Follow us

ক্রেতাদের সুবিধার্থে স্যামসাং বাংলাদেশের ইদ অফার

 

নিজস্ব প্রতিবেদক :: আসন্ন ইদুল আজহা উপলক্ষে একটি প্রমোশনাল ক্যাম্পেইন চালুর ঘোষণা দিয়েছে স্যামসাং বাংলাদেশ। ‘আসবে ঈদ হাসবে ঘর’ শীর্ষক ক্যাম্পেইনটির আওতায় পণ্য ক্রয়ে ক্রেতারা নানা অফার উপভোগ করতে পারবেন। পুরো জুলাই মাস জুড়েই দেশব্যাপী ক্যাম্পেইনটি চলবে।

এ ক্যাম্পেইন চলাকালীন সময়ে ক্রেতারা টেলিভিশন ক্রয়ে ২ লাখ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা পেতে পারেন। এ প্রতিকূল সময়ে ক্রেতাদের মাঝে আনন্দ ছড়িয়ে দিতে স্যামসাং টেলিভিশন ক্রয়ে ক্রেতাদের জন্য বিভিন্ন বান্ডেল অফার নিয়ে এসেছে। বান্ডেল অফারে ক্রেতারা যদি ৫০ ইঞ্চি কিংবা তদূর্ধ্ব আকারের টেলিভিশনের সাথে সাউন্ড বার ক্রয় করতে চান, সেক্ষেত্রে সাউন্ড বার ক্রয়ে তারা ৫০ শতাংশ ডিসকাউন্ট পাবেন।

অন্য বান্ডেল অফারের আওতায় ক্রেতারা যদি রেফ্রিজারেটর কিংবা ওয়াশিং মেশিনের সাথে টেলিভিশন ক্রয় করতে চান, তাহলে তারা ৫ হাজার টাকা অতিরিক্ত ডিসকাউন্ট সুবিধা পাবেন। ক্যাম্পেইন চলাকালীন সময়ে স্যামসাং টেলিভিশন ক্রয়ের ক্ষেত্রে ২০ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ সুবিধা দিচ্ছে। এছাড়াও, ক্রেতারা চার বছর পর্যন্ত বর্ধিত প্যানেল ওয়্যারেন্টি সুবিধা পেতে কেয়ারপ্যাক ক্রয় করতে পারবেন।

মাংস ও পণ্য সামগ্রী রাখার জন্য রেফ্রিজারেটর ক্রয়ে স্যামসাং ক্রেতাদের দিচ্ছে ৪০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা এবং এক্ষেত্রেও, ক্রেতারা রেফ্রিজারেটর ক্রয়ে ২৪ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ সুবিধা উপভোগ করতে পারবেন। ক্রেতাদের সুবিধার জন্য এ ক্যাম্পেইনের আওতায় প্রতিষ্ঠানটি সাইড-বাই-সাইড রেফ্রিজারেটরের সাথে মাইক্রোওয়েভ ওভেন ক্রয়ে ৫০ শতাংশ ডিসকাউন্ট দিচ্ছে।

ঈদুল আজহায় সুস্বাদু ও মজাদার খাবার তৈরিতে স্যামসাংয়ের যেকোন মাইক্রোওয়েভ ওভেন ক্রয়ে ক্রেতারা পাচ্ছেন ২ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা। এছাড়াও, যারা গরম থেকে রক্ষা পেতে বাসার জন্য এয়ার কন্ডিশনার কেনার কথা ভাবছেন, তারা এ অফার চলাকালীন সময়ে পণ্যটি ক্রয়ে ৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা পাবেন। যারা ওয়াশিং মেশিন কেনার পরিকল্পনা করছেন, তারা ওয়াশিং মেশিন ক্রয়ে পাবেন ১০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেক্ট্রনিক্সের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, ‘আমাদের অগ্রাধিকারের মূলে রয়েছে ক্রেতা সন্তুষ্টি। এজন্য, ক্রেতা ও তাদের পরিবারের সুবিধার্থে আমরা প্রতিনিয়ত বিভিন্ন ধরনের পদক্ষেপ গ্রহণে প্রতিশ্রুতিবদ্ধ। বৈশ্বিক মহামারি ইতিমধ্যেই আমাদেরকে নানাভাবে ক্ষতিগ্রস্ত করেছে এবং এ সময়ে ইদুল আজহার প্রাক্কালে বিভিন্ন অফার নিয়ে ক্রেতাদের পাশে থাকতেই আমাদের নতুন এ ক্যাম্পেইন। এ সময়ে প্রয়োজনীয় পণ্যসামগ্রী ক্রয়ে এ ক্যাম্পেইন তাদের জন্য সহায়ক হবে।’

ক্রেতারা সরাসরি শো-রুম থেকে পণ্য ক্রয়ে এ অফারগুলো উপভোগ করতে পারবেন। পাশাপাশি, অনলাইনে পণ্যক্রয়েও এ ক্যাম্পেইনের অফারগুলো উপভোগ করা যাবে। এক্ষেত্রে, স্যামসাং বাংলাদেশের পক্ষ থেকে সর্বোচ্চ স্বাস্থ্যবিধি ও সুরক্ষা মেনেই ক্রেতাদের বাড়িতে পণ্য পৌঁছে দেয়া হবে।

বিডি প্রেসরিলিস / ০৪ জুলাই ২০২০ /এমএম


LATEST POSTS
দেশের বাজারে ‘হট ৯ প্লে’ নিয়ে এলো ইনফিনিক্স

Posted on আগস্ট ৫th, ২০২০

ক্রেতাদের জন্য স্যামসাং’র উদ্ভাবনী ক্যাম্পেইন

Posted on আগস্ট ৪th, ২০২০

নতুন তিন পিক্সেল ফোন আনল গুগল

Posted on আগস্ট ৪th, ২০২০

একচার্জে সারাদিন চলে অ্যাপলের ম্যাকবুক এয়ার

Posted on আগস্ট ৪th, ২০২০

ঈদ ফ্যাশনে টিউডর স্টাইল

Posted on আগস্ট ৪th, ২০২০

কোরবানির গোশত বাসায় পৌঁছে দেবে যাচাই ডট কম

Posted on জুলাই ৩১st, ২০২০

‘অ্যাপল’ ওয়াচ আনল অপো

Posted on জুলাই ৩১st, ২০২০

স্যামসাংকে হটিয়ে শীর্ষে স্মার্টফোন বিক্রেতা হুয়াওয়ে

Posted on জুলাই ৩১st, ২০২০

শুধু ইভ্যালিতে পাওয়া যাবে ওয়ান প্লাস ‘নর্ড’ স্মার্টফোন

Posted on জুলাই ৩১st, ২০২০

বিকাশে কেনা যাবে কোরবানির পশু

Posted on জুলাই ২৯th, ২০২০