Follow us

 

নিজস্ব প্রতিবেদক :: প্রতিবারের মতো এবারও স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৯-এ দক্ষিণ কোরিয়ার টেক জায়ান্ট স্যামসাং মুনশিয়ানা দেখিয়েছে তাদের সদ্য বাজারে আসা গ্যালাক্সি এ৫০ ও গ্যালাক্সি এ২০ দিয়ে। ৪ জুলাই, ২০১৯ তারিখ শুরু হওয়া এবারের গ্রীষ্মকালীন এক্সপোতে বিশেষ করে রীতিমতো হট ফেবারিটে পরিণত হয়েছে গ্যালাক্সি এ৫০। মেলা ঘুরে জানা যায়, এক্সপোর প্লাটিনাম স্পন্সর স্যামসাংয়ের প্যাভিলিয়ন থেকে এখন পর্যন্ত গ্যালাক্সি এ৫০ ও গ্যালাক্সি এ২০-এর বিক্রি সবচেয়ে বেশি।

মূলত সাশ্রয়ী দামে আধুনিক প্রযুক্তি ও উন্নতমানের স্মার্টফোন কেনার কথা যারা ভাবছেন গ্যালাক্সি এ সিরিজের এ৫০ তাদের জন্যই উপযুক্ত। অন্যদিকে, বাজেট নিয়ে যারা আরো একটু চিন্তিত কিন্তু আধুনিক ফিচারসম্বলিত শীর্ষস্থানীয় ব্র্যান্ডের স্মার্টফোন ব্যবহারে আগ্রহী তারা গ্যালাক্সি এ২০-এর দিকে ঝুঁকছেন।

এক্সপোতে গ্যালাক্সি এ৫০ ক্রয় করা যাবে ২৪,৯৯০ টাকায় এবং গ্যালাক্সি এ২০-এর দাম ১৫,৯৯০ টাকা। এছাড়া পরিচয়পত্র দেখিয়ে শিক্ষার্থীরা আরো ৫% পর্যন্ত ডিসকাউন্টের সুযোগ পাবে। পাশাপাশি ডিজিটাল ফিন্যান্সিয়াল সেবা ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করলে গ্যালাক্সি এ৫০ ও গ্যালাক্সি এ২০ ছাড়াও যেকোনো ডিভাইস ক্রয়ে পাওয়া যাবে আরো ১০% ফ্ল্যাট ডিসকাউন্ট।

উল্লেখ্য, গ্যালাক্সি এ৮০, গ্যালাক্সি এম৪০ ও ট্যাব এস৫ই শীঘ্রই বাজারে নিয়ে আসার পরিকল্পনায় রয়েছে স্যামসাং মোবাইল বাংলাদেশের। স্যামসাং প্যাভিলিয়নে এই ডিভাইসগুলোর প্রদর্শনীতে ক্রেতাদের আগ্রহ দেখা গিয়েছে চোখে পড়ার মতো।

বিডি প্রেস রিলিস / ০৬ জুলাই ২০১৯ /এমএম


LATEST POSTS
ঢাকায় অনারের আরোও নতুন দুটি আউটলেট

Posted on এপ্রিল ৬th, ২০২৪

স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

Posted on মার্চ ২৬th, ২০২৪

মিনিস্টার গ্রুপ-ফরাজী হাসপাতালের মাঝে সমঝোতা

Posted on মার্চ ২৬th, ২০২৪

লাইজলের বিশেষ ক্যাম্পেইন

Posted on মার্চ ২৬th, ২০২৪

আইডিপি এডুকেশনের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

Posted on মার্চ ২৫th, ২০২৪

চলতি মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন

Posted on মার্চ ২৪th, ২০২৪

১৯ এপ্রিল থেকে চেন্নাই রুটে ইউএস-বাংলার ফ্লাইট বৃদ্ধি

Posted on মার্চ ২৪th, ২০২৪

ঈদ উপলক্ষে বায়োজিনে স্কিনকেয়ারে চলছে ৭৫% পর্যন্ত ছাড়

Posted on মার্চ ২৪th, ২০২৪

উৎসবের আলিঙ্গনে ‘সারা’র ঈদ পোশাকের আয়োজন

Posted on মার্চ ২৪th, ২০২৪

নওগাঁয় দুটি হারল্যান স্টোর উদ্বোধন করলেন অপু-ইমন

Posted on মার্চ ৮th, ২০২৪