Follow us

গেমিং কিবোর্ড মাউস

Walton

নিজস্ব প্রতিবেদক :: বেশ কিছু নতুন প্রযুক্তিপণ্য এনেছে ওয়ালটন। যার মধ্যে রয়েছে ১০ মডেলের গেমিং ও স্ট্যান্ডার্ড কিবোর্ড এবং ৬ মডেলের গেমিং মাউস। আকর্ষণীয় ডিজাইনের এসব কিবোর্ড ও মাউস দামে সাশ্রয়ী কিন্তু মানে উন্নত।

ওয়ালটন কম্পিউটার প্রজেক্ট ইনচার্জ ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী জানান, ক্রেতাদের হাতে সাশ্রয়ী মূল্যে উচ্চমানের প্রযুক্তিপণ্য তুলে দিতে গত বছরের মাঝামাঝি ওয়ালটন প্রথম বাজারে ছাড়ে গেমিং ও স্ট্যান্ডার্ড কিবোর্ড এবং মাউস। যা প্রযুক্তিপ্রেমীদের মাঝে দারুণ সাড়া ফেলে। এরই ধারাবাহিকতায় বাজারে ছাড়া হয়েছে আরো ১৬ মডেলের কিবোর্ড এবং মাউস। আকর্ষণীয় ডিজাইন ও উন্নতমানের এসব কিবোর্ড ও মাউস অন্যান্য ব্র্যান্ডের চেয়ে দামে অনেক সাশ্রয়ী।

তিনি আরো জানান, ওয়ালটন কিবোর্ডের বিশেষত্ব হলো বাংলা ফন্টের সংযোজন। স্ট্যান্ডার্ড ইংরেজির পাশাপাশি বাংলা ফন্ট থাকায় বাংলা ভাষাভাষী যে কেউ অনায়াসেই ব্যবহার করতে পারবেন এই কিবোর্ড। সব ধরনের ইউএসবিযুক্ত ডিভাইস সাপোর্ট করে ওয়ালটনের কিবোর্ড ও মাউস।

ওয়ালটন সূত্রে জানা গেছে, নতুন আসা প্রযুক্তিপণ্যের মধ্যে রয়েছে ৮ মডেলের গেমিং কিবোর্ড। এসব কিবোর্ডে রয়েছে বিশেষ গেমিং বাটনসহ মোট ১০৪টি করে বাটন। উচ্চমানের এই কিবোর্ডে একসঙ্গে ১৯টি বাটন কাজ করে। এগুলোর দাম ১৩৯০ টাকা থেকে ১৪৯০ টাকার মধ্যে। এছাড়াও, বাজারে ছাড়া হয়েছে দুই মডেলের স্ট্যান্ডার্ড কিবোর্ড। যেগুলোর প্রতিটির দাম ৫৯০ টাকা করে।

ওয়ালটনের প্রযুক্তিপণ্যের ভান্ডারে যুক্ত হয়েছে ৬ মডেলের এলইডি গেমিং মাউস। ভিন্ন ভিন্ন রঙের এলইডি ব্যাকলাইট সমৃদ্ধ এসব গেমিং মাউসে মডেলভেদে রয়েছে ৪ডি থেকে ৭ডি বাটন। ব্যবহারকারী তার প্রয়োজন মতো ৮০০ থেকে ২৪০০ ডিপিআই সেট করে নিতে পারবেন। এসব মাউসের দাম ৪৬৫ টাকা থেকে ৬৯০ টাকার মধ্যে।

ওয়ালটনের পণ্য ব্যবস্থাপক (ল্যাপটপ) মোহাম্মদ আবুল হাসনাত জানান, এই নিয়ে ওয়ালটন গেমিং কিবোর্ডের সংখ্যা দাঁড়ালো ১০টিতে। আর স্ট্যান্ডার্ড কিবোর্ডের সংখ্যা ৪টি। বর্তমানে ওয়ালটন গেমিং মাউসের সংখ্যা ৮টি। এছাড়াও রয়েছে ৪ মডেলের স্ট্যান্ডার্ড এবং ১ মডেলের ওয়্যারলেস মাউস।

দেশের সব ওয়ালটন প্লাজা এবং সেলস পয়েন্টে পাওয়া যাচ্ছে এসব কিবোর্ড ও মাউস। সব মডেলের কিবোর্ড ও মাউসে থাকছে ছয় মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি।

(বিডি প্রেস রিলিস/১১ মার্চ/এসএম)


LATEST POSTS
কেনাকাটায় স্বাচ্ছন্দ্য দিতে ‘সারা’ দিচ্ছে ৫০% মূল্যছাড়

Posted on আগস্ট ১১th, ২০২২

ওয়ালটনের তৈরি সিসিটিভি সিস্টেমের পণ্যের উদ্বোধন

Posted on আগস্ট ৯th, ২০২২

বঙ্গমাতার জন্মদিনে ২৫০০ নারীর ‘উপায়’ অ্যাকাউন্টে প্রধানমন্ত্রীর উপহার

Posted on আগস্ট ৯th, ২০২২

দারাজের শপাম্যানিয়া ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য দারুণ সব ডিল

Posted on আগস্ট ৯th, ২০২২

ঢাকা-ব্যাংকক রুটে পুনরায় ফ্লাইট চালাবে ইউএস বাংলা

Posted on আগস্ট ৭th, ২০২২

জেক্সকা হেলথকেয়ার কমপ্লেক্সকে আইপিডিসি’র ৩ লাখ টাকার অনুদান

Posted on আগস্ট ৭th, ২০২২

‘অর্জন ও বিজয়োল্লাস’-এর বিজয়ী ডিএসওদের সম্মাননা প্রদান করল ‘নগদ’

Posted on আগস্ট ৭th, ২০২২

বাংলালিংকের আয় বেড়েছে

Posted on আগস্ট ৬th, ২০২২

ডাইকিন এসি নিয়ে বাংলাদেশে যাত্রা শুরু করলো জিবিইএস এশিয়া

Posted on আগস্ট ৬th, ২০২২

ইস্কাটনে ডোমিনোজ পিৎজা’র ১১তম স্টোর উদ্বোধন

Posted on আগস্ট ৪th, ২০২২