Follow us

কামাল হোসেনের মতো বর্ণচোরাদের থেকে সতর্ক থাকতে হবে : খালিদ

ggg

নিজস্ব প্রতিবেদক :: চক্রান্তকারীদের সঙ্গে হাত মিলিয়ে গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন দেশের সম্ভাবনাকে নস্যাত করার ষড়যন্ত্রে নেমেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী। তিনি বলেন, মুক্তিযুদ্ধের কথা বলে ড. কামাল হোসেন বিভিন্ন সময়ে মঈনুদ্দিন, ফখরুদ্দিন ও যুদ্ধাপরাধীদের সঙ্গে মিলে দেশবিরোধী চক্রান্ত করে গেছেন। কামাল হোসেনের মতো এসব বর্ণচোরাদের চক্রান্ত থেকে সবাইকে সতর্ক ও সাবধান থাকতে হবে।

রোববার জেলার বোচাগঞ্জে সহষপুর উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত দ্বিতল ভবন ও বিদ্যুত সংযোগ উদ্বোধনের পর স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খালিদ বলেন, ড. কামাল হোসেন মুক্তিযুদ্ধের কথা বলেন, অথচ যুদ্ধাপরাধীদের বিচারের সময় একদিনও ট্রাইব্যুনালে যাননি। দুর্নীতিবাজ তারেক রহমান যখন বিএনপির ভারপ্রাপ্ত প্রধান হলেন- কামাল হোসেন বললেন, এ বিষয়ে তার বক্তব্য নেই- জনগণ বিচার করবে। তার মতো আরো কিছু বর্ণচোরা মানুষ দেশের উন্নয়নের বিরুদ্ধে ষড়যন্ত্রের জাল বুনতে চাচ্ছে। এদের কাছ থেকে সতর্ক থাকতে হবে।

উন্নয়নের ধারাবাহিকতায় আওয়ামী লীগকে বিজয়ী করার আহ্বান জানিয়ে খালিদ মাহমুদ বলেন, এই দেশের ভাষা আন্দোলন থেকে মুক্তিযুদ্ধ, গণতন্ত্র ও সংবিধান, সাংবিধানিক ধারাবাহিকতা ও আইনের শাসন সবই আওয়ামী লীগের অবদান। দরিদ্র দেশ থেকে উন্নয়নশীল দেশে পদার্পন, জনগণের কর্মক্ষমতা বৃদ্ধি, শিক্ষা ও স্বাস্থ্য খাতের অভূতপূর্ব উন্নয়ন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ সবই আওয়ামী লীগের অর্জন। আগে মানুষ বিদ্যুত আর সারের জন্য হাহাকার করত। এখন ঘরে ঘরে বিদ্যুত, কৃষকের হাতের নাগালে সার। উন্নয়নের এ ধারাবাহিকতা রক্ষায় আবারো আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে।
অধ্যাপক আঃ মাসুম সরকারের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন ও সাধারণ সম্পাদক আফছার আলী বক্তব্য রাখেন।

(বিডি প্রেস রিলিস/১১ মার্চ/এসএম)


LATEST POSTS
ঈদে অনার স্মার্টফোনে অবিশ্বাস্য ক্যাশব্যাক ও ১ বছর পর্যন্ত ফ্রি ইন্টারনেট

Posted on জুনe ৮th, ২০২৪

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা এখন থেকে কেবল নগদে

Posted on জুনe ৪th, ২০২৪

দেশি ফ্রিজে স্বপ্নপূরণ

Posted on জুনe ৪th, ২০২৪

বিশ্বকাপ উন্মাদনায় ‘ডঙ্কা সং’ নিয়ে এলো রবি

Posted on জুনe ৪th, ২০২৪

নতুন ২ মডেলের অল-ইন-ওয়ান পিসি বাজারে ছাড়লো ওয়ালটন

Posted on জুনe ৪th, ২০২৪

সারা’র ঈদুল আযহা আয়োজন

Posted on জুনe ৪th, ২০২৪

দেশের বাজারে বিশ্বের নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো

Posted on মে ২৪th, ২০২৪

ঈদ উপলক্ষে ওয়ালটনের বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব পণ্য উন্মোচন

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশে আসছেন তুর্কি সুপারস্টার বুরাক ঔজচিভিত

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশের বাজারে আসছে নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো

Posted on মে ১৮th, ২০২৪