Follow us

ওয়ালটন টিভিতে মাশরাফির অটোগ্রাফযুক্ত ব্যাট-বল পাওয়ার সুযোগ

নিজস্ব প্রতিবেদক :: চলছে ক্রিকেট বিশ্বকাপ। ক্রিকেট মহোৎসবের আনন্দকে আরো বাড়িয়ে দিতে দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় টেলিভিশন ক্রেতাদের নানান সুবিধা দিচ্ছে ওয়ালটন। দেশের যে কোনো ওয়ালটন প্লাজা বা পরিবেশক শোরুম থেকে টিভি কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পেতে পারেন আকর্ষণীয় অঙ্কের ক্যাশব্যাক।

রয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা’র অটোগ্রাফযুক্ত গোল্ড এডিশন প্রতীকী ব্যাট-বল এবং ক্রিকেট ব্যাট পাওয়ার সুযোগ। ওয়ালটন টিভিতে এসব সুবিধা থাকবে পুরো বিশ্বকাপজুড়ে।
গতকাল বুধবার (১২ জুন) রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত ‘টেলিভিশন ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড’ প্রোগ্রামে এসব তথ্য জানানো হয়। অনুষ্ঠানে বিশ্বকাপ উপলক্ষে সারা দেশে ওয়ালটনের ‘সাধ্যের মধ্যে শ্রেষ্ঠ টিভি’ শীর্ষক ক্যাম্পেইনে বিশেষ অবদান রাখায় ১১ জনকে পুরস্কৃত করা হয়।

চলতি বছরের প্রথম ৫ মাসে (জানুয়ারি থেকে মে) গত বছরের একই সময়ের তুলনায় টিভি বিক্রিতে ৫৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জিত হয়েছে ওয়ালটনের। এদিকে ঈদুল ফিতর ও বিশ্বকাপ উপলক্ষে গত মাসে লক্ষ্যমাত্রার চেয়েও বেশি পরিমান টিভি বিক্রি হয়েছে। এই সাফল্য অর্জনে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ আরো ৬ জনকে পুরস্কৃত করা হয়।

ওয়ালটন গ্রুপের ভাইস-চেয়ারম্যান এসএম নূরুল আলম রেজভী, পরিচালক তাহমিনা আফরোজ তান্না ও রাইসা সিগমা হিমা পুরস্কার প্রাপ্তদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন। এসময় আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার, এসএম জাহিদ হাসান, হুমায়ুন কবীর, মোহাম্মদ রায়হান, মো. সিরাজুল ইসলাম, ড. মো. সাখাওয়াৎ হোসেন ও আমিন খান, টেলিভিশন বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোস্তফা নাহিদ হোসেন, টিভি মার্কেটিং ইনচার্জ মারুফ হাসান, টিভির প্রোডাক্ট ম্যানেজার তানভীর মাহমুদ শুভ, প্রোগ্রাম কো-অর্ডিনেটর এসকে তোফাজ্জল হোসেন সোহেল প্রমূখ।

অনুষ্ঠানে জানানো হয়, এ বছর সাশ্রয়ী দামে অত্যাধুনিক প্রযুক্তি ও ফিচার সম্বলিত রপ্তানিযোগ্য এলইডি ও স্মার্ট টিভি বাজারে ছেড়েছে ওয়ালটন। শ্রেষ্ঠত্যের আতœবিশ্বাসে ওয়ালটনের ৩২ থেকে ৫ ইঞ্চি টিভি প্যানেলের গ্যারান্টি মেয়াদ বাড়িয়ে ৪ বছর করা হয়েছে।

এসব উদ্যোগের পাশাপাশি ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে ক্রেতাদের বাড়তি সুবিধা দিচ্ছে ওয়ালটন। বিশ্বকাপ চলাকালে টিভি কিনে ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর মাশরাফি বিন মর্তুজা’র অটোগ্রাফ সম্বলিত গোল্ড এডিশন ব্যাট-বল পাওয়ার সুযোগ রয়েছে।

গত মে মাস থেকে সারা দেশে ‘সাধ্যের মধ্যে শ্রেষ্ঠ টিভি’ শীর্ষক ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। এর আওতায় দেশের যে কোনো ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুম থেকে ২৪ ও ৩২ ইঞ্চি এলইডি এবং ৩২, ৩৯ ও ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি কিনে ডিজিটাল রেজিস্ট্রেশনের মাধ্যমে ফিরতি মেসেজে নির্দিষ্ট পরিমাণ ক্যাশব্যাক পেতে পারেন গ্রাহক। অর্থাৎ, ২৪ ইি এলইডি টিভি ক্রেতারা ৮,৯৯০ টাকায় পেতে পারেন। যার বর্তমান দাম ১২,৯৯০ টাকা। আর ১৬,৫০০ টাকা মূল্যের ৩২ ইি টিভি মাত্র ১২,৯৯০ টাকায় পাওয়ার সুযোগ থাকছে।

আবার ৩২ ইি র স্মার্ট টিভি ১৮,৯৯০ টাকায় পেতে পারেন গ্রাহক। যার বর্তমান দাম ২১,৯০০ টাকা। এছাড়া, ৩৯ ইি স্মার্ট টিভির বর্তমান দাম ৩১,৯০০ টাকার পরিবর্তে ক্রেতারা ১৯,৯৯০ টাকায় পেতে পারেন। ৩৪,৯০০ টাকা মূল্যের ৪৩ ইি স্মার্ট টিভি ২২,৯৯০ টাকায় পাওয়ার সুযোগ রয়েছে।

বিডি প্রেস রিলিস/ ১৪ জুন ২০১৯ / এমএম


LATEST POSTS
ডেলের সেরা সল্যুশন প্রোভাইডার স্মার্ট টেকনোলজিস

Posted on জুলাই ১৬th, ২০২৪

বাজার মাতাতে অনার নিয়ে আসছে এআই পোট্রেইট মাস্টার অনার ২০০ এবং

Posted on জুলাই ১৬th, ২০২৪

তিন স্বর্ণসহ সাতটি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on জুলাই ১৫th, ২০২৪

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ৩৮১তম সভা অনুষ্ঠিত

Posted on জুলাই ৬th, ২০২৪

ইসলামী ব্যাংকের ভাটিয়ারী উপশাখা উদ্বোধন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিকাশের স্টুডেন্ট অ্যাকাউন্ট ক্যাশলেস লেনদেনে প্রস্তুত করবে ভবিষ্যৎ প্রজন্মকে

Posted on জুলাই ৬th, ২০২৪

‘ফুডি’র পথচলা শুরু

Posted on জুলাই ৬th, ২০২৪

বাজারে শক্তিশালী ব্যাটারি নিয়ে ভিভোর নতুন স্মার্টফোন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিশ্বখ্যাত ফটোগ্রাফি স্টুডিও হারকোর্ট ফিচার নিয়ে আসছে স্মার্টফোন অনার ২০০ সিরিজ

Posted on জুনe ৩০th, ২০২৪

ঈদে অনার স্মার্টফোনে অবিশ্বাস্য ক্যাশব্যাক ও ১ বছর পর্যন্ত ফ্রি ইন্টারনেট

Posted on জুনe ৮th, ২০২৪