Follow us

ক্রিকেট বিশ্বকাপ: মার্সেলের টিভি বিক্রি ব্যাপক বেড়েছে

নিজস্ব প্রতিবেদক :: জমে উঠেছে ক্রিকেট বিশ্বকাপ। ক্রিকেট উম্মাদনায় ভাসছে পুরো দেশ। বিশ্বের সেরা দলগুলোর সঙ্গে টাইগারদের রোমাঞ্চকর খেলা দেখতে সবাই চোখ রাখছেন টেলিভিশনের পর্দায়। ক্রিকেটের এই মহোৎসবকে ঘিরে সারা দেশে দেদারসে বিক্রি হচ্ছে মার্সেল ব্র্যান্ডের টিভি।ফলে, চলতি মাসে বিক্রি হয়েছে টার্গেটের চেয়ে বেশি পরিমান টিভি। সেই সঙ্গে গত বছরের একই মাসের তুলনায় মার্সেল টিভি বিক্রিতে প্রবৃদ্ধি হয়েছে প্রায় ৩০ শতাংশ।

মার্সেলের ডেপুটি অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর নাসিমা আক্তার জানান, চলতি বছরের প্রথম ছয় মাসে গত বছরের একই সময়ের চেয়ে প্রায় ৩৫ শতাংশ বেশি টিভি বিক্রি হয়েছে। যা কিনা লক্ষ্যমাত্রার চেয়েও বেশি। বিশেষ করে বিশ্বকাপকে ঘিরে চলতি মাসে টিভি বিক্রি বেড়েছে ব্যাপক। যার প্রমাণ- গত বছরের জুন মাসের চেয়ে এবার জুন মাসে টিভি বিক্রি বেড়েছে প্রায় ৩০ শতাংশ।জানা গেছে, বিশ্বকাপ উপলক্ষ্যে ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গত মে মাস থেকে ক্রেতাদের ‘সেরা দামে সেরা টিভি’ পাওয়ার সুযোগ দিচ্ছে মার্সেল। এর আওতায় দেশের যে কোনো শোরুম থেকে মার্সেলের ২৪ ও ৩২ ইঞ্চি এলইডি এবং ৩২, ৩৯ ও ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি কিনে ডিজিটাল রেজিস্ট্রেশনের মাধ্যমে ফিরতি মেসেজে নির্দিষ্ট পরিমাণ ক্যাশব্যাক পেতে পারেন গ্রাহক। অর্থাৎ, ২৪ ইঞ্চি এলইডি টিভি ক্রেতারা ৮,৯৯০ টাকায় পেতে পারেন। যার বর্তমান দাম ১২,৯৯০ টাকা। আর ১৬,৫০০ টাকা মূল্যের ৩২ ইঞ্চি টিভি মাত্র ১২,৯৯০ টাকায় পাওয়ার সুযোগ থাকছে।

আবার ৩২ ইঞ্চির স্মার্ট টিভি ১৮,৯৯০ টাকায় পেতে পারেন গ্রাহক। যার বর্তমান দাম ২১,৯০০ টাকা। এছাড়া, ৩৯ ইঞ্চি স্মার্ট টিভির বর্তমান দাম ৩১,৯০০ টাকার পরিবর্তে ক্রেতারা ১৯,৯৯০ টাকায় পেতে পারেন। ৩৪,৯০০ টাকা মূল্যের ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি ২২,৯৯০ টাকায় পাওয়ার সুযোগ রয়েছে।মার্সেলের নির্বাহী পরিচালক ও হেড অব সেলস ড. মো. সাখাওয়াৎ হোসেন বলেন, ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষ্যে এ বছর স্থানীয় বাজারে টেলিভিশনের বাড়তি চাহিদা তৈরি হয়েছে। এ বিষয়টি মাথায় রেখে চলতি বছরের শুরুতেই অত্যাধুনিক প্রযুক্তি ও ফিচারের এলইডি ও স্মার্ট টিভি বাজারে ছেড়েছে মার্সেল। এসব টিভির দাম যেমন সকল শ্রেণী, পেশার ক্রেতাদের সাধ্যের মধ্যে, তেমনি মানও অনেক উন্নত। আবার, ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় দেয়া হচ্ছে বাড়তি ক্রেতা সুবিধা। ফলে, ক্রিকেট বিশ্বকাপে ক্রেতা পছন্দের শীর্ষে রয়েছে মার্সেল টিভি। বিক্রি বেড়েছে আশাতীত।

বিক্রেতারা জানান, আরো একটি কারণে দ্রুত ক্রেতা পছন্দের শীর্ষে উঠে আসছে মার্সেল টিভি কিনছেন। সেটি হচ্ছে দ্রুত বিক্রয়োত্তর সেবার নিশ্চয়তা। মার্সেলের রয়েছে আইএসও স্ট্যান্ডার্ড সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টম। যার আওতায় দেশব্যাপী বিস্তৃত ৭০ টিরও বেশি সার্ভিস সেন্টার রয়েছে। যেখানে কাজ করছেন আড়াই হাজারেরও বেশি সার্ভিস এক্সপার্টস।কর্তৃপক্ষ জানায়, মার্সেল টিভির ক্রেতারা পাচ্ছেন ৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি। এছাড়াও ৩২ বা তদুর্ধ্ব সাইজের এলইডি ও স্মার্ট টিভির প্যানেলে থাকছে ৪ বছরের গ্যারান্টি সুবিধা।সূত্রমতে, আগামী মাসে বাংলা ভয়েস কন্ট্রোল স্মার্ট টিভি বাজারে ছাড়বে মার্সেল। এই টিভিতে ইউটিউব বা ইন্টারনেট ব্রাউজারে বাংলা ভাষায় যে কোনো কন্টেন্ট খোঁজার ক্ষেত্রে গ্রাহক শুধু ভয়েস কমান্ড দিলেই স্বয়ংক্রিয়ভাবে সংশ্লিষ্ট কন্টেন্ট চলে আসবে। টাইপ করে খুঁজতে হবে না। বাংলার পাশাপাশি ইংরেজি ও হিন্দি ল্যাঙ্গোয়েজ সিলেকশন অপশনও থাকবে এই টিভিতে।

বিডি প্রেস রিলিস /০১জুলাই ২০১৯ /এম আর


LATEST POSTS
দেশের বাজারে আইটেল পি৫৫

Posted on ফেব্রুয়ারি ২২nd, ২০২৪

আবারও সময় বাড়লো মিনিস্টারের ‘নির্বাচনি অফারের’

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

পাঠাও ফুড-এর ‘ফুড ফেস্টিভাল’ ক্যাম্পেইন

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

নতুন মডেলের স্মার্টফোন, এসএসডি ও ক্যাশব্যাক অফারের উদ্বোধন

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

খাদ্যপণ্যের বিশাল সমাহার নিয়ে বাণিজ্য মেলায় প্রাণ

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

গ্রামীণফোন নিয়ে এলো সহজ সব প্ল্যান

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

সারা’য় বিশেষ শীত অফার

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

দেশের বাজারে দুর্দান্ত ফিচারের স্মার্টফোন অনার এক্স৯বি

Posted on জানুয়ারি ২২nd, ২০২৪

কার্ভড ডিসপ্লের আইটেল এস ২৩+ উন্মোচন হলো দেশের বাজারে

Posted on জানুয়ারি ১৮th, ২০২৪

ফরিদপুর-১ আসনে দোলনের পক্ষে গণজোয়ার

Posted on জানুয়ারি ৪th, ২০২৪