Follow us

চলছে সেরা রাঁধুনী ১৪২৭-এর রেজিস্ট্রেশন

 

নিজস্ব প্রতিবেদক :: স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের সুপরিচিত ব্র্যান্ড রাঁধুনী’র নিয়মিত উদ্যোগ ‘সেরা রাঁধুনী’। “শুধু ঘরের মানুষ আর পরিচিতমহলে নয়, আপনার রান্নার দক্ষতার কথা এবার জানবে সারাদেশ”- এই স্লোগানকে প্রতিপাদ্য করে শুরু হয়েছে এর ৬ষ্ঠ আসর ‘সেরা রাঁধুনী ১৪২৭’।

বাংলাদেশের আনাচেকানাচে ছড়িয়ে থাকা নানারকম রান্নায় পারদর্শী রাঁধুনীদের খুঁজে বের করার প্রতিযোগিতা সেরা রাঁধুনী ১৪২৭ প্রচারিত হবে মাছরাঙা টেলিভিশনে। এখন চলছে প্রাথমিক রেজিস্ট্রেশন।

সেরা রাঁধুনী ১৪২৭-এর রেজিস্ট্রেশন ৩০ ডিসেম্বর শুরু হয়েছে। ৩১ জানুয়ারি পর্যন্ত রেজিস্ট্রেশন চলবে। ১৮ বছরের বেশি বয়সী যেকোনো বাংলাদেশি নারী-পুরুষ এতে অংশ নিতে পারবেন। এবারের সেরা রাঁধুনী’র রেজিস্ট্রেশন প্রক্রিয়ায় থাকছে কিছুটা ভিন্নতা। করোনাভাইরাসের প্রকোপের কারণে যেহেতু এখন পরিস্থিতি অন্যরকম, তাই এবারের অডিশন প্রক্রিয়াতেও আনা হয়েছে নতুনত্ব।

এই নতুনত্বের সুবাদে প্রতিযোগীদের রান্নার পারদর্শিতা ও নিজেকে উপস্থাপনের ক্ষমতা সম্পর্কে ভালো ধারণা পেতে যেনো অসুবিধা না হয়, তাই এবারের সেরা রাঁধুনী’তে অংশ নিতে হলে রেজিস্ট্রেশনের সময় প্রতিযোগীদের নিজেদের একটি রান্নার ভিডিও তৈরি করে পাঠাতে হবে। প্রতিযোগীরা তার রান্নার বিভিন্ন ধাপ পর্যায়ক্রমে ভিডিও করতে পারেন।

কিংবা, তার তৈরি করা ডিশ সামনে রেখে ক্যামেরায় সেটি তৈরির উপকরণ এবং রান্নার প্রণালি বর্ণনা করেও ভিডিও তৈরি করতে পারেন। তবে কেউ ভিডিও পাঠাতে অপারগ হলে রেসিপির ওয়ার্ড ফাইল বা স্পষ্টাক্ষরে হাতে লেখা রেসিপির ছবি তুলে সাথে খাবার-সহ প্রতিযোগীর ছবি পাঠিয়েও প্রতিযোগিতায় অংশ নেয়া যাবে। রান্নার ভিডিও অথবা, রেসিপি, প্রতিযোগীদের ছবি ও অন্যান্য তথ্য দিয়ে সেরা রাঁধুনী’র নিজস্ব ওয়েবসাইট www.sheraradhuni.com এ সাবমিট করে কিংবা সরাসরি sheraradhuni1427@gmail.com-এই ঠিকানায় ভিডিও, রেসিপি, ছবি ও তথ্য ইমেইল করে সেরা রাঁধুনী ১৪২৭-এ রেজিস্ট্রেশন করতে পারবেন।

রেজিস্ট্রেশন ও ভিডিও আপলোডের বিস্তারিত তথ্য জানতে ভিজিট করুন সেরা রাঁধুনী’র ফেসবুক পেইজ: www.facebook.com/SheraRadhuni
উল্লেখ্য, পুরো বাংলাদেশকে ৭টি আলাদা অঞ্চলে ভাগ করে প্রথমে বিভাগীয় অডিশন, এরপর বিভাগীয় অডিশনে উত্তীর্ণদের নিয়ে একটি গ্র্যান্ড অডিশনের মাধ্যমে নির্বাচিত ১৫ জনকে নিয়ে শুরু হবে মূল স্টুডিও রাউন্ডের প্রতিযোগিতা। প্রতিযোগিতার নানা ধাপে প্রতিযোগীদের ভিন্ন ভিন্ন ঘরানার রান্নায় পারদর্শিতা যাচাইয়ের পাশাপাশি রান্না পরিবেশনা, নিজেকে উপস্থাপন, বাচনভঙ্গি, ব্যক্তিত্ব, বিক্রয় দক্ষতা, নেতৃত্বগুণ, খাবারের ব্যবসা চালানোর ক্ষমতা, বিভিন্ন পরিস্থিতি সামলানোর ক্ষেত্রে তাৎক্ষণিক বুদ্ধি ও দক্ষতা প্রয়োগের ক্ষমতার উপর ভিত্তি করে নির্বাচিত হবেন সেরা রাঁধুনী ১৪২৭। পুরস্কার হিসেবে তিনি জিতে নেবেন পনেরো লক্ষ টাকা। প্রথম ও দ্বিতীয় রানারআপ পাবেন যথাক্রমে দশ লক্ষ এবং পাঁচ লক্ষ টাকা।

বিডি প্রেসরিলিস  /১৩ জানুয়ারি ২০২১ /এমএম  


LATEST POSTS
ইনফিনিক্সের সেরা বাজেট ফোন ‘স্মার্ট ৫’

Posted on জানুয়ারি ২৮th, ২০২১

বাজারে ভিভো’র সাশ্রয়ী মূল্যের ফোন

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

‘সারাহ রিসোর্ট’ ও ‘গো যায়ান’ এর ভ্যালেন্টাইন স্পেশাল প্যাকেজ

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

এবিএস ক্যাবলস্ লিমিটেডের সাথে ই-ভ্যালির চুক্তি স্বাক্ষর

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

হোন্ডা আনলো নতুন দামে ‘নতুন লিভো’

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

রিবানা-র ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হলেন পূর্ণিমা

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

চালু হলো মাস্টারকার্ড-হোমসেন্ড রেমিটেন্স সেবা

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

রিয়েলমির নতুন ফোন কিনলেই পাচ্ছেন ফ্রি ইন্টারনেট

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

নৌকার পক্ষে চসিক নির্বাচনের পালে হাওয়া লাগলেন রুহেল

Posted on জানুয়ারি ২৫th, ২০২১

মোবাইল অ্যাকাউন্ট নিরাপদ রাখতে সন্দেহজনক ফোন কেটে দিন

Posted on জানুয়ারি ২৪th, ২০২১