Follow us

ওয়ালটন কম্পিউটার পণ্যে ১৮ শতাংশ পর্যন্ত বৈশাখী ছাড়

ওয়ালটন কম্পিউটার পণ্যে ১৮ শতাংশ পর্যন্ত বৈশাখী ছাড়

নিজস্ব প্রতিবেদক :: বাংলা নববর্ষ উপলক্ষ্যে কম্পিউটার পণ্যে ১৮ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দিচ্ছে দেশীয় প্রযুক্তিপণ্যের প্রতিষ্ঠান ওয়ালটন। আকর্ষণীয় এই মূল্যছাড় উপভোগ করা যাবে ৩০ এপ্রিল পর্যন্ত।

ওয়ালটন কম্পিউটার প্রজেক্ট ইনচার্জ ইঞ্জিনিয়ার লিয়াকত আলী জানান, বৈশাখী অফারে ওয়াক্সজ্যাম্বু সিরিজের ডিজাইন, সিমুলেশন এবং গেমিং ল্যাপটপ ক্রয়ে ক্রেতারা পাবেন ১৮ শতাংশ মূল্যছাড়। একই ধরনের কেরোন্ডা সিরিজের ল্যাপটপের ক্ষেত্রে মূল্যছাড়ের পরিমাণ ১৬ শতাংশ। প্যাশন এবং ট্যামারিন্ড সিরিজের ষষ্ঠ প্রজন্মের প্রসেসরযুক্ত ল্যাপটপে ১২ এবং প্রিলুড সিরিজের সব মডেলের ল্যাপটপে ৮ শতাংশ মূল্যছাড় থাকছে।

এছাড়া, অন্য সব মডেলের ল্যাপটপ, ডেক্সটপ, মনিটর এবং কম্পিউটার এক্সেসরিজের ক্ষেত্রে মূল্যছাড়ের পরিমাণ ৫ শতাংশ। পাশাপাশি ঢাকার আইডিবি থেকে ক্রেতারা ওয়ালটন ল্যাপটপ, ডেক্সটপ এবং মনিটর কিনলে পেলো শার্ট উপহার পাবেন।

ওয়ালটন সূত্রে জানা গেছে, ওয়াক্সজ্যাম্বু ও কেরোন্ডা সিরিজে রয়েছে দুই মডেলের ডিজাইন, সিমুলেশন অ্যান্ড গেমিং ল্যাপটপ। যেগুলোর বাজারমূল্য ৭৯ হাজার ৯৫০ এবং ৬৯ হাজার ৯৫০ টাকা। বৈশাখী ছাড়ে এগুলোর দাম পড়বে মাত্র ৬৫ হাজার ৫৬৯ এবং ৫৮ হাজার ৭৫৪ টাকা।

এছাড়াও, প্যাশন এবং টেমারিন্ড সিরিজে রয়েছে কোরআইসেভেন, কোরআইফাইভ এবং কোরআইথ্রি প্রসেসর সমৃদ্ধ বিভিন্ন কনফিগারেশনের সাশ্রয়ী মূল্যের ল্যাপটপ। বৈশাখী ছাড়ে এগুলো আরো সাশ্রয়ী দামে কেনা যাবে। নতুন বছরের আনন্দকে আরেকটু রঙিন করতে ল্যাপটপ ক্রয়ে এই মূল্যছাড় দেয়া হয়েছে বলে ওয়ালটন কর্তৃপক্ষ জানিয়েছে।

স্মার্ট ডিজাইন, আকর্ষণীয় কালার এবং অত্যাধুনিক ফিচার সম্বলিত ৫টি সিরিজের মোট ২১ মডেলের ওয়ালটন ল্যাপটপ বাজারে পাওয়া যাচ্ছে। এই ৫টি সিরিজ হলো প্রিলুড, প্যাশন, ট্যামারিন্ড, কেরোন্ডা ও ওয়াক্সজ্যাম্বু। এরমধ্যে প্রিলুড সিরিজের ৪ মডেলের ল্যাপটপ পাওয়া যাচ্ছে মাত্র ১৯,৯৯০ টাকা থেকে ২১,৯৯০ টাকার মধ্যে। প্যাশন সিরিজে রয়েছে ২৪ হাজার ৫০ টাকা থেকে শুরু করে ৫৩,৫৫০ টাকা দামের ৮ মডেলের ল্যাপটপ। আর ট্যামারিন্ড সিরিজের ৭ মডেলের ল্যাপটপের সর্বনিম্ন দাম ২৩,৪৯০ টাকা; সর্বোচ্চ ৫৪ হাজার টাকা।

এছাড়াও, ওয়ালটনের রয়েছে বিভিন্ন কনফিগারেশনের ১৩ মডেলের ডেক্সটপ। দাম ২৩ হাজার ৫৫০ টাকা থেকে ৪৪ হাজার ৯৯০ টাকা। আছে ১৫ থেকে ২৩ ইঞ্চির চার মডেলের মনিটর। দাম ৫ হাজার ৭৯০ টাকা থেকে ১৩ হাজার ৯৯০ টাকা।

ওয়ালটনের কম্পিউটার এক্সেসরিজে রয়েছে বিভিন্ন মডেলের গেমিং এবং স্ট্যান্ডার্ড কিবোর্ড ও মাউস, পেন ড্রাইভ এবং ইয়ারফোন। সাশ্রয়ী মূল্যের এসব এক্সেসরিজ কেনা যাবে ৫ শতাংশ ছাড়ে।

দেশের সব ওয়ালটন আউটলেটে মাত্র ২০ শতাংশ ডাউন পেমেন্টে ১২ মাসের কিস্তিতে পাওয়া যাবে সব মডেলের ওয়ালটন ল্যাপটপ। এছাড়াও, শিক্ষার্থীদের জন্য ল্যাপটপ ক্রয়ে থাকছে বিশেষ সুবিধা।

উল্লেখ্য, ওয়ালটন ল্যাপটপ তৈরি হয় যুক্তরাষ্ট্রভিত্তিক দুই শীর্ষ আইটি প্রতিষ্ঠান ইন্টেল ও মাইক্রোসফট এবং বাংলাদেশের বিজয় বাংলার যৌথ সহযোগিতায়। এসব ল্যাপটপের আকর্ষণীয় দিক হচ্ছে কি-বোর্ডে ইংরেজির পাশাপাশি বাংলা ফন্টের সংযোজন। ফলে বাংলা ভাষাভাষী যে কেউ অনায়াসে ব্যবহার করতে পারবেন এই ল্যাপটপ। ব্যবসায়ী, চাকরিজীবী, গেমার, ওয়েব ডিজাইনার এবং শিক্ষার্থীদের ব্যবহারের দিক বিবেচনা করেই ভিন্ন ভিন্ন মডেল ও দামের ল্যাপটপ বাজারে ছেড়েছে ওয়ালটন।

সব মডেলের ওয়ালটন ল্যাপটপে থাকছে ২ বছরের ওয়ারেন্টি। ডেক্সটপ এবং মনিটরে সর্বোচ্চ ৩ বছরের বিক্রয়োত্তর সেবা মিলবে।

বিডি প্রেস রিলিস/ ১৮ এপ্রিল ২০১৯/ এমএম


LATEST POSTS
বাজারে এলো অ্যাপাচি আরটিআর ১৬০ রেস এডিশন

Posted on জুলাই ২৩rd, ২০১৯

আইইউবিতে ৭ দিনের অরোস ইন্টার ইউনিভার্সিটি গেমিং চ্যাম্পিয়নশিপ

Posted on জুলাই ২৩rd, ২০১৯

হুয়াওয়ের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত হতে যাচ্ছে আন্ত:বিশ্ববিদ্যালয় সংগীতায়োজন

Posted on জুলাই ২৩rd, ২০১৯

এমএনপি সেবার মাধ্যমে রবি নেটওয়ার্কে আসলো রেকিট বেনকিজার

Posted on জুলাই ২৩rd, ২০১৯

বিনামূল্যে নগদ গ্রাহকের অ্যাকাউন্ট খোলার আয়োজন করল ডাক বিভাগ

Posted on জুলাই ২৩rd, ২০১৯

ফরচুন গ্লোবাল ৫০০ কোম্পানির তালিকায় শাওমি

Posted on জুলাই ২৩rd, ২০১৯

নতুন প্রজন্মের নেটওয়ার্কে জেডটিই’র কৃত্তিম বুদ্ধিমত্তা

Posted on জুলাই ২৩rd, ২০১৯

এলইডি মনিটর আনলো এইচপি

Posted on জুলাই ২৩rd, ২০১৯

আইসিটি টাওয়ারে ইবিএল এর এটিএম বুথ চালু

Posted on জুলাই ২৩rd, ২০১৯

ঈদে ওয়ালটন এসিতে লাখ টাকার ক্যাশ ভাউচার

Posted on জুলাই ২৩rd, ২০১৯