Follow us

কম্বো বীমা সুবিধা নিয়ে এলো কার্নিভাল এ্যাসিউর

কম্বো বীমা সুবিধা নিয়ে এলো কার্নিভাল এ্যাসিউর

নিজস্ব প্রতিবেদক :: কার্নিভাল এ্যাসিউর কতিপয় স্বনামধন্য ইন্স্যুরেন্স কোম্পানির এ্যাগ্রিগেটর হিসেবে বাইক চালকদের জন্য নিয়ে এলো একটি চমৎকার ও সাশ্রয়ী নতুন বীমা সেবা কার্নিভাল দরন্ত কম্বো।

বাইকারদের সাথে একাত্মতা প্রকাশ করতে এই সেবা চালুর পাশাপাশি সোমবার রাজধানীর ব্যস্ত সড়কগুলোয় ফুল ও কমপ্লিমেন্টারি কাস্টমাইজড কুপন বিতরণ করেছে কার্নিভাল এ্যাসিউর টিম।

এই উদ্যোগটির মূলমন্ত্র ছিলো “আমরা আপনার প্রতি যত্নশীল”, এবং এর মাধ্যমে রাইডারদের জন্য এমন সুবিধাজনক বীমা প্যাকেজ চালুর মূল উদ্দেশ্যটি প্রতিফলিত হয়।

শহরে দিনে দিনে মানুষ বেড়েই চলেছে। সেই সাথে বেড়ে চলছে যানবাহনও। এতোসব যানবাহন আর মানুষের কারণে যেমনি বেড়ে চলছে ট্রাফিক জ্যাম তেমনি বেড়ে চলছে চালকদের অসুবিধাও। তাই সময়মতো কর্মক্ষেত্র অথবা গন্তব্যস্থলে পৌঁছাতে এখন বেশিরভাগ মানুষেরই প্রথম পছন্দ বাইক। স্বাচ্ছন্দ্যে এবং স্বল্প সময় ও খরচে যাতায়াতের জন্য বাইকের ব্যবহারে রয়েছে নানা অসুবিধাও।

দুই চাকার এই বাহনে ব্যালেন্স রাখাটা অন্যান্য বাহনের তুলনায় বেশ কঠিন আর তাই দুর্ঘটনা ঘটার সম্ভাবনাটাও অনেকাংশে বেশি। তাছাড়া দুর্ঘটনা কখনো কাউকে বলেও আসে না, এর আগমন সবসময়ই অনিশ্চিত। বাইকে থাকলে স্বল্প দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনাও যেন একটু বেশিই থাকে। এসব দুর্ঘটনায় আর্থিক ক্ষতির অনেকখানিই কমানো যায় বীমা গ্রহণের মাধ্যমে।

এদেশের মানুষের এখনও বীমাগ্রহণে অনীহা একটু বেশি। নানা জটিলতা, অনিয়ম এবং বীমা কোম্পানীগুলোর অপ্রকাশিত নানা শর্তাবলির কারণে প্রতি মাসে প্রিমিয়ামের এতোগুলো টাকা পরিশোধ করাটা এদেশের মানুষের কাছে একটি অতিরিক্ত বোঝা হিসেবেই বিবেচিত হয়।

এসব মানুষের কথা ভেবেই সম্পূর্ণ ডিজিটাইজড এবং স্বচ্ছভাবে প্রকাশিত শর্তাবলি প্রয়োগের মাধ্যমে ২ টি প্যাকেজে ৫০-১৫০সিসি পর্যন্ত (প্যাকেজ ১) এবং ১৫১-২৫০সিসি পর্যন্ত (প্যাকেজ ২) বাইকের মালিকদের জন্য এই বীমা সেবা নিয়ে এসেছে কার্নিভাল এ্যাসিউর।

এই প্যাকেজের আওতায় ৫০-১৫০ সিসি বাইকের মালিকরা পেতে পারেন ১০০,০০০ টাকা (প্যাকেজ ১) এবং ১৫১-২৫০ সিসি বাইকের মালিকরা পেতে পারেন ১২৫,০০০ টাকা (প্যাকেজ ২) পর্যন্ত সম্মিলিত জীবন ও হসপিটাল কাভারেজ। এবং তারা এই প্যাকেজের আওতায় প্রতিদিন মাত্র ১ টাকা প্রিমিয়াম থেকে শুরু করে বার্ষিক ৩৬৫ টাকা প্রদানের সুবিধা পেয়ে থাকবেন।

অফারটি শুধুমাত্র এপ্রিল মাসের জন্য প্রযোজ্য। পরবর্তীতে প্যাকেজগুলো এর সাধারণ মূল্য ৪৯৯ টাকা এবং ৫৯৯ টাকায় বহাল থাকবে।

স্বাভাবিক/দুর্ঘটনাজনিত মৃত্যু, দুর্ঘটনাজনিত কারণে হাসপাতালে ভর্তি এবং থার্ড পার্টি ইনস্যুরেন্স (আইনী দায়) এই তিনটি কারণে বীমাগ্রহীতা বীমা দাবি করতে পারবে কার্নিভাল দুরন্ত কম্বো বীমা সেবাটি থেকে। স্বাভাবিক/ দুর্ঘটনাজনিত মৃত্যুর আওতায় (আত্নহত্যা অথবা এইচআইভি-এইডস ব্যতীত) বীমাগ্রহীতার মৃত্যু ঘটলে ৫০,০০০ টাকা (প্যাকেজ ১) এবং ৭৫,০০০ টাকা (প্যাকেজ ২) পৌঁছে যাবে নমিনীর ব্যাংক বা মোবাইল ওয়ালেট এ্যকাউন্টে।

দুর্ঘটনাজনিত কারণে হাসপাতালে ভর্তির আওতায় ৫০,০০০ টাকা পর্যন্ত পেতে পারেন যার ভেতর মাথায় আঘাত, বুকে আঘাত, ফ্র্যাকচারস ও ডিসলোকেশন, কাঁটাছেঁড়া এবং স্প্রেইনসহ নরম কোন টিস্যুতে আঘাতের জন্য বীমাদাবি প্রযোজ্য।

বর্ণিত প্যাকেজটি ছাড়াও কার্নিভাল এ্যাসিউর এর সবগুলো প্যাকেজ সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন www.carnivalassure.com.bd তে।

বিডি প্রেস রিলিস/ ০৩ এপ্রিল ২০১৯/ এমএম 


LATEST POSTS
ডেলের সেরা সল্যুশন প্রোভাইডার স্মার্ট টেকনোলজিস

Posted on জুলাই ১৬th, ২০২৪

বাজার মাতাতে অনার নিয়ে আসছে এআই পোট্রেইট মাস্টার অনার ২০০ এবং

Posted on জুলাই ১৬th, ২০২৪

তিন স্বর্ণসহ সাতটি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on জুলাই ১৫th, ২০২৪

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ৩৮১তম সভা অনুষ্ঠিত

Posted on জুলাই ৬th, ২০২৪

ইসলামী ব্যাংকের ভাটিয়ারী উপশাখা উদ্বোধন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিকাশের স্টুডেন্ট অ্যাকাউন্ট ক্যাশলেস লেনদেনে প্রস্তুত করবে ভবিষ্যৎ প্রজন্মকে

Posted on জুলাই ৬th, ২০২৪

‘ফুডি’র পথচলা শুরু

Posted on জুলাই ৬th, ২০২৪

বাজারে শক্তিশালী ব্যাটারি নিয়ে ভিভোর নতুন স্মার্টফোন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিশ্বখ্যাত ফটোগ্রাফি স্টুডিও হারকোর্ট ফিচার নিয়ে আসছে স্মার্টফোন অনার ২০০ সিরিজ

Posted on জুনe ৩০th, ২০২৪

ঈদে অনার স্মার্টফোনে অবিশ্বাস্য ক্যাশব্যাক ও ১ বছর পর্যন্ত ফ্রি ইন্টারনেট

Posted on জুনe ৮th, ২০২৪