Follow us

ক্যানসার সচেতনতা বাড়াতে সহযোগিতা করছে বিপ্রপার্টি ডটকম

ক্যানসার সচেতনতা বাড়াতে সহযোগিতা করছে বিপ্রপার্টি ডটকম

নিজস্ব প্রতিবেদক :: ক্যানসার সচেতনতা বাড়াতে সহযোগিতা করছে দেশের রিয়েল এস্টেট খাতের সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস বিপ্রপার্টি ডটকম। চট্টগ্রাম ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি-সোশ্যাল ওয়েলফার সোসাইটি (সিআইইউ-এসডব্লিউএস) আয়োজিত ক্যানসার সচেতনতা প্রোগ্রাম ‘গো গ্রিণ-৩’ আয়োজন করছে। আগামী ৩০ মার্চ, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে বিকাল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত এই প্রোগামের আয়োজন করা হয়েছে। এই প্রোগ্রামের টাইটেল স্পন্সর বিপ্রপার্টি ডটকম।

এই প্রোগ্রামের মূল উদ্দেশ্য ক্যানসার সম্পর্কে সচেতনতা বাড়ানো এবং যারা ক্যানসারে আক্রান্ত তাদের সহায়তা দেওয়া। এই প্রোগ্রামের আওতায় একটি সেমিনার ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সাংস্কৃতিক অনুষ্ঠানে পারফর্ম করবেন জনপ্রিয় সংগীতশিল্পী তাহসান খান। তবে এই অনুষ্ঠানে শুধুমাত্র সিআইইউ’র শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা অংশগ্রহণ করতে পারবেন। ফান্ড সংগ্রহ করতে গত ১০ মার্চ থেকে ক্যাম্পাসে একটি টিকিট বিক্রির বুথ স্থাপন করেছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। এই কনসার্টে অংশগ্রহণ ক্যানসারে আক্রান্ত ব্যক্তি ও তাদের পরিবারে কিছুটা পরিবর্তন আনতে পারে।

সেমিনারে বিশিষ্ট শিক্ষাবীদ, সানশাইন গ্রামার স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল মিসেস সাফিয়া গাজী রহমানকে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছে এবং সিআইইউ’র উপাচার্য অধ্যাপক ডা. মাহফুজুল হক চৌধুরীও অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এছাড়াও ক্যানসার বিশেষজ্ঞ ডা. তাপস মিত্র ও পুষ্টিবীদ ডা. হাসিনা আক্তার লিপি অনুষ্ঠানে মূল বক্তা হিসেবে উপস্থিত থাকবেন। টেন মিনিটস স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আয়মান সাদিককে অনুষ্ঠানের অতিথি বক্তা হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছে।

বিপ্রপার্টি ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মার্ক নসওয়ার্দী বলেন, ‘সিআইইউ-এসডব্লিউএস প্রথমবারের মতো ক্যানসার সচেতনতার বিষয়ে সেমিনারের আয়োজক করতে যাচ্ছে। ক্যানসার রোগীদের চিকিৎসা ও প্রতিরোধে সহায়তা করতে আমরা ওই অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পেরে গর্বিত।’

সিআইইউ-সোশ্যাল ওয়েলফার সোসাইটি চট্টগ্রাম ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির একটি অলাভজনক সামাজিক সংগঠন। ২০১৩ সালে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এই সংগঠন গড়ে তোলে। সামাজিক দায়বদ্ধতা কর্যক্রমে সম্পর্কে জানা ও অংশগ্রহণ করতে শিক্ষার্থীদের কাছে এটা একটা বড় প্ল্যাটফর্ম। চট্টগ্রামের এটিই সবচেয়ে পুরাতন ইউনিভার্সিটি ক্লাব। ক্লাবটি ইতোমধ্যে বিভিন্ন সামাজিক সচেতনতা ও প্রতিরোধ কর্মসূচি পালন করেছে, আগামীতে আরও করবে।

বিডি প্রেস রিলিস/২৯ মার্চ ২০১৯/ এমএম


LATEST POSTS
কেনাকাটায় স্বাচ্ছন্দ্য দিতে ‘সারা’ দিচ্ছে ৫০% মূল্যছাড়

Posted on আগস্ট ১১th, ২০২২

ওয়ালটনের তৈরি সিসিটিভি সিস্টেমের পণ্যের উদ্বোধন

Posted on আগস্ট ৯th, ২০২২

বঙ্গমাতার জন্মদিনে ২৫০০ নারীর ‘উপায়’ অ্যাকাউন্টে প্রধানমন্ত্রীর উপহার

Posted on আগস্ট ৯th, ২০২২

দারাজের শপাম্যানিয়া ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য দারুণ সব ডিল

Posted on আগস্ট ৯th, ২০২২

ঢাকা-ব্যাংকক রুটে পুনরায় ফ্লাইট চালাবে ইউএস বাংলা

Posted on আগস্ট ৭th, ২০২২

জেক্সকা হেলথকেয়ার কমপ্লেক্সকে আইপিডিসি’র ৩ লাখ টাকার অনুদান

Posted on আগস্ট ৭th, ২০২২

‘অর্জন ও বিজয়োল্লাস’-এর বিজয়ী ডিএসওদের সম্মাননা প্রদান করল ‘নগদ’

Posted on আগস্ট ৭th, ২০২২

বাংলালিংকের আয় বেড়েছে

Posted on আগস্ট ৬th, ২০২২

ডাইকিন এসি নিয়ে বাংলাদেশে যাত্রা শুরু করলো জিবিইএস এশিয়া

Posted on আগস্ট ৬th, ২০২২

ইস্কাটনে ডোমিনোজ পিৎজা’র ১১তম স্টোর উদ্বোধন

Posted on আগস্ট ৪th, ২০২২