০ শতাংশ থানায় রবি ও এয়ারটেল গ্রাহকরা ৪.৫জি ও ফোরজি প্লাস সেবা উপভোগ করছেন।
এই মুহুর্তে দেশে ২০ লাখের বেশি রবি ও এয়ারটেল গ্রাহক বৃহত্তম ৪.৫জি নেটওয়ার্কের সেবা গ্রহণ করছেন। এ মাইলফলক অর্জনে ফোরজি সেবা নিয়ে গ্রাহকদের মধ্যে ব্যাপক সাড়া পড়াটাই স্বাভাবিক; কিন্তু একটি বিষয় খেয়াল রাখতে হবে রবি’র ৪.৫জি ও এয়ারটেলের ফোরজি প্লাস সেবা উপভোগ করতে গ্রাহকদের হাতে ফোরজি সিম ও ফোরজি উপযোগী হ্যান্ডসেট থাকতে হবে।
গ্রাহকদের সুবিধার্থে রবি এবং এয়ারটেল ব্র্যান্ড বাজারে নিয়ে এসেছে আকর্ষণীয় সব ফোরজি উপযোগী হ্যান্ডসেট। রবি ও এয়ারটেল গ্রাহকরা এখন স্যাসমাং জে সিরিজের ফোরজি হ্যান্ডসেট কিনলে ১০০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক অফার উপভোগ করছেন। এছাড়া আকর্ষণীয় সব বান্ডেল অফার খুঁজে পেতে ভিজিট করতে গ্রাহকরা রবি’র ই-কমার্স সাইট- www.shop.robi.com ভিজিট করতে পারেন।
রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন বলেন, “এই মাইলফলক অর্জন করার জন্য রবি পরিবারের প্রত্যেক সদস্যদের ধন্যবাদ জানাই। স্পষ্টতই এ অর্জন ৪.৫জি সেবার ক্ষেত্রে আমাদের প্রতিযোগীদের অনেকদূর এগিয়ে গেল। এই শিল্পে ডিজিটাল চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে পথ চলছি আমরা। ৫শ’টি থানায় ৬ হাজারের বেশি ৪.৫জি বিটিএস সাইট চালু করার মাধ্যমে রবি সে লক্ষ্য অর্জনে অনেকটাই এগিয়ে গেল।”
গত ২০ ফেব্রুয়ারী অন্যসব অপারেটরের আগে দেশব্যাপী ৬৪টি জেলায় রবি’র ৪.৫জি এবং এয়ারটেলর ফোরজি প্লাস সেবা চালু করেছে রবি আজিয়াটা লিমিটেড। সেরা ইনডোর কভারেজ, দ্রততম ইন্টারনেট গতি এবং নিরবিচ্ছিন্ন কভারেজ দিচ্ছে অপারেটরটি।

(বিডি প্রেস রিলিস/২৯ জুন ২০১৮/এসএম)


LATEST POSTS
ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতি এবং ওয়ানস্টপ সার্ভিস চালু ওয়ালটনের

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

আইসিএমএবির ‘বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড’ পেলো ইনডেক্স এগ্রো

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

শিশু প্রসাধনী নিয়ে বেবি কেয়ার এন্ড কমফোর্ট

Posted on ডিসেম্বর ৩rd, ২০২২

“বৈশ্বিক অর্থনৈতিক প্রেক্ষাপট: বাংলাদেশের মুক্তির উপায়” শীর্ষক বার্ষিক সম্মেলন

Posted on নভেম্বর ২৯th, ২০২২

সোনালী ব্যাংকের সঙ্গে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চুক্তি

Posted on নভেম্বর ২৯th, ২০২২

মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘নগদ’

Posted on নভেম্বর ২৭th, ২০২২

নতুন মডেলের ফোরকে ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে আনলো ওয়ালটন

Posted on নভেম্বর ২৭th, ২০২২

ইউএস-বাংলার বিমান বহরে যুক্ত হলো আরো একটি বোয়িং ৭৩৭-৮০০

Posted on নভেম্বর ২৭th, ২০২২

সর্বাধিক ছয়টি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on নভেম্বর ২২nd, ২০২২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটলকে তারুণ্যের রঙে রাঙিয়ে দিলো স্কিটো

Posted on নভেম্বর ২২nd, ২০২২