Follow us

ওয়ালটন অফিসে মালদ্বীপ হাইকমিশনার

 

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশি সুপারব্র্যান্ড ওয়ালটনের করপোরেট অফিস ঘুরে গেলেন ঢাকায় নিযুক্ত মালদ্বীপের হাইকমিশনার শিরুজিমাথ সামির।মঙ্গলবার (২৫ মে ২০২১) দুপুরে তিনি রাজধানীর বসুন্ধরায় ওয়ালটন করপোরেট অফিসে প্রতিষ্ঠানটির পরিচালনা পর্যদ ও ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। সে সময় তিনি বাংলাদেশে তৈরি বিশ্বমানের ওয়ালটন পণ্য মালদ্বীপে রপ্তানিতে সন্তোষ প্রকাশ করেন এবং ওয়ালটনকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

করপোরেট অফিসে মালদ্বীপ হাইকমিশনারকে স্বাগত জানান ওয়ালটন গ্রুপের পরিচালক নিশাত তাসনিম শুচি।এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটনের আন্তর্জাতিক বিপণন বিভাগের (আইবিইউ) প্রেসিডেন্ট এডওয়ার্ড কিম, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর আব্দুর রউফ, পিএস টু ডিরেক্টর মোহাম্মদ রেজাউল ইসলাম মিনার এবং ফার্স্ট সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর এস এম তাসনিফ নাফি।

উল্লেখ্য, সম্প্রতি ভারত মহাসাগরের দ্বীপরাষ্ট্র মালদ্বীপে এয়ার কন্ডিশনার বা এসি দিয়ে পণ্য রপ্তানি শুরু করেছে ওয়ালটন। এ উপলক্ষে দেশটির অন্যতম শীর্ষ প্রতিষ্ঠান রানফাউন প্রাইভেট লিমিটেডের সঙ্গে চুক্তি করেছে ওয়ালটন। ওই চুক্তির ফলে দেশটিতে ওয়ালটন ব্র্যান্ডের সব ধরনের পণ্য বিক্রি ও সার্ভিস দিতে পারবে রানফাউন। গত ১১ মে উভয়পক্ষের মধ্যে ‘ডিস্ট্রিবিউটরশিপ এগ্রিমেন্ট সাইনিং’ শীর্ষক ভার্চুয়াল চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মালদ্বীপের হাইকমিশনার শিরুজিমাথ সামির।

জানা গেছে, এসি ছাড়াও মালদ্বীপে পর্যায়ক্রমে রেফ্রিজারেটর, টেলিভিশন, ওয়াশিং মেশিন, হোম অ্যাপ্লায়েন্স ইত্যাদি পণ্য রপ্তানি করবে ওয়ালটন।শিরুজিমাথ সামির জানান, মালদ্বীপে নতুন বেশকিছু শহর তৈরি হচ্ছে। সেখানে প্রচুর পরিমাণ কনজ্যুমার ইলেকট্রনিক্স পণ্য প্রয়োজন হবে। যার যোগান ওয়ালটন দিতে পারবে।হাইকমিশনার মালদ্বীপে পণ্য রপ্তানি ও ব্র্যান্ড বিজনেস পরিচালনার জন্য ওয়ালটনকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

বিডি প্রেসরিলিস / ২৫ মে ২০২১ /এমএম   


LATEST POSTS
প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ স্মার্টফোন এক্স৯বি

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

ঢাকায় অনারের আরোও নতুন দুটি আউটলেট

Posted on এপ্রিল ৬th, ২০২৪

স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

Posted on মার্চ ২৬th, ২০২৪

মিনিস্টার গ্রুপ-ফরাজী হাসপাতালের মাঝে সমঝোতা

Posted on মার্চ ২৬th, ২০২৪

লাইজলের বিশেষ ক্যাম্পেইন

Posted on মার্চ ২৬th, ২০২৪

আইডিপি এডুকেশনের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

Posted on মার্চ ২৫th, ২০২৪

চলতি মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন

Posted on মার্চ ২৪th, ২০২৪