Follow us

নিজস্ব প্রতিবেদক:: পোশাক শ্রমিকদের জন্য সাশ্রয়ী দামে স্মার্টফোন ও ডাটা সেবা দিতে কানেক্টিভিটি পার্টনার হিসেবে কুটুম্বিতা ও এসকিউ- এর সাথে অংশীদারিত্ব করেছে গ্রামীণফোন। আজ এসকিউ- এর করপোরেট কার্যালয়ে এ করপোরেট চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

এ চুক্তির অধীনে কর্মীদের ডিজিটাল মাধ্যমে যুক্ত করার ক্ষেত্রে এসএএএস ভিত্তিক প্ল্যাটফর্ম বাস্তবায়নে কুটুম্বিতাকে সহায়তা করবে গ্রামীণফোন। কর্মী ব্যবস্থাপনা সমাধানে বিশেষত দেশের পোশাক ও বস্ত্রশিল্পে কর্মী ব্যবস্থাপনায় কাজ করে কুটুম্বিতা। কর্মী অনুপস্থিতি, উৎপাদনশীলতা, কর্মীদের মনোবল, কমপ্লায়েন্স, খরচ ও জীবনধারনে দক্ষতার উন্নয়ন ব্যবস্থাপনা এ অ্যাপের প্রধান প্রধান সব ফিচার।
এ অংশীদারিত্বের মাধ্যমে কুটুম্বিতার প্রথম গ্রাহক হবে এসকিউ গ্রুপ। তারা গ্রামীণফোন থেকে তাদের সহযোগীদের স্মার্টফোন প্রধান করবে। এসকিউ বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় পোশাক নির্মাতা প্রতিষ্ঠান। বিশ্বের ১০টি শীর্ষ পরিবেশবান্ধব কারখানার তিনটি পরিচালনা করে এ গ্রুপ। কাজের ক্ষেত্রে ডিজিটাল উদ্ভাবন ও প্রযুক্তিগত অগ্রগতি নিয়ে আসার ক্ষেত্রে এসকিউ সবসময় নেতৃস্থানীয় প্রতিষ্ঠানগুলোর মধ্যে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।
এ চুক্তিস্বাক্ষর নিয়ে গ্রামীণফোনের হেড অব করপোরেট বিজনেস মো. নাসার ইউসুফ বলেন, ‘তৈরি পোশাকশিল্প খাত বাংলাদেশের অর্থনীতিতে বড় একটা জায়গা দখল করে আছে। এ চুক্তির মাধ্যমে তৈরি পোশাকশিল্পের উন্নয়নে গ্রামীণফোনও অংশীদার হবে।’
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের হেড অব করপোরেট বিজনেস মো. নাসার ইউসুফ, এসকিউ- এর চিফ পিপল অফিসার ওয়ারিসুল আবিদ এবং কুটুম্বিতার প্রধান নির্বাহী রামীজ হকের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির বিজনেস ডেভলপমেন্ট ম্যানেজার আলভী আউয়াল।

বিডি প্রেস রিলিস/ ০১মে ২০১৯ / এমএম


LATEST POSTS
সিটিও ফোরাম ইনোভেশন হ্যাকাথনের নিবন্ধন শুরু

Posted on আগস্ট ১৩th, ২০২২

LEED Gold স্বীকৃতি পেলো বেঙ্গল প্লাস্টিকস

Posted on আগস্ট ১৩th, ২০২২

নারী উদ্যোক্তাদের প্রশিক্ষণ দিল আইপিডিসি

Posted on আগস্ট ১৩th, ২০২২

কেনাকাটায় স্বাচ্ছন্দ্য দিতে ‘সারা’ দিচ্ছে ৫০% মূল্যছাড়

Posted on আগস্ট ১১th, ২০২২

ওয়ালটনের তৈরি সিসিটিভি সিস্টেমের পণ্যের উদ্বোধন

Posted on আগস্ট ৯th, ২০২২

বঙ্গমাতার জন্মদিনে ২৫০০ নারীর ‘উপায়’ অ্যাকাউন্টে প্রধানমন্ত্রীর উপহার

Posted on আগস্ট ৯th, ২০২২

দারাজের শপাম্যানিয়া ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য দারুণ সব ডিল

Posted on আগস্ট ৯th, ২০২২

ঢাকা-ব্যাংকক রুটে পুনরায় ফ্লাইট চালাবে ইউএস বাংলা

Posted on আগস্ট ৭th, ২০২২

জেক্সকা হেলথকেয়ার কমপ্লেক্সকে আইপিডিসি’র ৩ লাখ টাকার অনুদান

Posted on আগস্ট ৭th, ২০২২

‘অর্জন ও বিজয়োল্লাস’-এর বিজয়ী ডিএসওদের সম্মাননা প্রদান করল ‘নগদ’

Posted on আগস্ট ৭th, ২০২২