Follow us

গুগল অথরাইজড অ্যান্ড্রয়েড টিভি আনল ভিশন

 

নিজস্ব প্রতিবেদক ::  বাংলাদেশি ব্র্যান্ডগুলোর মধ্যে দেশের বাজারে প্রথম গুগল অথরাইজড অ্যান্ড্রয়েড টিভি এনেছে জনপ্রিয় ইলেকট্রনিকস ব্র্যান্ড ভিশন।রবিবার রাজধানীর বাড্ডায় আরএফএল এর প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে এ টিভির উদ্বোধন করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল।

গুগল অথরাইজড অ্যান্ড্রয়েড টিভির নিজস্ব অপারেটিং সিস্টেম এবং সাথে থাকা প্লে স্টোরের অ্যাপ্লিকেশনগুলো স্বয়ংক্রিয়ভাবে আপডেট হয়ে যাবে এবং দর্শকরা উপভোগ করতে পারবেন অ্যান্ড্রয়েডের সমস্ত অফিশিয়াল সুযোগ-সুবিধাসমূহ।

অনুমোদিত অ্যান্ড্রয়েডের সাথে অননুমোদিত অ্যান্ড্রয়েডের অনেক বড় একটি পার্থক্য হচ্ছে অননুমোদিত অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম সম্বলিত টিভি অল্প কিছুদিনের মধ্যেই তার অ্যাপ্লিকেশনগুলোর সমস্ত কার্যকারিতা হারায় এবং আপডেট বন্ধ হয়ে যায়। ফলে ক্রেতা কোনভাবেই আসল অ্যাপ্লিকেশনের আনন্দ উপভোগ করতে পারে না।

গুগল অনুমোদিত ৩২ ইঞ্চি সাইজের একটি ভিশন স্মার্ট এলইডি টিভিতে রয়েছে ১ জিবি র‌্যাম এবং ৮ জিবি রম এবং অপারেটিং সিস্টেম হিসেবে দেয়া আছে এন্ড্রয়েড ৯.০। টিভিটি গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্টেড হওয়ার কারণে এখানে ভোক্তা পাবেন ভয়েস সার্চের অপশন যা রিমোটের একটি বাটন চেপেই করা সম্ভব।

অনুষ্ঠানে আরএন পাল বলেন, “পণ্যের গুণগত মানের কারণে আমাদের দেশীয় ব্র্যান্ড ভিশন ক্রেতাদের কাছে ভালো সাড়া পেয়েছে। ক্রেতাদের চাহিদা বিবেচনায় রেখে সবসময় সর্বাধুনিক প্রযুক্তির মানসম্মত ইলেকট্রনিকস পণ্য আনার চেষ্টা করে থাকি। এরই ধারাবাহিকতায় এবার আমরা গুগল অথরাইজড অ্যান্ড্রয়েড টিভি বাজারে এনেছি। আশা করছি, আধুনিক ফিচার সমৃদ্ধ এ টিভি ক্রেতাদের কাছে জনপ্রিয়তা পাবে।”

বর্তমানে ৩২ ইঞ্চির দুটি মডেলের গুগল অথরাইজড ভিশন অ্যান্ড্রয়েড টিভি বাজারে পাওয়া যাচ্ছে, যার সর্বোচ্চ খুচরা মূল্য ২৭৫০০ টাকা। ভিশন এম্পোরিয়াম ও অনুমোদিত ডিলারের মাধ্যমে সারাদেশে পাওয়া যাচ্ছে এ টিভি।ভিশন ইলেকট্রনিকস অপারেশন ম্যানেজার মোহাম্মদ মুনিম এবং ব্র্যান্ড ম্যানেজার শেখ মাহাবুবুর রহমানসহ কোম্পানির উর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

বিডি প্রেসরিলিস / ২ মে ২০২১ /এমএম