Follow us

গ্রামীন ইউনিক্লোর পোশাক এখন অনলাইনে

Grameen Uniqlo

নিজস্ব প্রতিবেদক :: উন্নত বিশ্বের মতো বাংলাদেশের কর্মব্যস্ত মানুষেরাও ঘরে বসে পণ্য পাওয়ার সুবিধাকে স্বাগত জানিয়েছে। অনলাইনে শপিংয়ের সুবিধা আর্বিভূত হয়েছে এক ধরনের আশির্বাদ হিসেবে। তারই ধারাবাহিকতায় দেশের জনপ্রিয় পোশাকের ব্র্যান্ড গ্রামীন ইউনিক্লো চালু করতে যাচ্ছে তাদের অনলাইন সেবা। ৯ মার্চ থেকে গ্রামীন ইউনিক্লোর পোশাক www.grameenuniqlo.com এই ঠিকানা থেকে কেনাকাটা করতে পারবেন।

লোকেশন যেখানেই হোক সব ক্রেতাদেরকে সমান বিবেচনা করে গ্রামীণ ইউনিক্লো বাংলাদেশের যে কোন স্থানে ৭৫ টাকায় ডেলিভারি করবে যা উদ্বোধন উপলক্ষ্যে প্রথম ৭ দিন ফ্রি ডেলিভারি দেওয়া হবে। দিনে রাতে ২৪ ঘন্টায় যে কোন সময় ক্রেতারা অর্ডার করা যাবে। ফেসবুক থেকেও অর্ডার দেয়া যাবে। অনলাইন শপের উদ্বোধন উপলক্ষ্যে সপ্তাহ ব্যাপি বিভিন্ন পোশাকে দেওয়া হচ্ছে ছাড়।

৯ মার্চ অনলাইন শপের উদ্বোধন উপলক্ষ্যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেতা ও গায়ক তাহসান খান। এছাড়াও উপস্থিত ছিলেন গ্রামীণ ইউনিক্লোর ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক সহ গ্রামীণ ইউনিক্লোর উর্ধ্বতন কর্মকর্তারা।

অনলাইন শপের উদ্বোধন করে তাহসান খান বলেন, গ্রামীণ ইউনিক্লো বাংলাদেশে দ্রুতগতিতে সামাজিক ব্যবসায় সম্প্রসারণ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় বাংলাদেশের প্রতিটি অঞ্চলে পোশাক সরবারহের লক্ষ্যে এই অনলাইন শপের যাত্রা শুরু হচ্ছে। যা গ্রামীণ ইউনিক্লোর পণ্য সাশ্রয়ী মূল্যে দেশের প্রতিটি মানুষের কাছ পৌছে যাবে যা জীবন মানের উন্নয়নে ভূমিকা রাখবে।

গ্রামীণ ইউনিক্লোর ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক বলেন, দেশের বিভিন্ন স্থানের ক্রেতাদের কাছে থেকে আমরা প্রতিদিনই পণ্যের চাহিদা পেয়ে থাকি। আমরা আনন্দিত যে আমরা এখন থেকে বাংলাদেশের যে কোন স্থানে পোশাক সরবারহ করতে পারবো। এছাড়াও গ্রামীণ ইউনিক্লোর বর্তমানে ১৪ টি শাখা আছে।

গ্রামীন ইউনিক্লো আউটলেট লোকেশন: বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাটাবন মোড়, নিউ এলিফ্যান্ট রোড, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রোশপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারি র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড এবং সাভার সিটি সেন্টার।

উল্লেখ্য, জাপান তথা এশিয়ার সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ড ইউনিক্লো বাংলাদেশে ২০১৩ সাল থেকে গ্রামীন ইউনিক্লো নামে ব্যবসা শুরু করে; ইউনিক্লো প্রতিষ্ঠা থেকেই তিনটি উদ্দেশ্যে কাজ করে যাচ্ছে ১. বাংলাদেশের সকল মানুষের মাঝে ব্যতিক্রমি পোশাকের মাধ্যমে আনন্দ ও সন্তুষ্টি প্রদান করা ২. ব্যবসার মাধ্যমে বাংলাদেশের সামাজিক সমস্যাগুলোর সমাধান করা ৩. সামাজিক ব্যবসায় প্রসারের জন্য সকল মুনাফা পুনঃবিনিয়োগ করা। আরও জানতে লগ ইন করুন: http://www.facebook.com/grameenuniqlo এবং www.grameenuniqlo.com.

(বিডি প্রেস রিলিস/১২ মার্চ/এসএম)


LATEST POSTS
ডেলের সেরা সল্যুশন প্রোভাইডার স্মার্ট টেকনোলজিস

Posted on জুলাই ১৬th, ২০২৪

বাজার মাতাতে অনার নিয়ে আসছে এআই পোট্রেইট মাস্টার অনার ২০০ এবং

Posted on জুলাই ১৬th, ২০২৪

তিন স্বর্ণসহ সাতটি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on জুলাই ১৫th, ২০২৪

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ৩৮১তম সভা অনুষ্ঠিত

Posted on জুলাই ৬th, ২০২৪

ইসলামী ব্যাংকের ভাটিয়ারী উপশাখা উদ্বোধন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিকাশের স্টুডেন্ট অ্যাকাউন্ট ক্যাশলেস লেনদেনে প্রস্তুত করবে ভবিষ্যৎ প্রজন্মকে

Posted on জুলাই ৬th, ২০২৪

‘ফুডি’র পথচলা শুরু

Posted on জুলাই ৬th, ২০২৪

বাজারে শক্তিশালী ব্যাটারি নিয়ে ভিভোর নতুন স্মার্টফোন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিশ্বখ্যাত ফটোগ্রাফি স্টুডিও হারকোর্ট ফিচার নিয়ে আসছে স্মার্টফোন অনার ২০০ সিরিজ

Posted on জুনe ৩০th, ২০২৪

ঈদে অনার স্মার্টফোনে অবিশ্বাস্য ক্যাশব্যাক ও ১ বছর পর্যন্ত ফ্রি ইন্টারনেট

Posted on জুনe ৮th, ২০২৪