Follow us

গ্রী এয়ার কুলারের নতুন সিরিজ টাওয়ার কুলার

নিজস্ব প্রতিবেদক ::  দেশের বাজারে আসছে গ্রী ব্র্যান্ডের অত্যাধুনিক প্রযুক্তির টাওয়ার সিরিজের নতুন এয়ার কুলার।শীর্ষস্থানীয় ইলেক্ট্রনিক্স পণ্যের উৎপাদন ও বাজারজাতকারী প্রতিষ্ঠান ইলেক্ট্রো মার্ট লিমিটেড গ্রী এয়ার কুলারের পূর্বের সকল মডেলসমূহের সঙ্গে অত্যাধুনিক প্রযুক্তির পরিবেশবান্ধব আরও একটি সিরিজ টাওয়ার এয়ার কুলারের বাজারজাতকরণের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে।

বৃহস্পতিবার (১৬ জুলাই) এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, এখন থেকে ইলেক্ট্রো মার্টের সকল রিটেইল শোরুম, ডিস্ট্রিবিউটর শোরুম এবং অনলাইনে পাওয়া যাবে। ইতোমধ্যে এই সিরিজ বিশ্বের বিভিন্ন দেশে সুনামের সঙ্গে ক্রেতা সাধারণের আস্থা অর্জন করেছে। তারই ধারাবাহিকতায় ক্রেতা সাধারণের অধিক সুবিধা বিবেচনায় রেখে ইলেক্ট্রো মাট এই অত্যাধুনিক সিরিজ বাজারজাত শুরু করেছে।

এই সিরিজের বিশেষ বৈশিষ্ট্যসমূহ হলো- চার ধাপে স্বয়ংক্রিয়ভাবে বাতাস প্রবাহ করতে সক্ষম। তিনটি পর্যায় যেমন- জেনারেল, ন্যাচারাল এবং স্লিপ মোডে চলতে সক্ষম। ১৬ ঘণ্টা সময় নির্ধারণ, হিউমিডিটি কন্ট্রোল বা আর্দ্রতা নিয়ন্ত্রণ, বাতাসকে সবদিক ছড়িয়ে দেওয়ার জন্য রয়েছে মুভিং অপশন এবং এয়ার ফিল্টার প্রযুক্তি।ইলেক্ট্রো মার্ট লিমিটেড বিশ্বাস করে এই সকল বৈশিষ্ট্য সম্বলিত গ্রী টাওয়ার এয়ার কুলারের নতুন সিরিজ দেশের সকল ক্রেতা সাধারণের মাঝে ব্যাপক সাড়া জাগাতে সক্ষম হবে।

এই নতুন সিরিজের মোড়ক উন্মোচন অনুষ্ঠানটি ভার্চ্যুয়ালি ইলেক্ট্রো মার্ট লিমিটেডের কর্পোরেট অফিসে সম্পন্ন করা হয়। অনুষ্ঠানে সংযুক্ত ছিলেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান মো. নূরুন নেওয়াজ সেলিম, ব্যবস্থাপনা পরিচালক মো. নুরূল আমিন ফারুক, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. নুরুচ্ছাফা মজুমদার বাবু ও মো. নুরুল আফসার, পরিচালক নুরূল আজিম সানি, মহাব্যবস্থাপক মাহমুদ উন-নবী চৌধুরী, ন্যাশনাল বিপণন ব্যবস্থাপক সরওয়ার জাহান চৌধুরী, সিনিয়র ম্যানেজার জুলহক হোসাইনসহ অন্যান্য ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ।

বিডি প্রেসরিলিস / ১৮ জুলাই ২০২১ /এমএম  


LATEST POSTS
শাওমি বাংলাদেশে উন্মোচন করলো মি ১১ লাইট

Posted on জুলাই ২৪th, ২০২১

এক চার্জে চলবে ৫০০ কিলোমিটার

Posted on জুলাই ২৪th, ২০২১

হাইব্রিড স্কুটার আনল ইয়ামাহা

Posted on জুলাই ২৪th, ২০২১

নতুন মোটরসাইকেল আনল হিরো

Posted on জুলাই ২৪th, ২০২১

‘নগদ’ থেকে সাশ্রয়ী মোবাইল রিচার্জের সুযোগ

Posted on জুলাই ২৪th, ২০২১

ওয়ালটন শোরুমে চলছে ডিপ ফ্রিজ বিক্রির হিড়িক

Posted on জুলাই ১৯th, ২০২১

সবচেয়ে হালকা-পাতলা ফোন আনল শাওমি

Posted on জুলাই ১৯th, ২০২১

ঈদে ডায়মন্ড ওয়ার্ল্ড-এর ‘কোহিনূর কালেকশন’

Posted on জুলাই ১৯th, ২০২১

সুপার স্টোরে কেনাকাটায় ‘নগদ’ দিচ্ছে ১০ শতাংশ ক্যাশব্যাক

Posted on জুলাই ১৯th, ২০২১

শিল্প প্রতিভা বিকাশে অপোর ‘ইমার্জিং আর্টিস্ট প্রজেক্ট’ ক্যাম্পেইন

Posted on জুলাই ১৯th, ২০২১