Follow us

কর্পোরেট কার-পুল সেবা নিয়ে এলো ইজিয়ার

 

নিজস্ব প্রতিবেদক :: ইজিয়ার টেকনোলজিস লিমিটেড দেশের প্রথম আন্তঃজেলা রাইডশেয়ারিং সেবাদাতা ও অ্যাপের মাধ্যমে জরুরি অ্যাম্বুলেন্স সেবাদাতা প্রতিষ্ঠান নিয়ে এসেছে কর্পোরেট কার-পুল সার্ভিস।

ইজিয়ারের এই কর্পোরেট কার-পুল সেবার অধীনে যে কোনো প্রতিষ্ঠান তাদের প্রতিষ্ঠানের জন্য গাড়ি ভাড়া নেয়ার সুবিধা উপভোগ করতে পারবে। মাসভিত্তিক, পিক অ্যান্ড ড্রপ, এয়ারপোর্ট পিক অ্যান্ড ড্রপ, দৈনিক ভিত্তিকসহ বিভিন্ন কর্পোরেট প্রতিষ্ঠানের চাহিদা অনুযায়ী কাস্টমাইজড সেবা দেবে ইজিয়ার।

মাসিকভিত্তিক সেবার ক্ষেত্রে ইজিয়ার, প্রতিষ্ঠানের চাহিদা অনুযায়ী গাড়ি ও গাড়ির চালকসহ মাসিক চার্জের ভিত্তিতে সরবরাহ করবে। দৈনিক ভিত্তিক সেবায় যে কোনো প্রতিষ্ঠান একদিনের জন্য যে কোনো ধরনের কর্পোরেটভিজিট, ফ্যাক্টরি ভিজিট বা ট্যুর ইত্যাদির জন্য ইজিয়ার থেকে চালকসহ গাড়ির নেয়ার সুবিধা পাবে।
পিক অ্যান্ড ড্রপ সেবার ক্ষেত্রে প্রতিষ্ঠানে কর্মরতদের যাতায়াতের মাধ্যম হিসেবে ব্যবহার করার জন্য চালকসহ গাড়ি সরবরাহ করবে ইজিয়ার। এয়ারপোর্ট পিক অ্যান্ড ড্রপ সেবাটি মূলত এয়ারপোর্ট থেকে প্রতিষ্ঠানের অতিথি কিংবা কর্মরতদের পিক করে সঠিক গন্তব্যে পৌঁছে দেবে ইজিয়ার। এসব সেবাসমূহ ছাড়াও প্রতিষ্ঠানের চাহিদানুযায়ী কাস্টমাইজ সেবাও দেবে ইজিয়ার।

ইজিয়ারের এই নতুন সেবা সম্পর্কে জানার জন্য প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মেহেদি হাসান ইমন বলেন, আমরা আসলে রাইডশেয়ারিং সেবার ব্যাপ্তিটাকে আরো একটু বড় করতে এই কর্পোরেট সেবা শুরু করেছি। আমরা বর্তমানে সফলতার সঙ্গে আন্তঃজেলা রাইডশেয়ারিং সেবা ও অ্যাপভিত্তিক জরুরি অ্যাম্বুলেন্স সেবা পুরোদমে প্রদান করে আসছি। এসব সেবা দেয়ার ক্ষেত্রে প্রাপ্ত কাস্টমার ফিডব্যাক আমাদের এই নতুন কর্পোরেট সেবা দেয়ার ক্ষেত্রে উদ্বুদ্ধ করেছে। আমরা বিশ্বাস করি কর্পোরেট সেবা প্রদানের ক্ষেত্রেও আমরা আমাদের কর্মদক্ষতার পরিচয় দিয়ে সর্বোচ্চ গ্রাহক সন্তুষ্টি নিশ্চিত করতে পারব।

ইজিয়ারের এই কর্পোরেট সেবা সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন তাদের ফেসবুক পেজ অথবা কল করতে পারেন তাদের ২৪/৭ কাস্টোমার সাপোর্ট সেন্টারে ০৯৬০৪৭০০৭০০ এই নম্বরে। ওয়েবসাইট : www.ezzyr.com

বিডি প্রেস রিলিস / ১৫ জুলাই ২০১৯ /এমএম


LATEST POSTS
ঈদে অনার স্মার্টফোনে অবিশ্বাস্য ক্যাশব্যাক ও ১ বছর পর্যন্ত ফ্রি ইন্টারনেট

Posted on জুনe ৮th, ২০২৪

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা এখন থেকে কেবল নগদে

Posted on জুনe ৪th, ২০২৪

দেশি ফ্রিজে স্বপ্নপূরণ

Posted on জুনe ৪th, ২০২৪

বিশ্বকাপ উন্মাদনায় ‘ডঙ্কা সং’ নিয়ে এলো রবি

Posted on জুনe ৪th, ২০২৪

নতুন ২ মডেলের অল-ইন-ওয়ান পিসি বাজারে ছাড়লো ওয়ালটন

Posted on জুনe ৪th, ২০২৪

সারা’র ঈদুল আযহা আয়োজন

Posted on জুনe ৪th, ২০২৪

দেশের বাজারে বিশ্বের নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো

Posted on মে ২৪th, ২০২৪

ঈদ উপলক্ষে ওয়ালটনের বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব পণ্য উন্মোচন

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশে আসছেন তুর্কি সুপারস্টার বুরাক ঔজচিভিত

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশের বাজারে আসছে নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো

Posted on মে ১৮th, ২০২৪