Follow us

কোরবানির গোশত বাসায় পৌঁছে দেবে যাচাই ডট কম

 

নিজস্ব প্রতিবেদক :: করোনা পরিস্থিতিতে মানবিকতার দিক বিবেচনা করে সোনারগাঁও ইউনিভার্সিটির (এসইউ) এর শিক্ষক-শিক্ষার্থী ও যাচাই ডট কম লিমিটেড সম্মিলিতভাবে নিয়ে এসেছে দেশের বৃহত্তম অনলাইন পশুর হাট।

জানা যায়, ক্রেতারা চাইলেই কোরবানির পশুর ছবি দেখে ডিজিটাল হাটের অনলাইন থেকে ক্রয় করতে পারবে। পশু ক্রয়ের জন্য ক্রয়ের আগে কোরবানির পশু সম্পর্কে আরো বিস্তারিত জানতে jachai.com এর ফেইসবুক পেইজে

https://web.facebook.com/jachaicom/ অথবা ভিডিও কলের মাধ্যমে দেখে অথবা সরাসরি jachai.com ltd. এর ডিসপ্লে সেন্টারে গিয়ে সরাসরি পশু ক্রয় করার আগে ওজন স্কেলে ওজন করে পশুর ধরন অনুযায়ী ২৯০ থেকে ৪০০ টাকা কেজিতে প্রতি কেজির মোট মূল্য পরিশোধ করে কোরবানির পশু ক্রয় করতে পারবে।

https://www.jachai.com/ থেকে পশু ক্রয় করলে পশু ক্রয়ের পর নির্দিষ্ট দূরত্ব পর্যন্ত যাচাই.কম লি. ফ্রি ডেলিভারি প্রদান করবে। ক্রেতার ঠিকানায় পশু পৌঁছে দিতে ক্রেতার কাছ থেকে পশু ডেলিভারি বাবদ কোন চার্জ নেওয়া হবে না।ক্রেতা কোরবানির পশু ক্রয়ের পাশাপাশি ৮% ফি (এক লক্ষ টাকার গরুর জন্য আট হাজার টাকা) অতিরিক্ত দিয়ে কসাই সার্ভিস ও ডেলিভারিসহ পশু বুকিং দিতে পারবে বলেও জানা গেছে।

মূলত যাচাই ডট কম এর দুই ধরনের সার্ভিস রয়েছে। jaChai.com ltd. ঢাকা সিটি কর্পোরেশন ও ই-ক্যাব এর ডিজিটাল হাটের বিক্রয় অংশীদার। তাই ডিজিটাল হাটের jaChai.com ltd. থেকে অথবা https://www.jachai.com/ এর অনলাইন থেকে কোন কোরবানির পশু কোন ক্রেতা ক্রয় করলে এবং সিটি কর্পোরেশন ও ই-ক্যাব এর ডিজিটাল হাটের স্লটারিং সার্ভিস কোন ক্রেতা গ্রহণ করলে উক্ত সার্ভিস এর জন্য jaChai.com Ltd.

ক্রেতার কাছ থেকে ডিজিটর হাটের নির্ধারিত প্রতি কেজিতে ৭০ টাকার পরিবর্তে ৫০ টাকা চার্জ করবে এবং অবশিষ্ট ২০ টাকা যাচাই ডট কম লি. ডিজিটাল হাটকে প্রদান করবে এবং ডিজিটাল হাট কর্তৃপক্ষ ক্রেতাদের মাংস প্রয়োজনে ক্রেতার উপস্থিতিতে ফ্রি ডেলিভারির ব্যবস্থা করবে।

অথবা jaChai.com এর নারায়ণগঞ্জ অবস্থিত নিজস্ব খামার যাচাই এগ্রো ফার্ম এর সামনে মনোরম প্রাকৃতিক পরিবেশে ইসলামিক শরিয়া মোতাবেক কোরবানি করে অটোমেটিক মেশিনে মাংস প্রস্তুত করে, ফ্রিজ গাড়িতে করে ক্রেতার ঠিকানায় ডেলিভারি করবে।

অনলাইন কোরবানির পশুর হাট সম্পর্কে Jachai.com Ltd. এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল আলিম বলেন, অসহায় পশু খামারিদের পাশে দাঁড়ানোর যে মহান উদ্যোগ সোনারগাঁও ইউনিভার্সিটি-এসইউ গ্রহণ করেছে, এই মহৎ উদ্যোগের প্রতি সম্মান প্রদর্শন করে এবং ক্রেতা ও খামারিদের অনলাইনে কেনা বেচার পদ্ধতি ইউজার ফ্রেন্ডলি বা সহজ করার জন্য http://jachai.com/ এ অনলাইন কোরবানির হাট চলাকালীন সময়ে কোরবানির পশু ছাড়া আমাদের https://www.jachai.com/ ইকমার্সের সকল ক্যাটাগরির অন্যান্য সকল ধরনের পণ্য বিক্রি বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছি। এই সাময়িক অসুবিধার কারণে https://www.jachai.com/ ই কমার্সের সকল নিয়মিত সেবা গ্রহণকারীদের নিকট দুঃখ প্রকাশ করছি।

যাচাই ডট কম লি. এর চেয়ারম্যান আব্দুল আজিজ বলেন, সোনারগাঁও ইউনিভার্সিটির শিক্ষক ও শিক্ষার্থীদের তৈরি করা উক্ত কোরবানির অনলাইন গরুর হাট প্লাটফর্মটি পশু খামারিদের দুশ্চিন্তার অবসান ঘটাচ্ছে । উভয় পক্ষের এই সমঝোতা চুক্তির আলোকে ঈদের দিন পর্যন্ত সোনারগাঁও ইউনিভার্সিটি এর সাথে jachai.com ltd. যৌথভাবে পশু খামারিদের এই সেবা প্রদান করে যাবে।

কোরবানির পশু ও যে কোন পণ্য https://www.jachai.com/ অনলাইনে ফ্রি বিজ্ঞাপন দিয়ে কেনাবেচা করার জন্য উদ্যোক্তাগণ সংশ্লিষ্টদের আহ্বান জানান। কোন প্রয়োজনে 8801955544939 এই নাম্বারে যোগাযোগ করার জন্য যাচাই ডট কম কর্তৃপক্ষ অনুরোধ করেছেন।

বিডি প্রেসরিলিস / ৩১ জুলাই ২০২০ /এমএম


LATEST POSTS
“প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন এবং মোবাইল ইন্টারনেটের মাধ্যমে তাদেরকে আর্থিকভাবে ক্ষমতায়ন করা”

Posted on সেপ্টেম্বর ২০th, ২০২০

জ্যোতিষশাস্ত্র নিয়ে ওয়েবসাইট

Posted on সেপ্টেম্বর ২০th, ২০২০

ক্লেমনের উদ্যোগে বাড়ির ছাদে খেলার মাঠ ও বাগান

Posted on সেপ্টেম্বর ১৯th, ২০২০

রবিশপে আইফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ছাড়

Posted on সেপ্টেম্বর ১৯th, ২০২০

কোভিড টেস্টের ফি দেওয়া যাচ্ছে একমাত্র ‘নগদ’-এ

Posted on সেপ্টেম্বর ১৯th, ২০২০

নচ ডিসপ্লের ডুয়াল ক্যামেরার নতুন ওয়ালটন ফোন

Posted on সেপ্টেম্বর ১৯th, ২০২০

গার্ডিয়ান লাইফের লিড প্লাটিনাম সার্টিফিকেট অর্জন

Posted on সেপ্টেম্বর ১৮th, ২০২০

চমকপ্রদ এফ সেভেন্টিন প্রো-র ফার্স্ট বিক্রি শুরু করলো অপো

Posted on সেপ্টেম্বর ১৭th, ২০২০

বন্যার্ত মানুষের সহায়তায় হুয়াওয়ে

Posted on সেপ্টেম্বর ১৭th, ২০২০

করোনায় মাতৃসেবা নিয়ে মানুষের পাশে মা-টেলিহেলথ সেন্টার

Posted on সেপ্টেম্বর ১৭th, ২০২০