Follow us

কোদোমোর ৫ম বর্ষপূতি

কোদোমোর ৫ম বর্ষপূতি

নিজস্ব প্রতিবেদক :: শিশুদের নানা ধরনের প্রসাধনী তৈরিতে অন্যতম সেরা ব্র্যান্ড কোদোমো। ২০১৩ সালে বাংলাদেশের বাজারে যাত্রা শুরু করা জনপ্রিয় এই ব্র্যান্ডটির ৫ম বর্ষপূতি অনুষ্ঠিত হলো।
২৩ এপ্রিল থেকে রাজধানীর প্যান প্যাসিফিক হোটেল সোনারগাঁও-এ অনুষ্ঠিত ‘থাইল্যান্ড এক্সিবিউশন ২০১৮’ অংশগ্রহন করে কোদোমো। ২৪ এপ্রিল বিকেলে কোদোমোর ৫ম বর্ষপূতি উপলক্ষে আয়োজন করা হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। ফ্যাশন শোর মাধ্যমে কোদোমোর পণ্য দর্শকদের সামনে উপস্থাপন করা হয়। এ ছাড়া গতবছরের সেরা বিক্রেতাদের মাঝে এলইডি টেলিভিশন পুরস্কার বিতরণ এবং শেষে নৈশ্যভোজনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।
কোদোমোর ৫ম বর্ষপূতি

বর্ষপূতি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন থাই মিনিস্টার কাউন্সিলর সুবেসাক দাংবুনরুয়েন, বাংলাদেশ পুলিশের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ (ডিএমপি) অতিঃ উপ-পুলিশ কমিশনার মো. নাজমুল ইসলাম, ব্যাংক এশিয়া এলিফেন্ট রোড শাখার এফভিপি ও হেড অব ব্রাঞ্চ এস এম জাহিদ হাসান ফেরদৌস, পেন্টাগন ইন্টারন্যাশনাল লি. এর চেয়ারম্যান এম এম জাহিদ মাহমুদ ও ডিরেক্টর আনোয়ার হোসেন এবং ম্যানেজিং ডিরেক্টর অভিনেতা অন্তু করিম।
পেন্টাগন ইন্টারন্যাশনাল লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মডেল ও অভিনেতা অন্তু করিম বলেন, সারাবিশ্বের কোদোমো পণ্য বিশেষভাবে পরিচিত। দেশের বাজারে আমরা ৫ বছর পূর্ণ করলাম। গত বছরগুলো আমাদের পণ্য যেমন জনপ্রিয়তা পেয়েছে, তেমন আস্থাও অর্জন করেছে। পেন্টাগন ইন্টারন্যাশনাল লিমিটেড বাংলাদেশে কোদোমোর পণ্য সরবরাহ করছে। আগামীতে ক্রেতাদের হাতে কিভাবে সহজে কোদোমোর পণ্য পৌঁছবে তা নিয়েও আমাদের ব্যাপক পরিকল্পনা চলছে। ঘরেই বসে সহজে আমাদের পণ্য পাবারও সুযোগ রয়েছে।
কোদোমোর ৫ম বর্ষপূতি

উল্লেখ্য, থাইপণ্যের সমাহার নিয়ে রাজধানীর সোনারগাঁও হোটেলে ২৩ এপ্রিল থেকে শুরু হয় থাইল্যান্ড উইক-২০১৮। থাই পণ্য সম্পর্কে ধারণা দেয়ার পাশাপাশি উভয় দেশের মধ্যে বাণিজ্য সম্প্রসারণে ১৭তম বারের মতো যৌথভাবে এ প্রদর্শনীর আয়োজন করে বাণিজ্য মন্ত্রণালয় ও থাই দূতাবাস। প্রতিবারের মতো এবারো প্রদর্শনীতে অংশগ্রহন করে শিশুদের অন্যতম সেরা ব্র্যান্ড কোদোমো।

(বিডি প্রেস রিলিস/২৭ এপ্রিল/এসএম)


LATEST POSTS
ঢাকা-ব্যাংকক রুটে পুনরায় ফ্লাইট চালাবে ইউএস বাংলা

Posted on আগস্ট ৭th, ২০২২

জেক্সকা হেলথকেয়ার কমপ্লেক্সকে আইপিডিসি’র ৩ লাখ টাকার অনুদান

Posted on আগস্ট ৭th, ২০২২

‘অর্জন ও বিজয়োল্লাস’-এর বিজয়ী ডিএসওদের সম্মাননা প্রদান করল ‘নগদ’

Posted on আগস্ট ৭th, ২০২২

বাংলালিংকের আয় বেড়েছে

Posted on আগস্ট ৬th, ২০২২

ডাইকিন এসি নিয়ে বাংলাদেশে যাত্রা শুরু করলো জিবিইএস এশিয়া

Posted on আগস্ট ৬th, ২০২২

ইস্কাটনে ডোমিনোজ পিৎজা’র ১১তম স্টোর উদ্বোধন

Posted on আগস্ট ৪th, ২০২২

বসুন্ধরা মাল্টি ট্রেডিং ও রেডিমিক্সে যুক্ত হলো এসএপি

Posted on আগস্ট ২nd, ২০২২

জিবুতিতে আরএফএলের কাঠের দরজা ও ফ্রেম

Posted on আগস্ট ২nd, ২০২২

ক্যামেরার প্রশংসায় ভাসছে রিয়েলমি ৯ প্রো প্লাস ৫জি

Posted on আগস্ট ২nd, ২০২২

‘অথবা ডটকমে’র পণ্য গ্রাহকের কাছে পৌঁছে দেবে পেপারফ্লাই

Posted on আগস্ট ১st, ২০২২