Follow us

ওয়ালটন এসি: সেলফি ও কলার টিউনে ক্যাশব্যাক

নিজস্ব প্রতিবেদক :: এয়ার কন্ডিশনার কিনে সেলফি তুলে ফেসবুকে পোস্ট কিংবা কলার টিউন সেট করলেই আকর্ষণীয় ক্যাশব্যাক দিচ্ছে ওয়ালটন। এসি কিনে সেলফি বা ছবি তুলে ফেসবুকে পোস্ট দিলে ৫০০ টাকা ক্যাশব্যাক পাবেন ক্রেতা। আর মোবাইলে ওয়ালটন এসির কলার টিউন সেট করলে মিলবে আরো ৫০০ টাকা।

ওয়ালটনের ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মফিজুর রহমান জাকির জানান, যে কোনো ওয়ালটন প্লাজা বা পরিবেশক শোরুম থেকে এসি কেনার পর প্রথমে ওই পণ্যটি ডিজিটাল রেজিস্ট্রেশন করতে হবে। এরপর এসির সঙ্গে সেলফি বা ছবি তুলে নিজের ফেসবুক ওয়ালে পোস্ট করে প্রোফাইল পিকচার হিসেবে সেট করবেন ক্রেতা। এ সময় ছবির সঙ্গে তাকে কয়েকটি নির্দিষ্ট বাক্যের যে কোনো একটি লিখতে হবে। এরপর পোস্টটির একটি স্ক্রিনশট নিয়ে ০১৬৮৬৬৯৪৭৯৭ নম্বরে ভাইবার, হোয়াটসঅ্যাপ অথবা ইমো-তে পাঠালে ৫০০ টাকার ক্যাশব্যাক পাবেন ক্রেতা।

ছবির সঙ্গে যেসব কমেন্ট লিখতে হবে: ১। পরিবারের স্বস্তি ও প্রশান্তিতে ওয়ালটন এয়ারকন্ডিশনারই আমার একমাত্র প্রিয়। ২। এই গরমে খুবই আরামে আছি! ওয়ালটন এসি কিনে পরিবারের সবাই খুশি। ৩। দশ বছরের গ্যারান্টি! বিশাল ব্যাপার! তাই ওয়ালটন এসি কিনেই ফেললাম। ৪। ছয় মাসের রিপ্লেসমেন্টের সুবিধা! সমস্যা হলেই বদলিয়ে নিবো। ৫। ৬০% পর্যন্ত বিদ্যুৎ সাশ্রয়ী! ওয়াও! বিদ্যুৎ বিলের ঝামেলা এড়াতে ওয়ালটন এসিই সেরা। ৬। এসি লাগাতেও চিন্তা করতে হলো না, ইন্সটলেশন চার্জ ফ্রি। ৭। ওয়ালটন এসির ০% ইন্টারেস্টে ১২ মাসের ইএমআই সুবিধা ও ৩৬ মাসের সহজ কিস্তির কারণেই আমার এসি কেনার সুযোগ হলো।

এদিকে, ওয়ালটন এসির কলার টিউন সেট করে আরো ৫০০ টাকা ক্যাশব্যাক পাওয়ার সুযোগ রয়েছে। গ্রামীণফোন গ্রাহকরা *২৪০০০*৩০১# ডায়াল করে ২ প্রেস করে কলার টিউন সেট করতে পারবেন। এয়ারটেল গ্রাহকদের *৭৮৮*৫৭২# নম্বরে ডায়াল করতে ১ প্রেস করতে হবে। রবির গ্রাহক হলে ক্রেতা *৮৪৬৬*১৩২# নম্বরে ডায়াল করে কলার টিউন সেট করতে পারবেন।

ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, এসি কিনে তাৎক্ষণিক ১০০০ টাকা ক্যাশব্যাক পেতে ওপরের দুটি নির্দেশনা অনুসরণ করতে হবে। যে কোনো একটি নির্দেশনা অনুসরণ করলে ক্রেতা ৫০০ টাকা ক্যাশব্যাক পাবেন।

এই অফারের বাইরে এসিতে আরো বেশ কিছু সুবিধা দিচ্ছে প্রতিষ্ঠানটি। বিনামূল্যে এসির ইন্সটলেশন করে দিচ্ছে ওয়ালটন। রয়েছে পুরো এক বছরের বিদ্যুৎ বিলের সমপরিমাণেরও বেশি টাকা ফ্রি পাওয়ার সুযোগ। তাছাড়া, চলছে ‘এসি এক্সচেঞ্জ অফার’। এর আওতায় পুরোনো এসি জমা দিলে গ্রাহক তার পছন্দকৃত নতুন ওয়ালটন এসির মূল্য থেকে ২৫ শতাংশ ছাড় পাবেন। এর পাশাপাশি, দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন ৪ এর আওতায় এসি কিনে ডিজিটাল রেজিস্ট্রেশনের মাধ্যমে ক্রেতারা পেতে পারেন সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচারসহ ল্যাপটপ, ফ্রিজ, টিভিসহ অসংখ্য হোম ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেস ফ্রি।

বর্তমানে বাজারে রয়েছে ৩ মডেলের ১ টনের ওয়ালটন এসি। দাম ৩৫,৯০০ এবং ৩৬,৯০০ টাকা। ৮ মডেলের দেড় টন এসির দাম ৪৫ হাজার ৯০০ টাকা থেকে ৬৫,০০০ টাকার মধ্যে। আর ৬ মডেলের ২ টন এসির দাম ৫৬,৯০০ টাকা থেকে ৭৬,৪০০ টাকার মধ্যে।

উল্লেখ্য, দেশে প্রথমবারের মতো আইওটি বেজড স্মার্ট এসি নিয়ে এসেছে ওয়ালটন, যা ভয়েস কমান্ড ও মুঠোফোনে নিয়ন্ত্রণযোগ্য। অর্থাৎ ‘ভয়েস কন্ট্রোল’ বা ‘অ্যামাজন ইকো’র মাধ্যমে রিমোট কন্ট্রোল ছাড়াই স্মার্ট এসির শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থা বাড়ানো, কমানো, চালু বা বন্ধ করা যাবে। এসিতে প্রতিদিন বা মাসিক বিল আসছে কত? ভোল্টেজ লো না হাই? কম্প্রেসর কি ওভারলোডে চলছে? ওয়ালটন স্মার্ট এসিতে এসব জানা যাবে সহজেই।

ভেনচুরি ও রিভারাইন সিরিজের ১.৫ টনের ওয়ালটন স্মার্ট এসির দাম ৬৫ হাজার টাকা করে। আর একই সিরিজের ২ টনের স্মার্ট এসির দাম পড়বে ৭৬ হাজার ৪০০ টাকা করে।

৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টির পাশাপাশি ওয়ালটনের ইনভার্টার এসির কম্প্রেসরে রয়েছে ১০ বছরের গ্যারান্টি। থাকছে ৩৬ মাসের সহজ কিস্তি সুবিধায় কেনার সুযোগ।

বিডি প্রেস রিলিস/ ১৩ মে ২০১৯ / এমএম


LATEST POSTS
ঈদে টুয়েলভ ক্লদিং

Posted on মে ২৬th, ২০১৯

রঙ বাংলাদেশে ঈদের বাহারি পোশাক

Posted on মে ২৬th, ২০১৯

লা রিভ চ্যাটবট: ফ্যাশনের আদি-অন্ত জানাচ্ছে অ্যালিসা!

Posted on মে ২৬th, ২০১৯

নরসিংদীতে গ্রামীণ ইউনিক্লোর ১৭তম আউটলেট উদ্বোধন

Posted on মে ২৬th, ২০১৯

স্ক্র্যাচ অ্যান্ড উইন নিয়ে জেন্টল পার্ক

Posted on মে ২৫th, ২০১৯

ক্যাটস আইয়ে ঈদ কেনাকাটায় ঘুরে আসুন মালয়েশিয়া

Posted on মে ২৫th, ২০১৯

বাংলাদেশ এফএমসিজি এইচআর সোসাইটির দোয়া ও ইফতার মাহফিল

Posted on মে ২৫th, ২০১৯

ছাড় দিয়ে যাত্রা শুরু করলো ই-কমার্স পোর্টাল ফেয়ারমার্ট

Posted on মে ২৫th, ২০১৯

ঈদে আসছে মিমির বরিশাইল্লা পার্টি সং ‘মোরা বরিশাইল্লা মনু’

Posted on মে ২৫th, ২০১৯

বিশেষ শিশুদের উপকারে অনুদান দিল হুয়াওয়ে

Posted on মে ২৪th, ২০১৯