Follow us

গেমিং কিবোর্ড মাউস

Walton

নিজস্ব প্রতিবেদক :: বেশ কিছু নতুন প্রযুক্তিপণ্য এনেছে ওয়ালটন। যার মধ্যে রয়েছে ১০ মডেলের গেমিং ও স্ট্যান্ডার্ড কিবোর্ড এবং ৬ মডেলের গেমিং মাউস। আকর্ষণীয় ডিজাইনের এসব কিবোর্ড ও মাউস দামে সাশ্রয়ী কিন্তু মানে উন্নত।

ওয়ালটন কম্পিউটার প্রজেক্ট ইনচার্জ ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী জানান, ক্রেতাদের হাতে সাশ্রয়ী মূল্যে উচ্চমানের প্রযুক্তিপণ্য তুলে দিতে গত বছরের মাঝামাঝি ওয়ালটন প্রথম বাজারে ছাড়ে গেমিং ও স্ট্যান্ডার্ড কিবোর্ড এবং মাউস। যা প্রযুক্তিপ্রেমীদের মাঝে দারুণ সাড়া ফেলে। এরই ধারাবাহিকতায় বাজারে ছাড়া হয়েছে আরো ১৬ মডেলের কিবোর্ড এবং মাউস। আকর্ষণীয় ডিজাইন ও উন্নতমানের এসব কিবোর্ড ও মাউস অন্যান্য ব্র্যান্ডের চেয়ে দামে অনেক সাশ্রয়ী।

তিনি আরো জানান, ওয়ালটন কিবোর্ডের বিশেষত্ব হলো বাংলা ফন্টের সংযোজন। স্ট্যান্ডার্ড ইংরেজির পাশাপাশি বাংলা ফন্ট থাকায় বাংলা ভাষাভাষী যে কেউ অনায়াসেই ব্যবহার করতে পারবেন এই কিবোর্ড। সব ধরনের ইউএসবিযুক্ত ডিভাইস সাপোর্ট করে ওয়ালটনের কিবোর্ড ও মাউস।

ওয়ালটন সূত্রে জানা গেছে, নতুন আসা প্রযুক্তিপণ্যের মধ্যে রয়েছে ৮ মডেলের গেমিং কিবোর্ড। এসব কিবোর্ডে রয়েছে বিশেষ গেমিং বাটনসহ মোট ১০৪টি করে বাটন। উচ্চমানের এই কিবোর্ডে একসঙ্গে ১৯টি বাটন কাজ করে। এগুলোর দাম ১৩৯০ টাকা থেকে ১৪৯০ টাকার মধ্যে। এছাড়াও, বাজারে ছাড়া হয়েছে দুই মডেলের স্ট্যান্ডার্ড কিবোর্ড। যেগুলোর প্রতিটির দাম ৫৯০ টাকা করে।

ওয়ালটনের প্রযুক্তিপণ্যের ভান্ডারে যুক্ত হয়েছে ৬ মডেলের এলইডি গেমিং মাউস। ভিন্ন ভিন্ন রঙের এলইডি ব্যাকলাইট সমৃদ্ধ এসব গেমিং মাউসে মডেলভেদে রয়েছে ৪ডি থেকে ৭ডি বাটন। ব্যবহারকারী তার প্রয়োজন মতো ৮০০ থেকে ২৪০০ ডিপিআই সেট করে নিতে পারবেন। এসব মাউসের দাম ৪৬৫ টাকা থেকে ৬৯০ টাকার মধ্যে।

ওয়ালটনের পণ্য ব্যবস্থাপক (ল্যাপটপ) মোহাম্মদ আবুল হাসনাত জানান, এই নিয়ে ওয়ালটন গেমিং কিবোর্ডের সংখ্যা দাঁড়ালো ১০টিতে। আর স্ট্যান্ডার্ড কিবোর্ডের সংখ্যা ৪টি। বর্তমানে ওয়ালটন গেমিং মাউসের সংখ্যা ৮টি। এছাড়াও রয়েছে ৪ মডেলের স্ট্যান্ডার্ড এবং ১ মডেলের ওয়্যারলেস মাউস।

দেশের সব ওয়ালটন প্লাজা এবং সেলস পয়েন্টে পাওয়া যাচ্ছে এসব কিবোর্ড ও মাউস। সব মডেলের কিবোর্ড ও মাউসে থাকছে ছয় মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি।

(বিডি প্রেস রিলিস/১১ মার্চ/এসএম)


Leave a Reply

avatar
  Subscribe  
Notify of
LATEST POSTS
কম্পিউটার ভিলেজে এইচপি ল্যাপটপ উৎসব

Posted on নভেম্বর ৮th, ২০১৮

সাংবাদিক ইমনের কথায় এবার অপুর ‘বাবা’ গান

Posted on অক্টোবর ৩১st, ২০১৮

ইজিয়ার অ্যাপে অ্যাম্বুলেন্স সেবা

Posted on অক্টোবর ৩১st, ২০১৮

কোদোমোর ৭০টি পণ্য পাওয়া যাচ্ছে দারাজে

Posted on অক্টোবর ৩১st, ২০১৮

টাঙ্গাইলে পাঁচতলা মসজিদ নির্মাণের শুভ সূচনা

Posted on অক্টোবর ৩১st, ২০১৮

একসঙ্গে কাজ করবে ইক্যাব এবং শপআপ

Posted on অক্টোবর ৩১st, ২০১৮

দেশের বাজারে এডাটার এইচডি৩৩০ এক্সটার্নাল হার্ডড্রাইভ

Posted on অক্টোবর ৩১st, ২০১৮

বরিশাল-২ আসনে ফাইয়াজুল হক রাজুর গণসংযোগ

Posted on অক্টোবর ৩১st, ২০১৮

সিলেটে যক্ষ্মা নির্ণয়ের নতুন দিগন্ত

Posted on অক্টোবর ২৬th, ২০১৮

বসুন্ধরা সিটিতে সারার নতুন আউটলেট

Posted on অক্টোবর ১৮th, ২০১৮